স্টার জলসা এবং জি বাংলা নিয়ে ফানি কবিতা পড়লে আপনারা হাঁসি থামিয়ে রাখতে পারবেন না।

হ্যালো বন্ধুরা। সবাই ভাল আছেন তো। আমি আজ আপনাদের মাঝে নতুন একটি আকর্ষণীয় একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আমি আজ যে পোস্ট টি শেয়ার করব আপনাদের মাঝে সেটি একটি খুবই মজাদার একটি পোস্ট হতে চলেছে। আপনারা পোস্টটি পড়ে খুবই মজা পাবেন আশা করি ‌। আমি আজ যেই পোস্ট লিখবো সেটি হচ্ছে কবিতা নিয়ে। আর এই কবিতাটি হচ্ছে স্টার জলসা নিয়ে। হ্যাঁ আপনারা ঠিকই শুনেছেন আমি আজ স্টার জলসা কিছু নাটক নিয়ে কবিতা নিয়ে আসলাম যা ট্রল করার মত। আপনারা কবিতাটি পড়ে অনেক মজা পাবেন।আমি এতটুকু গ্যারান্টি দিতে পারি আপনারা কবিতাটি পড়ে হাসি থামিয়ে রাখতে পারবেন না। কবিতাটি হচ্ছে স্টার জলসার নাটক রয়েছে সেই কয়টা আর ওপর ভিত্তি করে। তাই চলুন কবিতাটি শুরু করা যাক।

 

স্টার জলসা

 

স্টার জলসা, জি বাংলা

ধ্বংস করল সোনার বাংলা

বোঝেনা সে বোঝেনা

ভালো মন্দ কিছু খোজেনা

আবার আছে জল নুপুর

ঝগরা করে রাত দুপুর।

আরো আছে বধূবরণ

দেখতে দেখতে হবে মরণ

সাথে আছে চোখের তারা তুই

মহিলারা বলে কাজ-কাম সব ফালাইয়া দুই

যোগ হলো তুমি আসবে বলে

মেয়েরা বলে নাটক ছাড়া আর কি জীবন চলে?

এসেছে আবার কিরণমালা

এ তো দেখি আরো জ্বালা

 

উপরোক্ত যে নাটক গুলো রয়েছে সেগুলো হয়তো শেষ হয়ে গিয়েছে কিন্তু আপনারা হয়তো কবিতাটি পড়ে অনেক আনন্দ উপভোগ করছেন। কবিতাটি আপনাদের কাছে কেমন লাগছে সেটা কমেন্ট করে জানিয়ে দিন। উপরোক্ত যেই কথা গুলো রয়েছে সেগুলো কিন্তু খুবই সত্যি কথা।কারণে স্টার জলসা আর জি বাংলার কারনে বাংলার মানুষেরা আজ অলস হয়ে পড়েছে। তারা কাজকর্ম এবং নিত্য দিনের সংসারী যেসব বিষয় গুলো রয়েছে সেগুলো সব ফেলে রেখে তারা লিপ্ত হয়ে যাচ্ছে প্রতিদিনের স্টার জলসা এবং টিভি সিরিয়াল জি বাংলার পর্দায়। তাই আমি চেষ্টা করলাম আপনাদের কে কিছু বিনোদন দেওয়ার জন্য। সামনে আরো ভালো ভালো পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হব।

 

পোস্টটি ভালো লাগলে শেয়ার করতে পারেন আপনার বন্ধুদের সঙ্গে।এবং কবিতাটি পড়ে আপনাদের কোন মনোভাব কেমন সেটি কমেন্টের মাধ্যমে আমাকে জানাতে পারেন ধন্যবাদ সবাইকে পোস্টটি পড়ার জন্য।

Related Posts

11 Comments

মন্তব্য করুন