স্পিন করে ও কুইজ খেলে অনলাইন থেকে ইনকাম। অনলাইন ইনকাম অ্যাপ বিকাশ পেমেন্ট

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আজকে আপনাদের সাথে একটা ইনকাম এপস শেয়ার করব। অনেকেই এই অ্যাপসটা এই বছরের যতগুলো ইনকাম অ্যাপস এসেছে তার মধ্যে অন্যতম একটা অ্যাপস হিসেবে বলেন। তো আপনারা এই এপস অনেক রকম কাজ আছে সেই কাজগুলো করে এখান থেকে ইনকাম করতে পারবেন।

যে অ্যাপ শেয়ার করব তার নাম proto cash. প্লে স্টোরে গিয়ে যদি আপনি এটা লিখে সার্চ করেন তাহলে এই অ্যাপস পেয়ে যাবেন। আমি নিচে ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি আপনারা সেই লিঙ্কে ক্লিক করে সরাসরি প্লে স্টোর থেকে অ্যাপস ডাউনলোড করতে পারবেন।

App: Download

refer cod: 438818

ডাউনলোড করার পর আপনি উপরের রেফার কোডটা টা ব্যবহার করে। আপনার একটা ইমেইল এবং অন্যান্য ইনফরমেশন দিয়ে এখানে একটা অ্যাকাউন্ট তৈরি করে নেবেন। একাউন্ট করার সময় আপনি যদি রেফার কোড টা ব্যবহার করেন। তাহলে এখান থেকে কিছু বোনাস পেয়ে যাবেন

এখান থেকে আপনি স্পিন করে ইনকাম করতে পারবেন।। আপনি প্রতিদিন ডেইলি বোনাস পাবেন এবং এখান থেকে আপনি ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। এছাড়াও আপনি গণিতের কুইজ খেলে ইনকাম করতে পারবেন। এখানে বেশ কিছু সমস্যা আছে সেই সমস্যাগুলো সমাধান কি সেটা আমি নিচে এক এক করে বলে দিচ্ছি।

প্রশ্ন : কাজ করার সময় এড আসছে না ?

উত্তর : অনেক সময় সারবারে অনেক চাপ থাকার কারনে এই সমস্যা হয়ে থাকে। এই জন্য বিভ্রান্তে হবেন না।

প্রশ্ন : এড না আসলে কি করব ?

উত্তর : প্রথমে একটা কথা মনে রাখবেন আপনি কাজ করছেন কিছু টাকা ইনকাম করার জন্য। ঠিক তেমন “Proto Cash” অ্যাপ এর এডমিন ও কিছু টাকা ইনকাম করার জন্য অ্যাপটি আপনাদের কাছে নিয়ে এসেছে। এডমিন এর ইনকাম হয় এড এর মাধ্যমে। এখন এড যদি না আসে তাহলে আপনার কি ভাবে টাকা দিবে। এই জন্য যখন কোন এড আসবে না তখন কোন কাজ করবেন না।

প্রশ্ন : কখন এড আসবে এবং কি করলে এড আসবে ?

উত্তর : যখন এড আসবে না কিছু সময় কাজ বন্ধ রাখার পরে প্রথমে Vpn এ যাবেন তার পরে Uk/US/Canada পরিবর্তন করে দেখবেন এড চলে আসবে। তার পরও যদি এড না আসে তাহলে রাতে কোন মিস হবে না ১০০% এড আসবে। কারন রাতে সারবারে চাপ কম থাকে।

প্রশ্ন : কাজ করলে পেমেন্ট কি সত্যি পাব ?

উত্তর : আপনি যদি সঠিক ভাবে কাজ করে থাকেন কোম্পানি ১০০% পেমেন্ট দিবে। বিশ্বাস না করলে প্রতিদিনের পেমেন্ট প্রুফ গুলো কাদের। এই জন্য সঠিক ভাবে কাজ করে withdraw দিন ২৪ ঘন্টার মধ্যে পেমেন্ট পাবেন

এই অ্যাপস থেকে আপনি 3 ডলার হলেই পেমেন্ট নিতে পারবেন। এখানে আপনি বাংলাদেশের প্রায় সকল মাধ্যমিক পেমেন্ট নিতে পারবেন। এখান থেকে আপনি এছাড়া রেফার করে ইনকাম করতে পারবেন। অ্যাপস এ কাজ করার জন্য প্লে স্টোর থেকে একটা ভিপিএন ডাউনলোড করে নেবেন। আশা করি সবাই বুঝতে পারবেন যেখানে কিভাবে কাজ করতে হয়। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ

Related Posts

1 Comment

মন্তব্য করুন