সি,পি,এ মার্কেটিং এর বিশেষ কিছু সাইট

আসসালামু আলাইকুম।আশা করি সবাই ভাল আছেন ।আমি আমার গত পোস্টে আলোচনা করেছিলাম সি,পি,এ মার্কেটিং কি তা নিয়ে।আজ আমি আলোচনা করব সি,পি,এ মার্কেটিং এর কিছু ওয়েবসাইট নিয়ে যেখানে আপনাদের অ্যাকাউন্টটিকে খুব সহজেই এ্যাপ্রোভ দিয়ে দিবে।যারা নতুন সি,পি,এ মার্কেটিং এ শুধুমাত্র তাদের জন্যই এই সাইটগুলো,আর যারা আগে থেকেই সি,পি,এ সম্পর্কে জানেন বা কাজ করেন তাদের জন্য না।ত চলুন আর কথা না বাড়ায় কাজে চলে যায়।

প্রথমেই আছে https://www.adworkmedia.com 

এইখানে অ্যাকাউন্ট খোলা একদম সহজ ।আর এইখানে অ্যাকাউন্ট খোলার সাথে সাথে এ্যাপ্রোভ দিয়ে দেয়।আপনি এইখান বিভিন্ন ভাবে ইনকাম করতে পারবেন।যদি আপনার কোন ওয়েবসাইট থেকে থাকে তাহলে আপনি আপনার ওয়েব সাইট লক করেও আর্নিং করতে পারবেন।তাছাড়া সাইটে যে অফার গুলো আছে সেইখান থেকে অফার সিলেক্ট করে ল্যান্ডিং পেইজ বানিয়ে তা প্রমোট করেও ইনকাম করতে পারবেন।

দ্বিতীয়তে আছে https://affiliates.crakrevenue.com/access/create-account?r=106452 এই সাইটটিতে যারা ডেটিং নিস নিয়ে কাজ করতে চান তাদের জন্য একদম সেরা।কারন এই সাইটটিতে পাবেন অসংখ্য ডেটিং অফার ।এই সাইটেও সাথে সাথে এ্যাপ্রোভ দিয়ে দেয় ।আর আপনি খুব সহজেই এই সাইট এ কাজ করতে পারবেন । আপনি আপনার পছন্দ মত অফার নিবেন তারপর সেই অফার টি দিয়ে ল্যান্ডিং বানান তারপর সেটা আপনার সোশ্যাল মেডিয়াগুলোতে শেয়ার করুন আর ইনকাম করুন।

তৃতীয়তে আছে https://www.cpalead.com/ এই সাইটটি কিছুটা ১ নাম্বার এর টার মতই ।আপনি এইখান থেকেও কনটেন্ট লক,ওয়েব সাইট লক করে ইনকাম করতে পারবেন।তাছাড়া তাদের অফার ত আছেই।

আজ এ পর্যন্তই যদি কেউ এই সাইট গুলোতে অ্যাকাউন্ট খুলতে না পারেন তাহলে কমেন্ট এ জানাবেন আমি সে সম্পর্কেও একটা পোস্ট করব।

সবাই ভাল থাকবেন ।

আল্লাহ হাফেজ।

Related Posts

2 Comments

মন্তব্য করুন