সার্ভে করে দিনে ১৫০০ টাকা ইনকাম

হ্যালো, বন্ধুরা। আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আমি আলহামদুলিল্লাহ ভালো আছি। লকডাউনে ঘরে বসে সময় কাটছে না?
ঘরে বসে কিছু টাকা ইনকাম করতে চান। কে না চায় ঘরে বসে ইনকাম করতে। বর্তমানে কম বেশি সবাই অনলাইন ইনকাম করে। আপনি কেনো বসে থাকবেন। অলস সময় না কাটিয়ে কিছু টাকা ইনকাম করুন।

অনেক সাইট বা এপ আছে যা স্কেম করে মানে টাকা দেয় না। ওই সব সাইটে সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। আলি আপনাদের জন্য বেছে বেছে পেমেন্ট করা সাইট গুলো নিয়ে আসি অনলাইন ইনকাম করতে যদি চান তাহলে এই পোস্ট টি আপনার জন্য। আমি আপনাদের জন্য আগেও ভালো ভালো ইনকাম সাইট নিয়ে এসেছি।

তাই আজকেও আরেকটা সাইট নিয়ে আসলাম। তো আর কথা না বাড়িয়ে।
আসল কথায় আসা যাক । সার্ভে করে ইনকাম করতে হলে আপনাকে প্রথমে গুগলে কি survey junkie লেখে সার্চ করতে হবে। তারপর সার্ভের রেজিস্ট্রার পেজে যেতে হবে। তারপর আপনার নাম, আপনার জিমেইল, ঠিকানা দিতে হবে। রেজিস্ট্রার এ ক্লিক করতে হবে তার পর

একটা কনফার্মেশন কোড যাবে মেইলে ওই কোডে ক্লিক করলেই হয়ে যাবে আপনার একাউন্ট।
এখন হয়তোবা আপনাদের মনে প্রশ্ন আসতে পারে কাজ কি তাই আপনাদের সাহায্যের জন্য বলে দিচ্ছি কাজ কি।
সার্ভেতে কাজ হলো প্রশ্নের উত্তর দেওয়া।

আপনার কিছু প্রশ্নের উত্তর দিতে হবে। আর প্রশ্নের উত্তর সঠিক হলে আপনি পাবেন কিছু পয়েন্ট আর এই পয়েন্ট দিয়ে আপনি গুগল প্লে কার্ড, আমাজন কার্ড,পেপাল ডলার অথবা ব্যাংক এ নিতে পারবেন।
সার্ভে তে যদি প্রচুর ইনকাম করতে চান তাহলে আইপি কিনেও ইনকাম করতে পারেন।।

তো বন্ধুরা আজকে আর নয়।
এই পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন ঘরে থাকুন প্রয়োজন ছাড়া বাহিরে যাবেন না
আসসালামু আলাইকুম

Related Posts

8 Comments

  1. survey junkie একটা usa সার্ভে সাইট। এখানে আপনি যেভাবে বলেছেন সেভাবে এমনি এমনি একাউন্ট খুলা যায় না। তার জন্য মোটামুটি মানের এন্ড্রয়েড ফোন, usa সিটিজেন এর ফুল ইনফরমেশন এবং ip আবশ্যক। তাই অনুগ্রহ করে ভুলভাল নিউজ দিবেন না।

মন্তব্য করুন