স্কেচ ও স্পিন করে দিনে ২০০ টাকা ইনকাম।

হ্যালো বন্ধুরাা আপনারা সবাই কেমন আছেন আশা করি অনেক ভালো আছেন। আপনাদের মধ্যে অনেকে অনলাইনে টাকা ইনকাম করতে চান এবং এর জন্য আপনারা অনেকে অনেক সাইট বা অ্যাপে কাজ করেছেন কিন্তু আপনাদের টাকা দেওয়া হয়নাই। আপনারা কষ্ট করে কাজ করেছেন ঠিকই কিন্তু আপনারা আপনাদের কষ্টের দাম পান নাই। আপনাদের পেমেন্ট করা হয় নাই সেই সব সাইট বা অ্যাপ থেকে। এতে আপনাদের মাঝে অনেকে হতাশ হয়েছেন।  এর ফলে আপনাদের মধ্যে অনেকের মনে অনলাইনে টাকা ইনকাম সম্পর্কে বিরূপ মনোভাব সৃষ্টি হয়েছে এবং অনেকে ভাবেন অনলাইনে টাকা ইনকাম করা যায় এটা একটা সম্পূর্ণ বিষয়।  তাই আজ আমি আপনাদের অনলাইনে টাকা ইনকাম সম্পর্কে বিরূপ মনোভাব পরিবর্তন করতে একটা অ্যাপ শেয়ার করবো যার মাধ্যমে কাজ করে দিনে খুব সহজেই ২০০-৫০০ টাকা ইনকাম করতে পারবেন অ্যাপটি খুবই বিশ্বস্ত এবং বিশ্বাসের সাথে পেমেন্ট করে।

অ্যাপটির নাম হলো spinoscratch 2020. অ্যাপটির কার্যক্রম শুরু হয়েছে বেশ কিছু দিন আগে থেকে এবং অ্যাপটির রেটিং ও অনেক ভালো এবং অ্যাপটি বিশ্বস্ততার সাথে পেমেন্ট করে যাচ্ছে অনেক দিন ধরে বর্তমানে অ্যাপটি খুবই ভালো অবস্থানে আছে৷

অ্যাপটি ডাউনলোড করতে চলে যাবেন অ্যানড্রোট ফোন থেকে প্লে – স্টোর এ এবং আইফোন থেকে চলে যাবেন অ্যাপ স্টোর এ সেখানে গিয়ে সার্চ অপশনে ইংরেজিতে লেখবেন spinoscratch 2020 তার পর সার্চ করবেন সঙ্গে সঙ্গে অ্যাপটি আপনার সামনে চলে আসবে। সেখানে থেকে অ্যাপটি ডাউনলোড করে নিজের ফোনে ইনস্টল করে নিবেন।

অ্যাপটি ডাউনলোড করে নিজের ফোনে ইনস্টর করার পর অ্যাপটি ওপেন করবেন এবং সেখানে আপনার কাছে কিছু জিনিস এলাও চাইবে সেগুলো আপনি দিয়ে দিবেন এবং সেখানে কোন এড আসলে কেটে দিবেন তার পর আপনার সামনে একটা পেজ আসবে সেখানে ইংরেজিতে লেখা দেখবেন সাইন ইন এবং এর নিচে লেখা দেখবেন ইংরেজিতে creat a new account.  যেহেতু আপনাদের একাউন্ট তৈরি করা নেই নতুন একাউন্ট তৈরি করবেন তাই creat a new account এ ক্লিক করবেন তারপর আপনাকে নতুন একটা পেজে নিয়ে যাবে সেখানে আপনার ডিটিয়েল চাইবে যেমন আপনার পুরো নাম, মোবাইল নম্বর, জি- মেইল আইডি,পাসওয়ার্ড, আবর পাসওয়ার্ড।  তবে মনে রাখবেন পাসওয়ার্ড অবশ্যই ৬ সংখ্যার হতে হবে।  পেজটি পূরণ করা হয়ে গেলে নিচে ইংরেজিতে লেখা দেখবেন সাইন আপ সেখানে ক্লিক করবেন এবং সঙ্গে সঙ্গে আপনার একাউন্ট তৈরি করা সফল হয়ে যাবে।  অনেক ক্ষেত্রে এখানে থেকেই আপনাকে মূল পেজে নিয়ে যাবে এবং না নিলে এই পেজ থেকে বেক করবেন ও আগের পেজে  গিয়ে আপনি যে  জি – মেইল ও পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করেছেন সেই জি- মেইল ও পাসওয়ার্ড দিয়ে সাইন ইন করবেন তারপর আপনাকে মূল পেজে নিয়ে যাবে সেখানে আপনি কাজ করবেন।

মূল পেজে যাওয়ার পর সেখানে অনেক অপশন দেখবেন৷ এখানে আপনারা স্পিন করে ও স্কেচ করে টাকা ইনকাম করতে পারবেন আপনারা স্পিন করার জন্য তিন নম্বর অপশনে দেখবেন ইংরেজিতে লেখা আছে স্পিন সেখানে ক্লিক করবেন এবং আপনাকে নতুন একটা পেজে নিয়ে যাবে সেখানে ট্রফির মতো অনেক জিনিস দেখতে পারবেন এবং এগুলোর মধ্যে একটা ট্রফিতে ক্লিক করবেন এবং আপনার সামনে একটা গোলাকার চরকা আসবে সেখানে লেখা দেখবেন ইংরেজিতে স্পিন সেখানে ক্লিক করবেন এবং চরকা ঘুরতে শুরু করবে।  তার পর পয়েন্ট যুক্ত হয়ে যাবে আপনার একাউন্ট এ। এই ভাবে আপনি আরেকটি ট্রফি ক্লিক করে আবারও স্পিন করতে পারবেন। তাছাড়া আপনারা  স্কেচ করে পয়েন্ট ইনকাম করতে পারবেন এর জন্য মূল পেজে একটু নিচে বাম পাশে লেখা দেখবেন ইংরেজিতে scratch সেখানে ক্লিক করবেন এবং সেখানে থেকে একটা ট্রফি সিলেক্ট করে স্কেচ করতে পারবেন এর কাজ স্পিন করার মতোই এখান থেকে আপনারা দিনে ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন এবং নিশ্চিত পেমেন্ট করে।

টাকা উওলন করার জন্য মূল পেজে লেখা দেখবেন ওয়ালেট সেখানে ক্লিক করবেন এবং আপনার  বিকাশ বা রকেত একাউন্ট এর মাধ্যমে টাকা নিতে পারবেন এবং রিচর্জেও টাকি নিতে পারবেন।

এখানে ১০০০ = ১০ টাকা

৫০০০= ৫০ টাকা                                                  অ্যাপটি খুবই বিশ্বস্ততা সাথে পেমেন্ট করে এবং খুবই দ্রুত পেমেন্ট করে আপনার সবাই এই অ্যাপে কাজ করুন।

Related Posts

11 Comments

মন্তব্য করুন