সিপিএ মার্কেটিং করে আয় করুন প্রতিদিন ১০$-১৭$

‍‍‍‍‍হ্যালো বন্ধুগন🌹
কেমন আছেন সবাই? আশাকরি ভালো। হ্যাঁ আমিও আলহামদুলিল্লাহ্ ভালো আছি। তো বন্ধুগন আপনারা যারা অনলাইনে কাজ করছেন বা করতে চান তাদেরকে বলছি আপনারা কি জানেন, অনলাইন থেকে সবচেয়ে বেশি আয় করার মাধ্যম কোনটি? আমাকে যদি এই প্রশ্নটি করা হয়, তাহলে আমি এক কথাই উত্তর দিব সিপিএ মার্কেটিং। এখন আপনারা হয়ত বলবেন যে সিপিএ মার্কেটিং কেনো? আরো তো অনেক আর্নিং সিস্টেম আছে যা ভালো পেমেন্ট করে, তাহলে সিপিএ মার্কেটিং কেনো?
হ্যাঁ বন্ধুরা আজ সেই প্রশ্নের উত্তর নিয়ে আমি আপনাদের কাছে হাজির হয়েছি। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক।
সিপিএ মার্কেটিং নিয়ে আলোচনা করার আগে সাধারন একটা প্রশ্ন থেকেই যায়! সেটা হচ্ছে সিপিএ কি? আর কিভাবে মার্কেটিং করে?
চলুন সবার আগে জেনে নিই-

সিপিএ কি?

সিপিএ (CPA) এর  অর্থ হচ্ছে Cost Per Action। এখানে প্রতিটি নির্দিষ্ট অ্যাকশন বা কাজ সম্পন্ন করলে তার বিনিময়ে কমিশন পাওয়াকে বুঝায়। কোন কাজের নির্দিষ্ট ফরম পূরণ, ই–মেইল সাইনআপ, অ্যাপ ইনস্টল করাসহ আরও অনেক কিছুই হতে পারে। এসব গুলোই সিপিএ মার্কেটিং এর কাজ।

কিভাবে সিপিএ মার্কেটিং এর কাজ করবেন?

সিপিএ মার্কেটিং এ কাজ করার জন্য অনেক মার্কেট প্লেস আছে যেমন Adwork Media, Cpagrip, CpaLead, Maxbounty ইত্যাদি। সিপিএ মার্কেটিং এ কাজ করার জন্য প্রথমে এসব মার্কেট প্লেসের যে কোন একটিতে আপনাকে রেজিষ্টার করতে হবে। এরপর সেখান থেকে আপনার পছন্দ মত একটি অফার বেছে নিয়ে সেই অফার নিয়ে মার্কেটিং করতে হবে।।

কিভাবে আয় করবেন?

ধরুন আপনি সিপিএ মার্কেটিং করার জন্য Adwork Media তে একটি অ্যাকাউন্ট করে সেখান থেকে USA এর একটি অফার নিয়ে কাজ করতে চান। সেই অফারের মূল যদি হয় প্রতি সাইন আপে ১.১৯$। আর আপনি যদি প্রতিদিন ৫ জন USA এর ব্যাক্তি দিয়ে আপনার অফারে সাইন আপ করাতে পারেন তাহলে আপনার আয় হবে প্রতিদিন ৫.৯৫$। আপনি এর বেশিও আয় করতে পারেন।

সুতারাং, বলাই যায় অন্য কাজ গুলোর থেকে সিপিএ মার্কেটিং করে আয় করা সহজ, এবং বেশি বেশি আয় করা যায়।

তাই এখনও যারা সিপিএ মার্কেটিং করতে পারেন না তারা সিপিএ মার্কেটিং কারা শিখে নিন।

আজ এই পর্যন্ত সবার সুস্বাস্থ্য কামনা করে এখানেই শেষ করছি।
🌷ধন্যবাদ🌷

Related Posts

15 Comments

মন্তব্য করুন