সামান্য কিছু কাজ করে মাসে 200 থেকে 300 ডলার আয় করার সুযোগ , বিগত ৪ বছরের মতো 100% পেমেন্ট করে আসছে।

পেমেন্ট প্রুফ সহ 100% রিয়েল একটি সাইট। বিগত ৪ বছরের মতো পেমেন্ট করে আসছে। আমি কিছুদিন হলো দুইবার পেমেন্ট পেয়েছি। যারা কাজ করতে চান তারা নিচের স্ক্রীনশট ও পেমেন্ট প্রুফ সহ কাজের ভিডিও দেখে একাউন্ট করে কাজ করা শুরু করে দিন।

তাছাড়া এ সাইটে কাজ করে মাসে কমপক্ষে 200 থেকে 300 ডলার ইনকাম করা সম্ভব। সম্পূর্ণ ভিডিওতে কিভাবে কাজ করতে হয় তা দেখানো হয়েছে।তাছাড়া এ সাইট থেকে যে কোন ক্রিপ্টোকারেন্সিতে, faucetpay কিংবা payeer এর মাধ্যমে টাকা উইথড্র করা যায়। এই সাইটে মেম্বারশিপ আপডেট ও রেফারেলের মাধ্যমে,কিংবা রেফার কিনে চাইলে মাসে ১০০০ থেকে ১৫০০ ডলার ইনকাম করা সম্ভব। 

যদি কোন সমস্যা মনে হয় সরাসরি ইনবক্স করতে পারেন ফেসবুকে লিংক এর মাধ্যমে ,ফেসবুক আইডি লিংক-https://www.facebook.com/shakil.shakilahmed.944, হোয়াটসঅ্যাপ  01783332579 ইমো নাম্বার 01783332579। প্রথমে সাইট লিংকটি ক্লিক করে তারপর স্ক্রিনশট ও ভিডিও ফলো করুন। আইডি খোলার জন্য সাইট লিংকটি কপি করে যেকোন ব্রাউজারে ওপেন করে ভিডিওটি ফলো করলেই হবে , সাইট লিংক – https://www.coinpayu.com/lp4/Arefin320

যেহেতু এখানে ভিডিও আপলোড করা যায় না। তাই ফেসবুক পোস্টের স্ক্রিনশট এবং ভিডিওর মাধ্যমে সব কিছু দেখানো হয়েছে। তাই ফেসবুক পোস্ট এর লিংক নাচে দেওয়া হলো। ফেসবুক পোস্ট এর লিংক- https://www.facebook.com/groups/2368112840090430/permalink/3049536255281415/ এই লিংক কপি করে যেকোন ব্রাউজারে ওপেন করে দেখতে বিস্তারিত ভিডিও ফেসবুক পোস্ট এ দেখতে পাবেন।কিছু না বুঝলে উপরোক্ত মাধ্যমে আমার সাথে যোগাযোগ করলে সর্বাত্মক সহযোগিতা করার চেষ্টা করবো।

রেজিস্ট্রেশন করার জন্য সাইট লিঙ্ক এ ক্লিক করে প্রথমে জয়েন ফ্রি কিংবা রেজিস্ট্রেশন এ ক্লিক করে ইউজারনেম ,ই-মেইল, পাসওয়ার্ড দিয়ে কনফার্ম করলে ক্যাপচার ফিলাপ আসবে। ক্যাপচার ফিলাপ করে সাবমিট করার পর ইমেইলে একটি কোড যাবে। ওই কোডটি বসানোর পর রেজিস্ট্রেশন কমপ্লিট হয়ে যাবে।

পরবর্তীতে ইউজারনেম আর পাসওয়ার্ড সেভ করে রাখলে লগ ইন করতে সমস্যা হয় না. আর লগইন করার পর সাইটের নিচে ভিডিও দেওয়া আছে। ভিডিওর মাধ্যমে কাজের বিবরণ দেওয়া আছে। তাছাড়া উপরোক্ত আমার ফেসবুক পোস্টের মাধ্যমে ভিডিও দেখে রেজিস্ট্রেশন এবং কাজ কিভাবে করে তা দেখতে পারবেন। 

Related Posts