সি.পি.এ অফার প্রমোট করে আয়

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা আমরা সকলে জানি সিপিএ মার্কেটিং করে মাসে অনেক টাকা আয় করা যায়।  কিন্তু কিভাবে এই সি.পি.এ অফার প্রমোট করতে হয়। বা সি.পি.এ মার্কেটিং এ ট্রাফিক আনতে হয় সেটা আমরা  অনেকে জানিনা।

সি.পি.এ মার্কেটিং নিয়ে আমি আগে দুটি পোস্ট করেছি সেখানে আমি সি.পি.এ   মার্কেটিং সম্পর্কে বেসিক কিছু ধারনা দেয়ার চেষ্টা করেছি তাইলে আপনারা সেই দুইটা পোস্ট পড়তে পারেন তাহলে সি.পি.এ মার্কেটিং কি কিভাবে অফারটি আনতে হয় সে সম্পর্কে  আপনারা কিছু হলেও ধারণা পেয়ে যাবেন।

তো বন্ধুরা আমি আগেই বলেছি সি.পি.এ মার্কেটিং এর অফার বিভিন্নভাবে প্রমোট করা যায় ফেসবুকের মাধ্যমে যায় ইমেইলের মাধ্যমে  যায়।  এই দুটি সম্পর্কে আমি আগের দুটি পোস্টে খুব ভালোভাবে ধারণা দেয়ার চেষ্টা করেছি। আজ আমি আপনাদের শিখাব কিভাবে ব্লগিং এর মাধ্যমে সি.পি.এ অফার প্রমোট করা যায়। 

এটি খুব একটি সহজ পদ্ধতি তার জন্য আপনাকে বেশি কষ্ট করতে হবেনা আপনার অফার গুলো একা একাই প্রমোট হবে এবং আপনার যে ব্লগ সাইটে থাকবে সেখান থেকে আপনার যে ট্রাফিক আছে তারাই আপনার অফারটি সিন করবে এবং তার বিনিময়ে আপনি টাকা পাবেন। তো চলুন বন্ধুরা বেশি কথা না বাড়িয়ে শুরু করা যাক।

ব্লগ সাইটের মাধ্যমে সি.পি.এ অফার প্রমোট- 

বন্ধুরা ব্লগের মাধ্যমে  সিপিএ অফার প্রমোট করতে হলে সর্বপ্রথম একটি ব্লগ সাইট থাকতে হবে তার জন্য যেকোনো একটি ব্লগ সাইট হলেই চলবে। তো সকলের মনে এখন একটাই প্রশ্ন যে কিভাবে ব্লক সাইট এর মাধ্যমে অফার প্রমোট করবো হ্যাঁ বন্ধুরা এখন আমি সেটাই বলবো আপনাদের। 

প্রথমে আপনি একটি সুন্দর ব্লগ সাইট খুলবেন।  এবং সেই ব্লগ সাইটে আপনার যে অফার গুলো রয়েছে সে অফারগুলো সুন্দরভাবে ছবিসহ সেখানে পোস্ট করবেন। বন্ধুরা আমি আগেই বলি যে আপনি কিন্তু প্রথমেই অফার প্রমোট করে টাকা পাবেন না কারণ আপনার অফারগুলো প্রমোট করার পর আপনার যে ব্লগ সাইটে থাকবে সেখানে আপনার অনেক  ভিউ বা অনেক ট্রাফিক আনতে হবে।

আমরা যেহেতু সি.পি.এ মার্কেটিং করার সময় বেশিরভাগ সময় বাইরের দেশের অফার নিয়ে কাজ করি যেমন আমেরিকা। সেই কারণে আমরা বেশিরভাগ সময় চেষ্টা করবো আমাদের যে ব্লগ সাইট থাকবে সেই ব্লগসাইটে বাইরের দেশের ট্রাফিক আনতে। তাহলে কি হবে আমাদের যে অফার গুলো থাকবে সেগুলো আমরা সহজেই প্রমোট করতে পারব বা সহজে আমরা ট্রাফিক দ্বারা ভিজিট করাতে পারবো।

তো বন্ধুরা আমাদের অফারের যে লিঙ্কটি থাকবে সেই লিংকটি আমরা যে আমাদের সাইটটি থাকবে ব্লগ সাইট সেই সাইটে আমরা যে পোস্ট করব সেই প্রশ্নের মধ্যে এমনভাবে দিয়ে দিতে হবে যেন এটি আমাদের ট্রাফিক যারা আমাদের সাইটের ভিজিটর যারা থাকবে তারা যেন কিছু কোনোভাবেই বুঝতে না পারে। সবথেকে ভালো হয় আমরা যদি আমাদের  অফারটি আমাদের ব্লগ সাইটে পোষ্টের মাধ্যমে লিংক করে দি। 

তাহলে আমাদের ভিজিটররা যখন আমাদের পোস্টটি পড়ার জন্য ক্লিক করবে তখন সরাসরি আমাদের অফারে চলে যাবে।  যার ফলে আমাদের কোনো কষ্ট করতে হবে না খুব সহজেই আমরা এই সি.পি.এ অফারগুলো প্রমোট করতে পারব। তো বন্ধুরা বুঝতে পেরেছেন যে এটি খুব ভাল একটি মাধ্যম যান আমরা সি.পি.এ মার্কেটিং করে আয় করতে চাই তাদের জন্য। 

এছাড়াও ব্লগসাইট আমাদের বিভিন্ন কাজে লাগে তাই একটি ব্লগ সাইট থাকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।  তো বন্ধুরা আর দেরি না করে এখনি একটি ব্লগ সাইট খুলে ফেলুন এবং আপনার  সি.পি.এ অফার গুলো প্রমোট করে টাকা রোজগার শুরু করে দিন।

বন্ধুরা এভাবেই আপনারা  সি.পি.এ অফার প্রমোট করতে পারবেন এবং যে অফার দিয়ে আপনি বিনা কষ্টে আপনার ট্রাফিককে ভিজিট করাতে পারবেন। এটাই ছিল আজকের পোস্ট সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন সকলকে অনেক ধন্যবাদ।

Related Posts