সি.পি.এ মার্কেটিং করে আয় মাসে ২০ থেকে ৩০ হাজার টাকা।(পর্ব- ৩)

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা আমরা যারা সিপিএ মার্কেটিং করে ইনকাম করতে চাই তাদের জন্য আমি আগেও দুইটা পোস্ট দিয়েছি এবং এটিই হলো তৃতীয় পোস্ট আশা করি এগুলো দেখলে আপনি খুব সহজে সিপিএ মার্কেটিং করে টাকা ইনকাম করতে পারবেন। 

বন্ধুরা সিপিএ মার্কেটিং করে মাসে প্রচুর টাকা আপনি ইনকাম করতে পারবেন।  আজ আমি আপনাদের জন্য একটি পদ্ধতি যার মাধ্যমে আপনি অফার গুলো প্রমোট করাতে পারবেন।  এভাবে খুব সহজে আপনি অফারগুলো প্রমোট করে আপনার ইনকাম বাড়িয়ে নিতে পারবেন।

বন্ধুরা তার জন্য আপনাকে পুরো পোস্ট ভালো করে দেখতে হবে তাহলে আপনি বুঝতে পারবেন যে আপনি কিভাবে সিপিএ অফার গুলো প্রমোট করবেন। আর আমি আপনাদের অনুরোধ করব আগের  যে দুইটি পোস্ট আমি দিয়েছি আপনারা সেজুটি পোস্ট পড়ুন তাহলে আপনারা পুরো বিষয়টি বুঝতে পারবেন।

কারণ আপনি যদি আগের দুটি পোস্ট পড়েন তাহলে মোট তিনটি বিষয় আপনি বুঝতে পারবেন এবং এই তিন ভাবে আপনি যদি  সিপিএ অফার প্রমোট করেন তাহলে আপনি সব মিলিয়ে মাসে খুব ভালো টাকা ইনকাম করতে পারবেন। তাহলে চলুন বন্ধুরা শিখে নিয়ে আজকের বিষয়টি।

কিভাবে আপনি সিপিএ অফার গুলো প্রমোট করবেন?

বন্ধুরা আমরা আজ যেভাবে  সিপিএ অফার প্রমোট করা শিখব সেটি হল ব্লগ সাইটের মাধ্যমে। আপনার যদি একটি  ব্লগ সাইট থাকে আপনি তাহলে সেই  ব্লক সাইটের মাধ্যমে আপনার সিপিএ অফার গুলো প্রমোট করে নিতে পারবেন।

বন্ধুরা এখন আমাদের মনে অনেকের প্রশ্ন উঠেছে যে ব্লগ সাইটটি আবার কি আমরা তো  ব্লগ সাইট কিভাবে খুলতে হয় তা জানিনা  বন্ধুরা ব্লগসাইট খুবই সহজ খোলা এটি মূলত একটি ওয়েবসাইট আপনার কোন টাকার প্রয়োজন পড়বে না আপনি খুব সহজেই একা একা এই ব্লগ সাইট খুলে নিতে পারবেন এবং এই  সাইটে আপনার  অফার গুলো আপনি খুব সহজে  প্রমোট করে নিতে পারবেন।

বন্ধুরা এর নিয়ম হলো আপনি আপনার সাইটে যে পোস্ট গুলো করবেন সেই পোষ্টের মধ্যে আপনাকে আপনার অফার গুলো এমন ভাবে দিতে হবে লিংক করে যেন আপনার সাইটের যারা ভিজিটর আছে তারা ওই লিংকে ঢুকে। অবশ্যই এর মানে আপনারা বুঝতে পেরেছেন আমরা লিংকগুলো এমনভাবে পোস্টের মধ্যে দিবো যেন সকলে সেখানে ঢুকে আমাদের অফার গুলো ভিউ করে।

এভাবেই আপনি সাইটে পোস্ট করার মাধ্যমে আপনার  সিপিএ অফার গুলো প্রমোট করে নিতে পারবেন।এখানে আমাদের আরও লাভ হতে পারে যেমন আমাদের সাইটে যদি অনেক ভিজিটর আসে সে ক্ষেত্রে গুগোল আমাদের এড দেওয়া শুরু করবে যার মাধ্যমে আমরা আরো অনেক বেশি ইনকাম করতে পারব। তাহলে বুঝতেই পারছেন লাভ কত বেশি। তো বন্ধুরা আর দেরি না করে এখনি একটি ব্লগ সাইট খুলে ফেলুন।

Related Posts

4 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ২৩০ টাকা বোনাস ৩০০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/earning-site-3778

মন্তব্য করুন