সহজেই ইনকাম করুন সহজেই উইড্রো করুন

সহজে ইনকামঃ

আসসালামুয়ালাইকুম, কেমন আছেন? আশা করি ভালোই  আছেন। এখন যেই বিষয় নিয়ে কথা বলবো সেটা শুনে আরো ভালো থাকবেন। আপনি কি একজন ছাত্র? আপনি কি এই করোনা মহামারিতে জব হারিয়ে ঘরে বসে বিরক্তকর অবসর সময় পার করছেন? আপনার জন্য আছে সুখবর ।

হ্যা, ঠিক শুনেছেন । আপনি চাইলে ঘরে বসে পড়ালেখা বা অবসর সময়কে কাজে লাগিয়ে খুব সহজে-ই কামিয়ে নিতে পারেন আপনার পকেট খরচ । আপনার কাছে যদি ইন্টারনেট কানেকশন থাকে তাহলে আপনিও খুব সহজেই ইনকাম করতে পারেন আপনার হাতে থাকা স্মার্টফোন বা পিসি বা কম্পিউটার দিয়ে-ই ।

আজকে আপনাদের সাথে আমি যে ওয়েব সাইট সম্পর্কে আলোচনা করবো এটা হলো সম্পুর্ন বাংলাদেশি একটা ১০০% পেমেন্টকৃত ওয়েব সাইট । তাহলে আসেন প্রথমেই পরিচিত হয়ে নেই সেই ওয়েব সাইট এর সাথে ।

সাইটটির নাম হলো- visa xpresbd । আপনাকে প্রথমে এই লিঙ্কে https://visaxpresbd.net/ref.php?ref=26833  ক্লিক করে ওয়েব সাইটের হোম পেইজে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে । তারপরে মেইল ভেরিফিকেশন করে আইডিতে লগিন করতে হবে ।লগিন করার পর আপনি দেখতে পাবেন কিছু নিউজ আছে । আপনার কাজ হলো নিউজগুলো পড়া । বিভিন্ন ছোট ছোট টাস্ক থাকবে, সেই টাস্ক গুলো আপনাকে কমপ্লিট করতে হবে ।

প্রথমে লগিন করার পর Bonus Task পাবেন , তারপর Task 1, Tssk 2 পাবেন। এবং এরপর কিছু ছোট ছোট নিউজ দেখতে পাবেন । আপনি যদি বোনাস টাস্ক এ ক্লিক করেন তাহলে আপনি কিছু বোনাস এমাউন্ট  সেখান থেকে কালেক্ট করতে পারবেন । তবে বোনাস এমাউন্ট কালেক্ট করার আগে আপনাকে কিছু নিউজ পড়তে হবে । নিউজ গুলো যখন পড়বেন তখন তখন প্রায় ১৫ (পনের)সেকেন্ড আপ্পনাকে অপেক্ষা করতে হবে । নিউজ পড়েও পড়েও  আপনি  টাকা কামাতে পারেন।একটি দুটি নিউজ পড়া হলে তারপর বোনাসের জন্য Collect Your BONUS  এ ক্লিক করে আপনার  বোনাস কালেক্ট করবেন।

Task 1 এ আপনি বিভিন্ন খুব ইজি ক্যাপচা পূরন করে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে ।আপনি ক্যাপচা পূরন করবেন আর আপনার একাউন্টে টাকা জমা হতে থাকবে।এবং নিজেই সব কিছু দেখতে পারবেন।

তারপর Task 3 এ ক্লিক করে আনলিমিটেড টাস্ক কমপ্লিট করে ইনকাম করতে পারেন খুব সহজে। কিন্তু একটা কথা মনে রাখতে হবে টাস্ক কমপ্লিট করতে গেলে অবশ্যই ১৫ সেকেন্ট সময় একটা নিউজ পড়ার সময় অপেক্ষা করতে হবে। এভাবে যতবার ইচ্ছা ততবার-ই নিউজ পড়ে পড়ে ইনকাম করে নিতে পারেন ।

Task 4 এ আপনি কিছু নিউজ টাইটেল পাবেন। সেখান থেকে একটি নিউজ টাইটেল কপি করবেন তারপর google এ গিয়ে সেই সার্চ করবেন। এরপর  প্রথমে আসা নিউজ লিংকটিতে ক্লিক করুন। তখন দেখবেন কিছু সময় কাউন্ট হচ্ছে । নূন্যতম পনের সেকেন্ড অপেক্ষা করতে হবে । তারপরে “সংগ্রহ করুন” এই লিখার উপরে ক্লিক করতে হবে । এভাবে করে প্রতিটা  নিউজ গুগলে সার্চ করে করে ইনকাম করতে পারেন। আর এই সাইটে নূন্যতম ২০ টাকা হলে আপনি টাকা রিচার্জ নিতে পারবেন।  এবং এই সাইটে ইনকাম/ উইদ্র সহ কোন প্রকার সমস্যা ফেইস করলে সেখানে তাদের ফেইসবুক গ্রুপ লিঙ্কও আছে চাইলে সরাসরি এডমিনের সাথে কথা বলে নিতে পারবেন। আর নতুনদের কাজ করার সময়  বুঝতে অসুবিধা হলে একটি ভিডিও দেওয়া আছে How To Work লিখা পাবেন।

আজএইটুকু, আশা করি ভালোভাবে কাজ করে ইনকাম করতে পারবেন ইনশাআল্লাহ। আর আমার লেখা আপনাদের কাছে কেমন লাগলো তা কমেন্ট করে জানাবেন। এবং যদি বিশ্বস্থ কিছু এধরনের আরও ইনকামের উপায় জানতে চান তাহলে আমাকে কমেন্ট করে জানাবেন। ইনশাআল্লাহ আপনাদের জন্য আরো ভালো কিছু বাংলাদেশি সাইট নিয়ে আসবো যেনো আপনারা কাজ করতে পারেন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন