সামান্য টাকা ইনভেস্ট করে ইনকাম করুন আনলিমিটেড

সামান্য টাকা ইনভেস্ট করে ইনকাম করুন আনলিমিটেড:
কেমন আছেন আপনারা আশা করি সকলেই ভাল আছেন। আজকে আপনাদের সামনে নিয়ে এলাম এমন একটি সাইট যেটি বাংলাদেশীদের জন্যই তৈরি। এ সাইটটির নাম হল আপওয়ার্কব্যটা। বিস্তারিত জানার আগে এখনি রেজিষ্ট্রেশন করে ফেলুন আর রেজিস্ট্রেশন করতে ক্লিক করুন এখানে।
রেজিস্ট্রেশন করার পর দেখবেন এই সাইটে আপনি কোন কাজ খুঁজে পাচ্ছেন না কারণ আপনি হচ্ছেন এখানে ফ্রি মেম্বার আর তাই ফ্রি মেম্বারদের জন্য কোন কাজ এখানে দেওয়া হয় না। এই সাইটে কাজ করতে হলে অবশ্যই আপনাকে কিছু টাকা ইনভেস্ট করতে হবে। এখানে মিনিমাম 5 ডলার ইনভেস্ট করলে আপনি আপনার অ্যাকাউন্টে কাজ করতে পারবেন এছাড়াও এখানে রয়েছে অন্যান্য সুবিধা আপনি সে সকল সুবিধা দেখতে চাইলে একাউন্ট এর ওপরে আপগ্রেড নামক একটি অপশন আছে সে অপশনে ক্লিক করলে দেখতে পারবেন এখানে কত ধরনের ক্যাটাগরি রয়েছে আপনি যেকোনো একটি ক্যাটাগরি সিলেক্ট করে সেখানে পরিমাণে টাকা ইনভেস্ট করলে আপনি সকল ধরনের কাজ করতে পারবেন এবং ইনকাম করতে পারবেন তাও খুব সহজে। এটি মূলত একটি পিটিসি সাইট হলেও এখানে ইনকামের পরিমান অন্যান্য সাইটের ইনকাম থেকে অনেকগুণ বেশি যেমন অন্য কোন সাইটে আপনি যদি কোন বিজ্ঞাপন দেখেন তাহলে আপনাকে প্রতি এড এর পিছনে মাত্র 1 সেন্ট করে তারা দেবে কিন্তু এই সাইটে আপনি পাবেন 5 থেকে 10 পর্যন্ত।
এ সাইটটিতে প্রবেশ করার পর আপনি এখানে দেখতে পাবেন যে এতে বাংলাদেশের সকল ধরনের মানি ব্যাংকিং সাপোর্ট করে যেমন বিকাশ, নগদ, ডিবিবিএল ইত্যাদি ইত্যাদি সহ আরো অনেক মানি ব্যাংকিং সুবিধা যাতে আপনি এই সাইট থেকে সহজেই আপনার একাউন্টে উইথড্র দিতে পারেন অথবা ডিপোজিট করতে পারেন এই সাইটটিতে।

কিভাবে ইনভেস্ট করব?
এখানে মাত্র 5 ডলার ইনভেস্ট করলে আপনি একটি আপডেট একাউন্ট পাবেন। এছাড়া এখানে 5 ডলার ছাড়াও রয়েছে 10 ডলার কিংবা 100 ডলারের ও অ্যাকাউন্ট।
আপনি যদি পাঁচ ডলারের অথবা 10 ডলারের একাউন্টে নিতে চান তবে আপনাকে প্রথমে এই সাইটে বিকাশ বা নগদ বা অন্য কোনো মানি ব্যাংকিং এর সাহায্যে ডলারের সমপরিমাণ টাকা ডিপোজিট করতে হবে। ডিপোজিট করার পর দেখবেন তারা আপনার টাকাটি পারচেজ ব্যালেন্সে দিয়েছে এরপর আপনার থেকে আপডেট অপশনে গিয়ে আপনি যে একাউন্টে নিতে চাচ্ছে সে একাউন্টের নাম সিলেক্ট করে একসেপ্ট দিলেই আপনার অ্যাকাউন্টটি অ্যাক্টিভেট হয়ে যাবে এরপর থেকে আপনি আনলিমিটেড টাকা ইনকাম করতে পারবেন। তাই দেরি না করে এখনি রেজিষ্ট্রেশন করে ফেলুন এই সাইটে। যদি মনে কোন সন্দেহ থেকে থাকে তবে ভয় পাবেন না আপনি চাইলে ইউটিউবেও এ সাইটের রিভিউ দেখে নিতে পারেন। ধন্যবাদ।

Related Posts

7 Comments

  1. অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং মানসম্মত আর্টিকেল হয়েছে।কিন্তু আমি সফল ভাবে বলতে পারি যে এই পদ্ধতি অনেকটা দিন আগে থেকেই আমার আয়ত্তে

মন্তব্য করুন