সার্ফবাক্স সাইট থেকে ইনকাম করুন খুব সহজেই

আউটসোর্সিং এর মাধ্যমে ঘরে বসে ইনকাম করা খুব সহজ হয়েছে। আপনার ঘরে একটি কম্পিউটার অথবা ল্যাপটপ থাকলে সেক্ষেত্রে আপনি খুব সহজেই ইন্টারনেটের মাধ্যমে অনলাইন থেকে টাকা উপার্জন করতে পারবেন। অনলাইনে ইনকাম করার জন্য সার্ফবাক্স একটি জনপ্রিয় ওয়েবসাইট (https://www.serfbux.com/) যার মাধ্যমে আপনি প্রতিদিন ২০০ টাকা থেকে ৫০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। আপনার যদি অনলাইনের কাজ সম্পর্কে ধারণা না থাকে সেক্ষেত্রে চিন্তিত হবার কিছুই নেই। আপনি খুব সহজেই অনলাইনে ফ্রি কোর্স বা ট্রেনিং গ্রহন করে অর্থ উপার্জন করতে পারবেন। এইজন্য আপনাকে প্রতিদিন কম্পিউটার/ল্যাপটপে বসে ২ থেকে ৩ ঘন্টা সময় দিতে হবে।

সার্ফবাক্স ওয়েবসাইটে কিভাবে নতুন একাউন্ট খুলবেন জেনে নিন:

এই ওয়েবসাইটে খুব সহজেই একাউন্ট খোলা যায়। এইজন্য আপনার ব্যবহৃত ইমেইল অথবা নতুন ইমেইল একাউন্ট খুলে সার্ফবাক্স ওয়েবসাইটে (https://www.serfbux.com/) কম্পিউটারের ব্রাউজার দিয়ে প্রবেশ করবেন এবং সেখানে গিয়ে সাইনআপ বাটনে ক্লিক করবেন। সাইনআপ বাটনে ক্লিক করার পর আপনার সামনে একটি ফরম আসবে এবং এই ফরমে আপনার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার, পাসওয়ার্ড ও ইমেইল দিয়ে রেজিষ্ট্রেশন করে সাবমিট করে দিতে হবে। এরপর আপনার ইমেইল একাউন্টে প্রবেশ করবেন এবং সার্ফবাক্স মেইলটিতে ক্লিক করে ভেরিফাইড করে নিবেন। ভেরিফিকেশন হতে সর্বোচ্চ ২৪ ঘন্টা পর্যন্ত সময় লাগতে পারে। পরবর্তীতে আপনার সার্ফবাক্স একাউন্টে প্রবেশ করে আপনার ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে খুব সহজেই লগইন করে কাজ করতে পারবেন।

সার্ফবাক্স ওয়েবসাইটের কাজগুলো সম্পর্কে জেনে নিন:

সার্ফবাক্স ওয়েবসাইটে (https://www.serfbux.com/) লগইন করার পর বিভিন্ন ধরণের কাজ দেখতে পারবেন এবং কাজগুলো খুবই সহজ।

  • সার্ফিং সাইটস্
  • ডেইলি বোনাস
  • রেফারাল

সার্ফবাক্স ওয়েবসাইটে প্রবেশ করার পর আর্নমানি নামে একটি ট্যাব থাকবে এবং এই ট্যাবে বিভিন্ন ধরণের কাজ আপনি দেখতে পারবেন। সার্ফিং সাইটস্ ট্যাবে ক্লিক করতে হবে এবং ক্লিক করার পর কিছু ওয়েবসাইট দেখতে পারবেন। ওয়েবসাইটে ক্লিক করে ৩ থেকে ৫ সেকেন্ড থেকে বের হয়ে আসতে হবে সেক্ষেত্রে আপনার একাউন্টে টাকা যোগ করা হবে। আপনি ড্যাসবোর্ডের মাধ্যমে আপনার টাকার পরিমাণ খুব সহজেই দেখতে পারবেন।

সার্ফিং সাইট সেকশনে আপনি প্রচুর পরিমাণে কাজ পাবেন যা থেকে খুব সহজেই টাকা উপার্জন করতে পারবেন। এরপর আছে ডেইলি বোনাস। ডেইলি বোনাস সেকশনে আপনি বিভিন্ন ধরণের অ্যাড দেখতে পারবেন এবং অ্যাডে ক্লিক করে ২ থেকে ৩ সেকেন্ড থেকে মিনিমাইজড করে সার্ফবাক্স ওয়েবসাইটে প্রবেশ করবেন। পরবর্তীতে গেট বোনাস ট্যাবে ক্লিক করতে হবে। সেক্ষেত্রে আপনার একাউন্টে টাকা যোগ করা হবে। এছাড়াও রেফারাল সেকশনে আপনি আপনার পরিচিত ব্যক্তিদের রেফার করে খুব সহজেই টাকা উপার্জন করতে পারবেন।

সার্ফবাক্স ওয়েবসাইট থেকে কিভাবে টাকা উত্তোলন করবেন জেনে নিন:

এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করা খুবই সহজ। এইজন্য আপনার পেয়ার অথবা পারফেক্ট মানিতে একাউন্ট থাকতে হবে। যদি না থাকে সেক্ষেত্রে নতুন একাউন্ট তৈরী করে নিতে হবে। এছাড়াও আপনি পেয়ার ও পারফেক্ট মানি থেকে বিকাশ, নগদ ও রকেটে টাকা ট্রান্সফার করে নিতে পারবেন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন