সবচেয়ে সেরা মাইক্রোজব ইনকাম সাইট। প্রতিদিন আনলিমিটেড ইনকাম ইনভেস্ট ছাড়া।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আমি আপনাদের সাথে এর আগে পিকো ওয়ার্ক ও ওয়ার্ক আপ জব মাইক্রো জব সাইট গুলো শেয়ার করেছি। যারা ঐ সাইটগুলোতে কাজ করছেন তারা অবশ্যই সাইটগুলো থেকে ভালো ইনকাম করেছেন। এই পোস্টে আমি আপনাদের সাথে ঠিক এরকমই আরো একটা মাইক্রো জব সাইট শেয়ার করব। যেখান থেকে আপনি কাজ করেন অনেক ভালো ইনকাম করতে পারবেন।

আমি আপনাদের সাথে যেই মাইক্রো জব সাইট শেয়ার করব তার নাম হচ্ছে কিপ টু পার আওয়ার। cryptoperhour সাইট থেকে আপনি কাজ করে অর্থাৎ এখানের বায়াররা যে কাজগুলো দেবে আপনি সেই কাজগুলো করে ভালো ইনকাম করতে পারবেন। এবং সেগুলো পেমেন্ট নিতে পারবেন আমি নিচে সাইটের লিঙ্ক দিয়েছি আপনারা সেই লিংকে ক্লিক করে এই সাইটে একাউন্ট তৈরী করতে পারবেন।

সাইট: https://link.grathor.com/gu

লিংকে ক্লিক করলে আপনাদের সাইটে নিয়ে যাবে। এই সাইটে সবার প্রথম আপনাদের অ্যাকাউন্ট তৈরি করতে হবে। আপনি যখন এখানে একাউন্ট তৈরি করবেন তখন আপনাকে একটা প্রশ্ন করাবে যে আপনি কি এখানে কাজ করার জন্য একাউন্ট তৈরি করবেন না কাজ দেওয়ার জন্য একাউন্ট তৈরি করবেন। তো আপনি যেহেতু এই সাইট থেকে ইনকাম করার জন্য আগ্রহী তাই আপনি একজন ওয়ার্কার একাউন্ট তৈরি করবেন।

অ্যাকাউন্ট তৈরি করা হয়ে গেলে আপনাকে হোমপেজে নিয়ে যাবে। সেখানে আপনি এই সাইটের যত রকম কাজ আছে এবং ফিচার আছে সেগুলো দেখতে পাবেন। তো আপনি যদি কাজ গুলো খুজে পেতে সমস্যা হয়। সবার প্রথম আপনি উপরে একটা মেনু বাটন এ ক্লিক করবেন। সেখান থেকে আপনি জব এ ক্লিক করবেন। তবে ক্লিক করলে আপনি এখান থেকে জব গুলো দেখতে পারবেন। আপনি চাইলে এই সাইটের একদম নিচে চলে যাবেন।

সেখানে আপনি এই সাইটে যতগুলো কাজের ক্যাটাগরি আছে সবগুলো ক্যাটাগরি দেখতে পাবেন। আপনি চাইলে যে কোন ক্যাটাগরি সিলেক্ট করে কাজ করতে পারেন। আর এখানে একটা সুবিধা হচ্ছে যে আপনি কোন ক্যাটাগরিতে কয়টা জব আছে সেটা আপনি নিজে দেখতে পাবেন।

আর আপনি যখন কোন একটা ক্যাটাগরি সিলেক্ট করবেন তার একদম নিচে। অর্থাৎ আপনি যখন সিলেক্ট করবেন তারপর এই ক্যাটাগরিগুলো নিচে আপনি সেই ক্যাটাগরি জব গুলো দেখতে পাবেন। এবং কোন জব এর জন্য কত সেন্ট পাবেন এবং কি কি কাজ করবেন সেই কাজগুলো অন্যান্য ওয়েবসাইটের মতই।

এই সাইট থেকে আপনি ক্রিপ্টোকারেন্সি এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। অন্যান্য সাইটের মত এই সাইটে আপনি 5 ডলার হলেই পেমেন্ট নিতে পারবেন। পেমেন্ট নেওয়ার জন্য আপনি উপড়ে আবারো মেনু বাটন এ ক্লিক করবেন।

সেখান থেকে আপনারা যাবেন ওয়ালেট থেকে আপনার এখান থেকে পেমেন্ট রিকোয়েস্ট দিতে পারবেন।আপনারা আশা করি এই সাইটে সব কিছু বুঝতে পারছেন। তো আপনি যদি বুঝতে সমস্যা হলে সাইটে ভিজিট করে দেখে নেবেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts