সেরা দুটি অনলাইন ইনকাম সাইট। প্রতিদিন ২০০ টাকা ইনকাম।

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ।

অনলাইন থেকে মোবাইল দিয়ে ইনকাম করার অনেকগুলো উপায় রয়েছে। অনেকগুলো রয়েছে কিছু কঠিন কাজ অনেকগুলো রয়েছে একদম সহজ কাজ। আজকে আমি আপনাদের সাথে অনলাইন থেকে ইনকাম করেন দুটি সহজ সাইট নিয়ে আলোচনা করব। সাই  দুটি থেকে আপনি যদি একজন নতুন হন কখন অনলাইনে কাজ না করেন তাহলে আপনি কাজ করতে পারবেন।

সবার প্রথমে আমি যে সাইট নিয়ে আলোচনা করব তার নাম হচ্ছে tiptopface।এটা হচ্ছে অনলাইন থেকে ইনকাম করার একটা সোশ্যাল সাইট। এই সাইট থেকে প্রতিদিন আপনি প্রায় ১৫০ টাকার মত ইনকাম করতে পারবেন।এটাতে কাজ করতে আপনার একটু সময় লাগবে।

সাইট লিংকঃ- ক্লিক করে রেজিষ্ট্রেশন করুন 

লিংকে ক্লিক করে প্রথমে আপনি সাইটে একাউন্ট করে নেবেন। একাউন্ট করার পর আপনি সেটিংস এ গিয়ে আপনার বাকি ইনফরমেশন গুলো দিয়ে রাখবেন। এখানে আপনি ফেসবুকের মত লাইক, কমেন্ট, পোস্ট করে ইনকাম করতে পারবেন।এখানে  আপনি ফ্রী মেম্বার থাকা অবস্থায় প্রতিদিন ১৫০ এর মতো ইনকাম করতে পারবেন। তবে এখানে আপনি টাকা দিয়ে পুরো মেম্বারে আপডেট হতে পারবেন তখন আপনার ইনকাম একটু বেশি হবে  সময় কম লাগবে। সবকিছু শেষে সাইটটা খুব ভালো এখান থেকে আপনি বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

এরপর আমি আপনাদের সাথে যেই ট্রেনে আলোচনা করতে যাচ্ছে তার নাম হচ্ছে visaxpresbd।উপরের সাইটের মত এটাও আপনার ইনকাম করতে একটু সময় লাগবে।  যেহেতু এটা সহজে কাজ করা যায় আর  কাজ করে খুব সহজে পেমেন্ট নিতে পারবেন তাই কাজ করতে পারেন।

সাইট লিংকঃ-  ক্লিক করে রেজিষ্ট্রেশন করুন

লিংকে ক্লিক করার পর সবার প্রথম আপনি সাইটে একাউন্ট করে নেবেন। এখানে আপনি নিউজ পড়ে ইনকাম করতে পারবেন। এছাড়া আপনি ভিডিওতে খেলাম ক্যাপচা টাইপ করে ইনকাম করতে পারবেন। উপরের সাইটের মতই সাইট আপনি বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

দুটি সাইট থেকে আপনি রেফার করে কিছু ইনকাম করতে পারবেন। তবে খুব বেশি রেফার করে ইনকাম করা সম্ভব নয় কারণ এখানে রেফার কমিশন বা ইনকাম খুব কম। এর থেকে ভালো হবে আপনি নিজে এখনো সময় দিয়ে কাজ করেন। দুটি সাইটে কাজ করলে আপনি দিনশেষে ভালো ইনকাম করতে পারবেন।

ধন্যবাদ সবাইকে আজকের পোষ্টে সময় দিয়ে পড়ার জন্য। আশা করি পোস্ট গুলো সবার ভালো লেগেছে।আপনি যদি একটু ভালো ইনকাম করতে চান তাহলে দুটি সাইটে কাজ করবেন।  পোস্টটি যদি কোন ভুল হয় ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ভাল থাকবেন সবাই কথা যে পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ।

Related Posts