স্টুডেন্ট জব অ্যাপ্লিকেশন টি থেকে খুব সহজে ইনকাম করুন বিকাশে পেমেন্ট

সম্মানিত প্রিয় বন্ধুগণ বাংলাদেশ সবেমাত্র বের হওয়া নতুন একটি ইনকামের অ্যাপ্লিকেশন বের হয়েছে। এই ইনকামের অ্যাপ্লিকেশনটিতে আজকাল অনেক মানুষ কাজ করছে ।কারণ এরা দ্রুত পেমেন্ট করে দিচ্ছে । এদের পেমেন্ট সিস্টেম নাকি খুবই ভালো । একারণে আমি সেই অ্যাপ্লিকেশনটির সাথে আপনাদের সকলকে পরিচিত করিয়ে দিতে চাই। এই বাংলাদেশি অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে স্টুডেন্ট জব। বাংলাদেশের প্রিয় শিক্ষার্থীবৃন্দ আজকাল অনলাইনে কাজ করতে হয়ত বেশী পছন্দ করে। এ কারণেই স্টুডেন্টদের কথা বিবেচনা করে এই অ্যাপ্লিকেশনটির নাম দেওয়া হয়েছে স্টুডেন্ট জব ।সম্পূর্ণ বাংলাদেশি এটি একটি অ্যাপ্লিকেশন যা আমাদের প্লে স্টোরে গিয়ে অবশ্যই অ্যাপটি ইনস্টল করতে হবে। প্লে স্টোরে গিয়ে আপনারা সার্চ করতে পারেন Student Job. Refer code 7041.

আপনারা নিশ্চয়ই দেখতে পাচ্ছ না আমি একটা রেফার কোড আপনাদের সামনে তুলে ধরেছি ।আপনারা প্লে স্টোর থেকে এপ্লিকেশনটি ইন্সটল করার পর অবশ্যই রেজিস্ট্রেশন করবেন। রেজিস্ট্রেশন করতে হলে আপনাদেরকে প্রথমে আপনাদের জিমেইল আইডির নাম দিতে হবে। তারপর দেখতে পাবেন নিচে লেখা আছে রেফার কোড আপনি ইচ্ছে করলে রেফার করে 1234 দিতে পারেন।

কিন্তু তা দিলে আপনার একাউন্টে 500 পয়েন্ট যোগ হবে না ।আপনি যদি উপরের নাম্বারটা দিতে পারেন তাহলে আপনার একাউন্টে 500 পয়েন্ট যোগ হয়ে যাবে ।কারণ সেখানে পাশে লেখায় রয়েছে 500 পয়েন্ট সুতরাং উপরের রেফার কোড ব্যবহার করুন 500 পয়েন্ট ইনকাম করতে হলে। আপনাদের কমপক্ষে 15 থেকে 20 মিনিট সময় লাগতে পারে 500 পয়েন্ট ইনকাম করতে। সে সময়টুকু নষ্ট না করে রেফার করে সহজেই আপনারা 500 পয়েন্ট ইনকাম করতে পারছেন এরপরে মূল কথায় ফিরে যাব।

প্রবেশ করার সাথে সাথে অ্যাপ্লিকেশনটির মধ্যে আপনারা দেখতে পাবেন সেখানে স্পিন করার অপশন রয়েছে। প্রতিদিন আপনারা এখান থেকে বোনাস নিতে পারবেন এবং স্পিন করতে পারবেন। সবথেকে বেশি পয়েন্ট পাবেন স্পিন করে। যা হোক আপনাদের প্রতিদিন একবার করে বোনাস দেওয়া হবে এবং এখান থেকে আপনারা ভিডিও দেখার মাধ্যমে এড দেখার মাধ্যমে এবং বিভিন্ন কুইজ খেলে সহজে ইনকাম করতে পারবেন ।

আপনারা ইচ্ছে করলে এক দিনের ভেতরে দুই থেকে তিন হাজার পয়েন্ট ইনকাম করতে পারবেন খুব সহজেই। মাত্র 2000 পয়েন্ট ইনকাম করার সাথে সাথে আপনারা 10 টাকা তুলতে পারবেন। আর 50 টাকা হওয়ার সাথে সাথে বা 10000 পয়েন্ট হওয়ার সাথে সাথে আপনারা বিকাশের মাধ্যমে অথবা নগদ এর মাধ্যমে হাতে টাকা তুলতে পারবেন। এটা আসলে একটা সুযোগ। তাই বাংলাদেশের নতুন বের হওয়া এই অ্যাপ্লিকেশনটিতে আপনারা সবাই জয়েন করুন ।আমার পরামর্শ মতো আমি আশা করি আপনারা এখান থেকে খুব সহজেই ইনকাম করতে পারবেন ।

বর্তমানে আমি এই অ্যাপ্লিকেশনটিতে কাজ করছি ।আমারও অনেক পয়েন্ট ইনকাম করা হয়ে গেছে ।আমিও আজকে টাকা বের করব আপনারাও কাজ করুন এবং উপরের 7041 রেফার করতে ব্যবহার করে আজ থেকেই ছাত্রজীবনে ইনকাম করা শুরু করে দিন ।সকলে ভাল থাকবেন। আপনারা নিজেদের খেয়াল রাখবেন। আবার দেখা হবে নতুন কোন এপ্লিকেশন কিংবা ওয়েবসাইট ইনকাম করার পরামর্শ দিয়ে সকলে ভাল থাকবেন আসসালামু আলাইকুম।

Related Posts

13 Comments

  1. ments
    Mojammal HaqueMojammal Haque
    Gd

    জবাব
    faraby officialfaraby official
    আপনারা যারা নতুন অনলাইনে এসেছেন এবং যারা মোটামুটি অনলাইন মোটামুটি জানেন তাদের জন্য আমার ১৫ জন মিলে একটা টিম তৈরি করে একটা সাইট তৈরি করেছি আপনারা সেখানে সব রকম টিউটোরিয়াল আর্টিকেল পোস্ট পেয়ে যাবেন নিচের লিংকে যান ↓

    আমাদের সাইটের লিংক নিচে ↓
    https://www.expertbd.gq/

    অনলাইন ইনকাম ব্লগ সাইট থেকে জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

    টুইটার ফলোয়ার বাড়ানোর ৫ টি টিপস
    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

    পিটিসি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/realme-5i-4gb64gb-price-in-bangladesh.html

    জিপিটি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

    wapkiz সাইট দিয়ে ব্লগ সাইট তৈরি করা জনতে লিংক নিচে↓
    http://www.hilplife360.gq/

    টুইটার থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

    Freedom থেকে ফ্রী ডোমেইন নেয়ার নিয়ম জনতে লিংক নিচে↓
    https://www.expertbd.gq/2021/12/freenom-poblome-for-freenom-free-domain.html

    আপনারা আমাদের ইউটিউব চেনেলটি নিচে লিংকে গিয়ে সাবস্ক্রাইব করে রাখুন আমরা যখোন ভিডিও আপলোড করা সুরু করবো তখোন আপনি পয়ে যাবেন নিচে লিংক ↓
    https://youtube.com/channel/UCuhS8Xd4fc5SZzq3hQwfzrg

    আপনি আরো জানতে আমদের সাইটে গেলে বুঝতে পারবেন ৫০টি বেশি টপিক ১হজার আর্টিকেল প্রকাশ করা আছে…

মন্তব্য করুন