সোস্যাল সাইট থেকে ইনকাম করুন। সরাসরি বিকাশ এ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের সামনে একটা আর্নিং সাইট নিয়ে আলোচনা করব। আমি আপনাদের সাথে অনেকগুলো আর্নিং সোশ্যাল সাইট শেয়ার করেছি। জানিনা কতজন কাজ করছে কিংবা কতজন কাজ করেনি। আমি মনে করি অনলাইনে আয় করার যতগুলো উপায় আছে তার মধ্যে সবচেয়ে রিয়াল উপায় হচ্ছে সোশ্যাল সাইট গুলো। কারণ এখানে কাজ করলে পেমেন্ট পায় সবাই। আমি আপনাদের সাথে যতগুলো সোশ্যাল সাইট শেয়ার করেছি তার কোনোটাতেই বিকাশে পেমেন্ট দেয় না। কিন্তু আজকে আমি যেই সাইটে শেয়ার করবে সাইট থেকে আপনি বিকাশে পেমেন্ট নিতে পারবেন। তাই অন্যান্য সকল সোশ্যাল সাইট থেকে একটু এগিয়ে রাখব।

এই সাইটের গঠন কাজ সবকিছু আগের সোশ্যাল সাইটগুলোর মতই। সোশ্যাল সাইট আছে সেগুলো যেগুলো ফেসবুকের মত ব্যবহার করা হয় বা সামাজিক যোগাযোগ মাধ্যম। এখানে কাজ একদম ফেসবুকের মতো আপনি লাইক করবেন কমেন্ট করবেন পোস্ট করবেন শেয়ার করবেন এতোটুকু।

সাইট লিংকঃ- এখানে ক্লিক করে জয়েন হন

লিংকে ক্লিক করার পর রেজিস্ট্রেশন এ ক্লিক করে আপনি খুব সহজে একাউন্ট করতে পারবেন। অ্যাকাউন্ট করা একদম সহজ তাই আমি নিয়ে খুব বেশি বিস্তারিত বলবো না। তবে একটা কথা বলে রেখেছে একাউন্ট করার পর আপনার ইমেইলে একটা ভেরিফিকেশন লিংক যাবে সেই লিংকে ক্লিক করে আপনার আইডিটা ভেরিফাই করে নেবেন। আইডি ভেরিফাই করে না করে কাজ করলে যেকোনো সময় আপনার আইডি ব্যান করে দিতে পারে।

ইনকাম করার পদ্ধতি গুলো হলো…

➡যে কোনও পোস্টে মন্তব্য করে 0.001 পয়েন্ট অর্জন কররুন।

➡একটি নতুন পোস্ট তৈরি করে 0.01 পয়েন্ট উপার্জন করুন

➡যে কোনও পোস্টে প্রতিক্রিয়া করে 0.1 পয়েন্ট এবং অনুসরণকারী সদস্যদের দ্বারা 20 পয়েন্ট উপার্জন করুন।

➡ফ্রী বিনামূল্যে ব্যবহারকারীদের দৈনিক সীমা 1500 পয়েন্ট বা ১.৫ ডলার।

➡একটি নতুন ব্লগ তৈরি করে 2 পয়েন্ট এবং অনুসরণকারী সদস্য দ্বারা 15 পয়েন্ট উপার্জন করুন

একজন ফ্রি মেম্বার প্রতিদিন এভাবে ইনকাম করতে পারবে।এখানে আপনি প্রো মেম্বারে আপডেট হতে পারবেন।প্রো মেম্বার আপডেট হলে আপনি একটু বেশি ইনকাম করতে পারবেন এতোটুকুই সুবিধা। প্রো মেম্বার আপডেট হলে আপনাকে পয়েন্ট একটু বেশি দেওয়া হবে লাইক কমেন্ট পোষ্ট এর জন্য।

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। আপনারা এই সোশ্যাল সাইটে কাজ করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। সেখানে আপনি মাত্র 40 টাকা হলেই বিকাশে পেমেন্ট নিতে পারবেন। বিকাশ ছাড়া এখানে আপনি দেশ-বিদেশের অনেকগুলো পেমেন্ট মাধ্যম পেয়ে যাবেন। ধন্যবাদ সবাইকে পোস্টটি পড়ার জন্য ভাল থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্টে আল্লাহ হাফেজ।

Related Posts

8 Comments

  1. অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং মানসম্মত আর্টিকেল হয়েছে।কিন্তু আমি সফল ভাবে বলতে পারি যে এই পদ্ধতি অনেকটা দিন আগে থেকেই আমার আয়ত্তে

  2. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন