সেরা দুইটি আর্নিং সাইট। প্রতিদিন ৩০০ টাকা ইনকাম করুন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আজকে আমি আপনাদের সামনে দুটি আর্নিং সাইট নিয়ে আলোচনা করব। সাইট দুটি দেখতে এক। এবং এখানে কাজ এর নিয়ম এ এক। তার মানে একরকম সাইট একরকম কাজ শুধু নামটা একটু ভিন্ন। তাহলে চলুন জেনে নেই সাইট দুটি কি কি এবং কিভাবে কাজ করবেন।

সাইট লিংকঃ-  https://uastars.com/?ref=Jahidullove57

সাইট লিংকঃ-  https://sbtbook.com/?ref=mdjahidulislamshakil639

একাউন্ট করার নিয়ম 👇👇👇👇

সবার প্রথম আপনি লিংক এ ক্লিক করবেন। তারপর একটা পেজ অপেন হবে সেখানে create an account এ ক্লিক করবেন। এখানে আপনি নামের প্রথম অংশ এবং শেষ এর অংশ দিবেন, উসারনেম দিবেন(নাম এবং সংখ্যা মিলিয়ে যেমন-abcd570), ইমেইল, এবং পাসওয়ার্ড দেওয়ার পর sing up এ ক্লিক করবেন। ক্লিক করার পর আপনার মোবাইল এর জিমেইল এ চলে আসবেন। সেখানে আপনি একটা লিংক আসবে।সেটা থেকে সাইট এক্টিব করবেন। দুটি সাইট এ একাউন্ট করার নিয়ম একদম সেম।একাউন্ট করা হয়ে গেলে এবার সাধারণ কিছু কাজ করে ভালো ইনকাম করতে পারবেন।

কিভাবে ইনকাম করবেন 👇👇👇

লাইক কমেন্ট করে ইনকাম করতে পারবেন। পোস্ট করে ইনকাম করতে পারবেন। রেফার করে ইনকাম করতে পারবেন। দুটি সাইট এ পয়েন্ট লিমিট দেওয়া থাকবে। এবং রেফার করে আনলিমিটেড ইনকাম করতে পারবেন।

কিভাবে পেমেন্ট নিবেন 👇👇👇

সেটিংস এ গিয়ে পেমেন্ট এ ক্লিক করবেন। তারপর আপনি এমাউন্ট এবং নাম্বার দিয়ে সাবমিট করবেন। বিকাশ, মোবাইল রিচার্জ এবং ব্যাংক একাউন্ট এ পেমেন্ট নিতে পারবেন। প্রতিদিন এর পেমেন্ট প্রতিদিন নিতে পারবেন।আপনাকে কিছু টিপস বলি। আপনি এখানে লিংক পোস্ট করবেন না।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। কোন কিছু বুঝতে না পারলে কমেন্ট করবেন।যারা সহজে ইনকাম করতে চান সাইট দুটিতে কাজ করতে পারেন। আমি পেমেন্ট পাইছি আপনি ও পাবেন। তো ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্ট এ।  আল্লাহ হাফেজ

Related Posts

11 Comments

মন্তব্য করুন