সার্ভের কাজ করে প্রতিমাসে হাজার হাজার টাকা ইনকাম করতে পারেন। যারা সার্ভের কাজ করতে আগ্রহী তারা সকলেই এখানে কাজ করতে পারেন।

বিসমিল্লাহির রহমানির রহিম।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন আপনাদের সকলের দোয়ায় আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ।

আমি আজকে যে বিষয় নিয়ে আলোচনা করবো সেটি হল, যারা সার্ভের কাজ করে আর্নিং করতে খুব আগ্রহী কিন্তু বিশ্বস্ত কোন সাইট পাচ্ছেন না, বা সাইট পাইলেও দেখা যায় কাজ করলে পেমেন্ট দেয় না, আমি আজকে এমন একটি সাইট এর সাথে আপনাদেরকে পরিচয় করিয়ে দেব, এটিতে সার্ভে গুলো মোটামুটি সবাই করতে পারবেন, এবং এখান থেকে হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন।

তাহলে আর দেরি না করে চলুন জেনে নেয়া যাক। সার্ভের পরিচয় এটি একটি ইন্ডিয়ান সার্ভে সাইট। আপনি এখান থেকে প্রতিমাসে ভালো পরিমাণ আর্নিং করতে পারবেন, কিন্তু কথা হলো আমি যে সাইটগুলো আপনাদের সাথে শেয়ার করি, এগুলো হানডেট পারসেন রিয়েল, কিন্তু এগুলো তে আপনাকে সময় দিয়ে কাজ করতে হবে, তাহলে আপনি মাসের শেষে ভালো আর্নিং করতে পারবেন।

এই সাইটে কাজ করার জন্য আপনাকে যা যা করতে হবে, প্রথমে আপনাকে যেকোন একটি ব্রাউজার সিলেক্ট করতে হবে, ব্রাউজারের সার্চ বারে লিখুন vindale.com এবং এন্টার প্রেস করুন, সরাসরি তাদের ওয়েবসাইটে আপনাকে নিয়ে যাবে, তারপর আপনি দেখতে পাবেন বড় করে লেখা একটি অপশন। গেট স্টার্ট আপনি গেট স্টার্ট এ ক্লিক করুন, তারপর সাইন আপ বাটনে ক্লিক করুন।

তারপর আপনাকে যে ইনফর্মেশন গুলা সেখানে দিতে হবে, প্রথমে আপনাকে ইউজারনেম আপনার ফার্স্ট নেম লাস্ট নেম আপনার ইমেইল এড্রেস। এবং আপনি আপনার কান্ট্রি সিলেক্ট করুন, আপনার ফুল অ্যাড্রেস দিন, এবং আপনার পোস্ট কোড দিন, এবং আপনি কিভাবে পেমেন্ট নিতে চান সেটি সিলেক্ট করুন, আপনি সেখান থেকে পেমেন্ট নিতে পারবেন পেপালের মাধ্যমে বা ব্যাংক ট্রান্সফারের মাধ্যমে, তো আপনি এ দুটি অপশন এর যেকোনো একটি সিলেক্ট করুন, এবং আপনার পছন্দমত একটি পিন নাম্বার দিন তারপর সাইন আপ বাটনে ক্লিক করুন।

তারপর আপনার ইমেইল টি ভেরিফিকেশন করার জন্য আপনার ইমেইলে একটি মেসেজ চলে যাবে, আপনি ইমেইলটি ভেরিফিকেশন করে নেবেন, এবং লগইন করবেন, আপনার ইমেইল আইডি এবং পাসওয়ার্ড দিয়ে, লগইন করার পরে আপনি কিছু অপশন দেখতে পাবেন, আপনাকে সবগুলো তে কাজ করা লাগবে না।

আপনি শুধু কাজ করবেন সার্ভে এই অপশনটি তে। আর বাকি কাজ গুলো হয়তো আপনার জন্য একটু কঠিন হয়ে যাবে, তাই আপনি শুধু সার্ভের কাজগুলো করবেন, তাই সার্ভে অপশনটাতে ক্লিক করুন এবং আপনার পছন্দমত অফারটি সিলেক্ট করুন, এবং মন দিয়ে কাজ করতে থাকুন, আশা করি সফলতা পাবেন।

আজ এই পর্যন্তই সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনায় শেষ করছি।

আল্লাহ হাফেজ।

Related Posts

7 Comments

মন্তব্য করুন