স্পিন করে দিনে ১০০-৩০০ টাকা ইনকাম।

হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন। আপনার অনেকে যারা অনলাইনে ইনকাম করতে অনেক অ্যাপ বা সাইটে কাজ করেছেন কিন্তু সেখান থেকে টাকা ইনকাম করতে ব্যর্থ হয়েছে। আপনারা অনেক কষ্ট করে কাজ করেছেন ঠিকই  কিন্তু আপনাদের প্রাপ্য পেমেন্ট আপনারা পান না।  আপনাদের কষ্টের দাম দেয় নাই তারা। এতে অনেকের অনলাইন ইনকাম সম্পর্কে বিরূপ মনোভাব সৃষ্টি হয়েছে এবংভাবে অনলাইনে ইনকাম করা যায় এটা সম্পূর্ণ মিথ্যা বিষয়। তাই আজ আপনাদের বিরূপ মনোভাব পরিবর্তন করতে একটা অ্যাপ শেয়ার করবো যায় মাধ্যমে আপনার সামান্য কিছু কাজ করেই দিনে(১০০-৩০০) টাকা ইনকাম করতে পারবেন। আর সবচেয়ে বড় কথা হলো এই অ্যাপ থেকে নিশ্চিত পেমেন্ট করে এবং খুবই দ্রুত পেমেন্ট করে। এটা একটা বিশ্বস্ত অ্যাপ।

অ্যাপটির না হলো (স্পিন বক্স)  অ্যাপটির কার্যক্রম শুরু হয়েছে অনেক দিন আগে থেকে। এর রেটিং ও অনেক ভালো এবং অ্যাপটি খুব বিশ্বস্ততার সঙ্গে পেমেন্ট করে।

অ্যাপটি ডাউনলোড করতে চলে যাবেন অ্যানড্রয়েট ফোন থেকে প্লে স্টোরে এবং আইফোন থেকে অ্যাপ স্টোরে। সেখানে গিয়ে সার্চ অপশনে ইংরেজিতে লেখবেন স্পিন বক্স তার পর সার্চ করবেন। সেই অ্যাপটি চলে আসবে সেখান থেকে অ্যাপটি ডাউনলোড করে নিজের ফোনেে ইনষ্টল করবেন। এই ভাবে অ্যাপটি আপনার ফোনে ডাউনলোড কর নিবেন। আর ডাউনলোড করতে সমস্যা হলে সহজেই ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

ডাউনলোড হওয়ার পর অ্যাপটি ওপেন করবেন। অ্যাপটি ওপেন হওয়ার পর কিছু জিনিস এলাও চাইবে সেগুলো আপনি দিয়ে দিবেন। তার পর লেখা আসবে ( সাইন ইন/ সাইন আপ) যেহেতু আপনারা নতুন একাউন্ট খুলবেন তাই আপনার   সাইন আপ এ ক্লিক করবেন।  সাইন আপ এ ক্লিক করার পর আপনাকে নতুন একটা পেজে নিয়ে যাবে সেখানে আপনার পুরোনাম,  নম্বর, জি- মেইল, পাসওয়ার্ড ও রেফার কোড দিবেন। মনে রাখবেন পাসওয়ার্ড ৬ ডিজিটের হতে হবে আর রেফার কোড দিবেন 01625345216 এই কোডটি তার পর নিচের দিকের সাইন আপ এ ক্লিক করবেন সঙ্গে সঙ্গে  ইংরেজিতে লেখা আসবে আপনার একাউন্ট তৈরি সফল হয়েছে। তারপর বেক করবেন এই পেজ থেকে এবং আপনাকে আগের পেজে নিয়ে আসবে সেখানে আপনি যে নম্বর ও পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করেছেন সেই নম্বর ও পাসওয়ার্ড দিয়ে সাইন ইন করবেন তারপর আপনাকে মূল পেজে নিয়ে যাবে সেখানে আপনার কাজ করবেন। এই অ্যাপ এ আপনি স্পিন করে, ভিডিও দেখে ও ক্লেইম করে টাকা ইনকাম করতে পারবে।  অ্যাপে প্রবেশের পর নিচের দিকে ইংরেজিতে লেখা থাকবে যর্থাক্রমে( স্পিন, রেওয়ার্ড ও ক্লেইম। এখানে স্পিন অপশনে ক্লিক করে আনলিমিটেড স্পিন করতে পারবেন এবং রেওয়ার্ড অপশনে আনলিমিটরড ভিডিও দেখতে পার।।  তবে মনে রাখবেন ৩০ মিনিট পর পর  একটি করে ক্লেইম করতে পারবেন। দিনে সর্বোচ্চ ৫ টা ক্লেম করতে পারবে। আপনার প্রতি স্পিন করে ২০০ পয়েন্ট ভিডিও দেখে ৩০০ পয়েন্ট  ও ক্লেইম করে ১০০০০ পয়েন্ট করে পাবেন।

আপনারা ১০০০০০ পয়েন্ট হলে রিচার্জ নিতে পারবেন ও ১০০০০০০ পয়েন্ট হলেই বিকাশে রকটে টাকা নিতে পারবেন।

এখানে, ১০০০০০ পয়েন্ট= ১০ টাকা

১০০০০০০ পয়েন্ট= ১০০ টাকা

অ্যাপটি ১০০% পেমেন্ট করে এবং খুবই দ্রুত পেমেন্ট করে। আপনার সবাই এই অ্যাপে কাজ করেন এবং খুব সহজেই দিনে ১০০-২০০ টাকা ইনকাম করতে পারবেন। ( ধন্যবাদ)

 

Related Posts

12 Comments

মন্তব্য করুন