সোস্যাল মিডিয়া থেকে নিশ্চিত ইনকাম করুন একদম ফ্রি

প্রিয় বন্ধুরা কেমন আছেন সবাই? নিশ্চয়ই ভাল। আর আমিও তাই কামনা করি। বন্ধুরা আজ আমি এমন একটি সাইটের কথা উল্লেখ করবো যে, কারও হাতে থাকা স্মার্টফোন দিয়ে কিংবা কম্পিউটার, ল্যাপটপ দিয়ে প্রতিদিন ১০০০/- টাকা ইনকাম করতে পারবেন।বন্ধুরা এটা অনেকেরই হয়তো বিশ্বাস হচ্ছেনা, কিন্তু এটা আসলেই সম্ভব। বিশ্বাস নাহলে একবার যাচাই করে দেখুন। বন্ধুরা প্রথমেই জেনে নেয়া যাক সোস্যাল মিডিয়া কি?

সোস্যাল মিডিয়া কি?

প্রিয় বন্ধুরা, সোস্যাল মিডিয়া হচেছ সামাজিক যোগাযোগ মাধ্যম। সোস্যাল মিডিয়া শব্দটি মূলত একটি কম্পিউটার-ভিত্তিক প্রযুক্তি । সোস্যাল মিডিয়া নেটওয়ার্ক এবং পরস্পরের ধারণা, চিন্তাভাবনা এবং তথ্য আদান প্রদান করার সুযোগ দেয়। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের ব্যক্তিগত তথ্য, নথি, ভিডিও ছবি ইত্যাদি অতিদ্রুত আদান প্রদান করার সুবিধা প্রদান করে।

তাহলে বন্ধুরা আর বেশি কথা বলব না চলুন শুরু করা যাক । এখানে একটি কথা বলে রাখা প্রয়োজন যে, এই সাইটে ভিডিও দেখা বা এড দেখার মতো কোন কাজ নেই। এই সাইটের কাজই হলো ফেইসবুক, ইনস্ট্রাগ্রাম, টুইটার ইত্যাদিতে লিংক শেয়ার করা। এখন  আমি এই ওয়েবসাইট থেকে কিভাবে টাকা ইনকাম করবেন সেটাই জানাচ্ছি।

কিভাবে একাউন্ট তৈরী করবেন?

এই সাইটগুলোতে রেজিস্ট্রেশন করতে হলে প্রথমে আপনাকে প্রবেশ করতে হবে https://share.paid2tap.com/jahiruddin  এ।

সাইটটিতে প্রবেশ করার পর জয়েন এ ক্লিক করে রেজিস্ট্রেশন করে নিতে হবে। তারপর লগইন এ ক্লিক করে লগইন করে নিতে হবে। লগইন করার সাথে সাথে আপনি আপনার একাউন্ট এ ২৫ ডলার ফ্রি জয়েনিং বোনাস পেয়ে যাবেন যাহা ওয়েবসাইট কর্তৃপক্ষ আপনাকে বোনাস হিসেবে দিয়েছেন ওয়েবসাইটে জয়েন করার জন্য।

কিভাবে লগইন করবেন?

ওয়েবসাইটটিতে রেজিস্ট্রেশন করার পর লগইন এ ক্লিক করে আপনার ইমেইল একাউন্ট ও একাউন্ট করার সময় প্রদত্ত নতুন পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিতে হবে। লগইন করার পর আপনি আপনার একাউন্টে প্রবেশ করলেন।আপনার একাউন্ট এ আপনি ২৫ ডলার ব্যালেন্স দেখতে পাবেন। যাহা ওয়েবসাইট কর্তৃপক্ষ আপনাকে জয়েনিং বোনাস দিয়েছেন। কিভাবে কাজ করবেন ?

কাজ করার জন্য আপনাকে ওয়েবসাইটে প্রবেশ করে আপনার রেফারেল সেন্টারে প্রবেশ করবেন। সেখান থেকে আপনার রেফারেল লিংকটি কপি করে ফেইসবুক, ইনস্ট্রাগ্রাম, টুইটারে শেয়ার করবেন। এছাড়াও আপনি কিছু অফার কমপ্লিট করে সেখান থেকেও ইনকাম করতে পারবেন।

টাকা উইথড্র দিবেন কিভাবে?

টাকা উইথড্রো দেওয়ার জন্য  Payment অপশনে ক্লিক করুন। আপনি আপনার পেমেন্ট সিস্টেম এ ক্লিক করুন। তারপর আপনার একাউন্ট প্রদান করে উইথড্র করে নিন। বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন । ধন্যবাদ সবাইকে

Related Posts

15 Comments

মন্তব্য করুন