স্পিন ও ভিডিও দেখে দিনে ৫০০ টাকা ইনকাম করুন।

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন আশা করি অনেক ভালো আছেন। আপনাদের মধ্যে  অনেকে অনলাইনে ইনকাম করতে চান এবং এর জন্য  আপনারা অনেক সাইট বা অ্যাপে কাজ করেছেন কিন্তু আপনারা পেমেন্ট পান নাই।  আপনাদের প্রাপ্য পেমেন্ট আপনারা পান না। আপনারা কষ্ট করে কাজ করেছেন ঠিকই কিন্তু আপনাদের পেমেন্ট দেয় নাই। আপনাদের কষ্টের দাম পান নাই আপনারা। এর ফলে আপনাদের মধ্যে অনেকের অনলাইন ইনকাম সম্পর্কে বিরূপ মনোভাব সৃষ্টি হয়েছে এবং অনেকই মনে করেন অনলাইনে ইনকাম করা যায় এটা একটা সম্পূর্ণ মিথ্যা বিষয়। তাই আজ আমি আপনাদের অনলাইন ইনকাম সম্পর্কে বিরূপ মনোভাব পরিবর্তন করতে আপনাদের কাছে একটা অ্যাপ শেয়ার করবো যার মাধ্যমে আপনারা প্রতিদিন অল্প কিছু কাজ করেই দিনে নিশ্চিত ৫০০ টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপ থেকে আপনারা নিশ্চিত পেমেন্ট পাবেন।

অ্যাপটির নাম spin star. এই অ্যাপটির কার্যক্রম শুরু হয়েছে  বেশ কিছু দিন আগে থেকে এর রেটিং ও অনেক ভালো। এই অ্যাপটি দীর্ঘদিন ধরে বিশ্বস্ততার সঙ্গে পেমেন্ট করে আসছে। এটা একটা বিশ্বস্ত অ্যাপ।

অ্যাপটি ডাউনলোড করতে চলে যাবেন অ্যানড্রোয়েট ফোন থেকে প্লে- স্টোরে এবং আইফোন থেকে অ্যাপ স্টোরে চলে যাবেন। সেখানে যাবার পর সার্চ অপশনে লেখবেন ইংরেজিতে spin star তারপর সার্চ করবেন সঙ্গে সঙ্গে অ্যাপটি চলে আসবে আপনার সামনে।  সেখান থেকে অ্যাপটি ডাউনলোড করে নিজের ফোনে ইনস্টর করে নিবেন।

অ্যাপটি নিজের ফোনে ডাউনলোড করে নিজের ফোনে ইনস্টল করার পর অ্যাপটি ওপেন করবেন এবং সেখানে আপনার কাছে কিছু জিনিস এলাও চাইবে সেগুলো আপনি দিয়ে দিবেন এর পর নিচের দিকে ইংরেজিতে লেখা আসবে লগ ইন ও সাইন আপ। যেহেতু আপনাদের একাউন্ট তৈরি করা নেই আপনারা নতুর একাউন্ট করবেন তার জন্য সাইন আপ এ ক্লিক করবেন এবার আপনাকে নতুন একটা পেজে নিয়ে যাবে সেখানে আপনার ডিটিয়েল চাইবে যেমন আপনার পুরো নাম, জি- মেইল আইডি, নম্বর, পাসওয়ার্ড ও রেফার কোড চাইবে সেগুলো দিয়ে দিবেন। তবে অবশ্যই পাসওয়ার্ড ৬ সংখ্যার হতে হবে এবং রেফার কোড দিবেন  01625345216 এই কোডটি। পেজটি পূরণ করা হওয়ার পর নিচে ইংরেজিতে লেখা সাইন আপে ক্লিক করবেন এবং সঙ্গে সঙ্গে ইংরেজিতে লেখা আসবে আপনার একাউন্ট তৈরি করা সফল হয়েছে। এর পর এই পেজ থেকে বেক করুন এবং আগের পেজে নিয়ে যাবে সেখানে আপনি যে নম্বর ও পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করেছেন সেই নম্বর ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করবেন। এর পর আপনাকে মূল পেজে নিয়ে যাবে সেখানে আপনি কাজ করবেন এখানে আপনি স্পিন করে ও ভিডিও দেখে দিনে আনলিমিটেড ইনকাম করতে পারবেন তাছাড়া আপনি রেফার করেও দিনে ভালো পরিমান টাকা ইনকাম করতে পারবেন। আপনারা স্পিন করার জন্য আপনারা spin & win এ ক্লিক করবেন এবং সেখানে থেকে আপনি আনলিমিটেড স্পিন করতে পারবেন এবং পয়েন্ট আর্ন করতে পারবেন। এখানে আপনারা ভিডিও দেখে ইনকাম করতে পারবেন এর জন্য watch& Earn এ ক্লিক করবেন সেখানে আপনাকে একটা ভিডিও দেওয়া হবে সেই ভিডিও তে কিছু সেকেন্ড অপেক্ষা করে বেক করবেন। এখানে আপনি রেফার করে টাকা ইনকাম করতে পারবেন আপনি যে নম্বর দিয়ে সাইন আপ করেছেন সেই নম্বর হলো আপনার রেফার কোড। এই নম্বর দিয়ে আপনার বন্ধুদের কে রেফার  করাবেন।

টাকা উত্তলন করতে আপনার   wallet অপশনে ক্লিক  করবেন তারপর আপনার নম্বর ও টাকার পরিমান দিয়ে টাকা উওলন করবেন।

এখানে, আপনি ১০০০ পয়েন্ট হলেই রিচার্জে টাকা নিতে পারবেন এবং ৫০০০ পয়েন্ট হলেই বিকাশ বা রকেটে টাকা নিতে পারবেন।

১০০০= ১০ টাকা

৫০০০=৫০ টাকা

Related Posts

18 Comments

মন্তব্য করুন