সাইটে সাইন আপ করলেই পাবেন ২০০ টাকা। পেমেন্ট নিতে পারবেন বিকাশে।

আসসালামু আলাইকুম, প্রিয় পাঠকবৃন্দ। আশাকরি সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের কাছে একটি সাইট সম্পর্কে আলোচনা করবো যেখানে আপনি আপনার মুল্যবান ৪-৫ মিনিট ব্যায় করে সাইন আপ করলেই পাবেন ১০০ টিএনসি, যা বর্তমান রেটে টাকায় প্রায় ২০০ টাকা। এছাড়া আপনি অন্যদের রেফার করলে ২০ টিএনসি করে পাবেন, যা টাকায় প্রায় ৪০ টাকা। সম্পুর্ণ প্রক্রিয়াটি জানতে এই আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন।

আমি যে সাইটটির কথা বললাম, এর নাম aladdin25 এক্সচেঞ্জ। আগামী ১ মার্চ থেকে এই সাইটের লেনদেন শুরু হবে। সাইটের লিঙ্ক https://grathor.com/aladdin25 এই লিঙ্কে ক্লিক করলে সাইটে নিয়ে যাবে। তারপর সাইন আপ করতে হবে। সাইন আপ করতে প্রথমে আপনার জিমেইল আইডি দিবেন তারপর আপনার ইচ্ছেমতো একটা পাসওয়ার্ড দিবেন।

পাসওয়ার্ড সর্বনিম্ন ৮ ক্যারেক্টার হতে হবে। পাসওয়ার্ড এর প্রথম ক্যারেক্টার বড় হাতের ইংরেজি অক্ষর দিবেন, তারপর ছোট হাতের অক্ষর, @ এবং সংখ্যা দিবেন। এগুলো মিলে পাসওয়ার্ড দিতে হবে।
প্রথমে বক্সে পাসওয়ার্ড দেওয়া হয়ে গেলে নিচের বক্সে ঠিক একই পাসওয়ার্ডটি লিখবেন। যেনো দুইটি বক্সেই একই পাসওয়ার্ড থাকে; অন্যথায় হবেনা।

পাসওয়ার্ড দেওয়া হয়ে গেলে এটার নিচের বক্সে রেফারেল কোড থাকবে ওটা ওভাবেই রেখে দিবেন। ফ্রি ১০০ টিএনসি পাওয়ার জন্য এই রেফারেল কোডটি মাস্ট থাকতে হবে। এর নিচে দুইটি বক্স দেখতে পাবেন সেখানে ক্লিক করে টিক চিহ্ন দিয়ে দিবেন। এরপর এর নিচে আই এম নট রোবট এর ভেরিফিকেশন এর বক্স দেখতে পাবেন; সেখানে ক্লিক করবেন।

ভেরিফিকেশন আসলে করবেন। আই এম নট রোবট ভেরিফিকেশন হয়ে গেলে নিচে থাকা কনফার্মে ক্লিক করবেন। এরপর আবার কনফার্ম আসবে সেখানে ক্লিক করবেন। তারপর জিমেইল ভেরিফিকেশন করতে হবে। এর জন্য আপনাকে আপনার মোবাইল এর জিমেইল এ্যাপসে ডুকতে হবে। সেখানে আপনি আলাদিন এক্সচেঞ্জ এর একটি জি-মেইল দেখতে পাবেন। জিমেইলটিতে ডুকবেন। ডুকলে সাবমিট লেখা দেখতে পাবেন। আপনাকে এই সাবমিট লেখায় ক্লিক করতে হবে। সাবমিট লেখায় ক্লিক করলেই আপনার ভেরিফিকেশন হয়ে যাবে। ও সাইন আপ হয়ে যাবে।

অনেকের এখানে সাইন আপ করতে সার্ভার সমস্যা করতে পারে, সেক্ষেত্রে উপরের লিঙ্কটি কপি করে গুগল ক্রোম এ্যাপসে পেস্ট করে ডুকবেন তাহলে হয়ে যাবে। আপনার সাইন আপ হয়ে গেলে আপনি আপনার জিমেইল ও পাসওয়ার্ড দিয়ে সাইটে ডুকতে পারবেন। এবং দেখবেন যে ১০০ টিএনসি পেয়ে গেছেন। এই টিএনসি আপনি মার্চের ১ তারিখ উইথড্রো করতে পারবেন। এই অফারটি শুধু মার্চের ১ তারিখের আগ পর্যন্ত। তাই অফারটি পেতে আপনাকে আজকের মধ্যেই সাইন আপ করতে হবে।

আপনি আপনার রেফারেল লিঙ্ক দিয়ে অন্য কাউকে সাইন আপ করালে আপনি পাবেন ২০ টিএনসি করে। এভাবে আনলিমিটেড টিএনসি আয় করতে পারবেন। এই টিএনসিগুলো বিক্রয় করা খুব সহজ। আপনি ফেসবুকে টিএনসি বিক্রয় লিখে সার্চ দিলে অনেক গ্রুপ দেখতে পাবেন। সেখানে বিক্রি করতে পারবেন। অথবা হটবিটে নিয়েও বিক্রি করতে পারবেন। এবং টাকা নিতে পারবেন আপনার বিকাশে।

অতএব, আর দেরি না করে এখনই উপরে দেওয়া লিঙ্কে ডুকে সাইন আপ করে নিয়ে নিন ১০০ টিএনসি। ধন্যবাদ।

Related Posts

12 Comments

মন্তব্য করুন