সেরা তিনটি আর্নিং অ্যাপ থেকে ইনকাম করুন। প্রতিদিন ২০০ টাকা আয়।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন? আজকে আমি আপনাদের সাথে আয় করার কয়েকটি অ্যাপ নিয়ে আলোচনা করব। আপনারা সবগুলো অ্যাপ এ কাজ করলে পেমেন্ট পাবেন। তাহলে চলুন শুরু করার যাক।

শুরু করার আগে বলে রাখি অনলাইন এ একটা অ্যাপ কিংবা সাইট এ কাজ করে বেশি টাকা ইনকাম করতে পারবেন না। বেশি ইনকাম করার জন্য একাধিক সাইট এ কাজ করতে হবে। তাই যদি আপনি সবগুলো সাইট এ কাজ করতে পারেন তাহলে ভালো ইনকাম করতে পারবেন।

সবার প্রথম আলোচনা করব clipclaps অ্যাপ নিয়ে। এখানে আপনি ভিডিও দেখে,স্পিন করে,গেম খেলে ইনকাম করতে পারবেন।রেডিম এ গিয়ে রেফার কোড দিয়ে ১ এবং সর্বমোট ২-৫ ডলার ইনকাম করতে পারবেন। ১০ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। এমনকি ভিডিও আপলোড করেও ইনকাম করতে পারবেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ-  https://play.google.com/store/apps/details?id=com.sanhe.clipclaps

রেফার কোড :- 7KJL2X62

এর পর আমরা যেই অ্যাপ নিয়ে আলোচনা করব তার নাম হচ্ছে bdrewardpro। আমরা সাধারণত সোস্যাল সাইট গুলোর সাথে পরিচিত। তবে এটা সোস্যাল সাইট এর মতো একটি অ্যাপ। এখানে আপনি পিক দেখে এবং আপলোড করে ইনকাম করতে পারবেন। পিক দেখলে তিন পয়েন্ট এবং আপলোড করলে প্রতি ভিউ তে ২ পয়েন্ট করে পাবেন। রেফার কোড দিয়ে ৩০০ পয়েন্ট ফ্রী নিতে পারবেন। বিকাশ, রকেট সহ অন্যান্য মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

অ্যাপ লিংকঃ- https://play.google.com/store/apps/details?id=com.rs.bdrewardpro

রেফার কোডঃ- 5ed68af8

সর্বশেষ আপনাদের সাথে আরো ১ টা সোস্যাল সাইট এর মতো অ্যাপ নিয়ে আলোচনা করব। এখানে আপনি নিউজ পরে, ডেলি চ্যাকিং এবং ঘন্টা পর চ্যাকিং করে ইনকাম করতে পারবেন। মাএ ৫ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। এছাড়াও আপনি স্পিন করে ইনকাম করতে পারবেন। রেফার কোড দিয়ে কিছু কয়েন এবং ১০ টা ফ্রী স্পিন পেয়ে যাবেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ-https://play.google.com/store/apps/details?id=news.buzzbreak.android

রেফার কোড:- B08521703

এখানে কোন অ্যাপ এমন না যে প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন। সত্যি বলতে এইরকম কোন অ্যাপ হয়তো নেই। আপনি এই ৩ টা অ্যাপ এ কাজ করতে পারবেন কোন ইনভেস্ট ছাড়া। তাই দেরি না করে এখন ই ইনকাম শুরু করুন।

আপনি ৩ টা অ্যাপ এ কাজ করলে সর্বমোট মিলেয়ে ভালো ইনকাম করতে পারবেন। কারও কোন কিছু জানার থাকলে কমেন্ট এ জানাবেন। ভালো লাগলে শেয়ার করবেন। ধন্যবাদ সবাই কে পোস্ট টি পরার জন্য। আল্লাহ হাফেজ।

Related Posts

13 Comments

মন্তব্য করুন