স্পিন করে দিনে ৪০০ টাকা ইনকাম করুন।

হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন আশা করি অনেক ভালো আছেন। আপনাদের মধ্যে অনেকে অনলাইনে টাকা ইনকামকরতে চান এর জন্য আপনারা অনেকে অনেক সাইট ও অ্যাপ এ কাজ করেছেন কিছু টাকা রোজগার করতে।  কিন্তু আপনারা পেমেন্ট পান নাই।  আপনারা কষ্ট করে কাজ করেছেন ঠিকই কিন্তু আপনাদের পেমেন্ট করা হয় না।  আপনাদের কষ্টের দাম আপনার আপনারা পান নাই। তারা আপনাদের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে কাজ করিয়ে নিয়েছেন  কিন্তু টাকা দেই নাই। এর ফলে আপনাদের অনেকের মনে অনলাইনে টাকা ইনকাম করা যায় এ সম্পর্কে আপনাদের বিরূপ মনোভাব সৃষ্টি হয়েছে এবং অনেকে বলেন অনলাইনে টাকা ইনকাম করা যায় এটা একটা সম্পূর্ণ মিথ্যা বিষয়। তাই আজ আমি আপনাদের অনলাইন ইনকাম সম্পর্কে বিরূপ মনোভাব পরিবর্তন করতে আপনাদের মাঝে একটা অ্যাপ শেয়ার করবো যার মাধ্যমে আপনি দিনে খুব সহজেই ২০০-৪০০ টাকা ইনকাম করতে পারবেন।  এটা একটা বিশ্বস্ত অ্যাপ এবং নিশ্চিত পেমেন্ট করে আপনি এখানে কজ করে অনেক টাকা ইনকাম করতে পারবেন।

অ্যপটির না হলো spin for cash. এর কার্যক্রম শুরু হয়েছে বেশ কিছু দিন আগে থেকে এবং এই অ্যাপটির রেটিং ও অনেক ভালো। অ্যাপটি দীর্ঘ দিন ধরে খুবই বিশ্বস্ততার সাথে পেমেন্ট করে আসছে।  এই অ্যাপে আপনারা সম্পূর্ণ বিশ্বাসের উপর কাজ করতে পারেন।

অ্যাপটি ডাউনলোড করতে চলে যাবেন অ্যানড্রোয়েট ফোন থেকে প্লে – স্টোর এ এবং আইফোন থেকে অ্যাপ স্টোর এ। সেখানে গিয়ে সার্চ অপশনে ইংরেজিতে লেখবেন spin for cash তার পর সার্চ করবেন সঙ্গে সঙ্গে অ্যাপটি আপনার   সামনে চলে আসবে সেখান থেকে অ্যাপটি ডাউনলোড করে নিজের ফোন ইনস্টল কনে নিবেন।

অ্যাপটি নিজের ফোনে ডাউনলোড করে ইনস্টল করার পর অ্যপটি ওপেন করবেন এখানে কিছু এড আসতে পারে সেগুলো কেটে দিবেন এবং সেখানে কিছু জিনিস এলাও চাইবে সেগুলো দিয়ে দিবেন।  তার পর আপনার সামনে একটা পেজ আসবে সেই পেজের নিচের দিকে ইংরেজিতে লেখা আসবে সাইন আপ ও সাইন ইন। যেহেতু আপনাদের একাউন্ট তৈরি করা নেই নতুন একাউন্ট তৈরি করবেন তার জন্য আপনারা সাইন আপ এ ক্লিক করবেন এবং আপনাকে নতুন একটা পেজে নিয়ে যাবে সেখানে আপনার ডিটিয়েল চাইবে যেমন আপনার পুরো নাম, জিমেল আইডি,ইউজার নেম, পাসওয়ার্ড চাইবে এগুলো দিয়ে দিবেন। তবে অবশ্যই পাসওয়ার্ড ৬ সংখ্যার হতে হবে।  পেজটি পূরণ করে একদম নিছে লেখা দেখবেন ইংরেজিতে সাইন আপ সেখানে ক্লিক করবেন এবং সঙ্গে সঙ্গে আপনার একাউন্ট তৈরি করা সফল হয়ে যাবে তারপর অটোমেটিক আপনাকে মূল পেজে নিয়ে যাবে সেখানে আপনারা কাজ কনবেন।অ্যাটিতে স্পিন করে টাকা ইনকাম করতে পারবেন।

মূল পেজে যাওয়ার পর সেখানে একটা গোলাকার চরকা থাকবে সেই গোলাকার চরকার মাঝে লেখা দেখবেন ইংরেজিতে স্পিন। সেখানে ক্লিক করবেন এবং চরকা ঘুরতে শুরু করবে তার পর আপনার সামনে একটা নোটিশ আসবে নোটিশের ডান পাশে লেখা দেখবেন ইংরেজিতে ক্লেম সেই ক্লেমে ক্লিক করবেন এবং আপনার সামনে একটা ভিডিও আসবে সেই ভিডিও টি আপনি ১৫ সেকেন্ড দেখবেন তারপর বেক করবেন এই ভাবে স্পিন করতে পারবেন আনলিমিটেড।  তাছাড়া  আপনি লাকি নম্বর থেকে ইনকাম করতে পারবেন এর জন্য আপনি বাম পাশের উপরে থ্রী দট আইকনে ক্লিক করবেন এবং সেখানে থেকে আপনি যে কোন একটা নম্বর সিলেট করবেন তারপর স্পিন এ ক্লিক করবেন। সেখানে একটা এড আসবে সেই এপে ১৫ সেকেন্ড অপেক্ষা করবেন তার পর  বেক করবেন এই ভাবে দিনে ১০ বার করতে পারবেন। আবার প্রতি দিন বোনাস নিতে ডেইলি চেক ইন এ ক্লিক করবেন সেখান থেকে আপনি ১০০ পয়েন্ট পাবেন। আপনার ডান পাশের সবার উপরে আপনি কত পয়েন্ট আর্ন করেছেন তা দেখাবে। এই ভাবে আপনি কাজ করবেন।

টাকা উওলন করার জন্য থ্রী দট আইকনে ক্লিক করে ওয়ালেট অপশনে যাবেন সেখানে ডান পাশে লেখা দেখবেন withdraw সেখানে ক্লিক করে আপনার পেপাল একাউন্টে টাকা নিতে পারবেন। পরে পেপার একাউন্ট থেকে বিকাশে বা রকেটে টাকা নিতে পারবেন।

এখানে,১০০০= ১০ টাকা

৫০০০= ৫০ টাকা

অ্যাপটি খুব বিশ্বস্ত এবং নিশ্চিত পেমেন্ট করে আপনারা  সবাই এই অ্যাপে কাজ করতে পারেন।

Related Posts

8 Comments

মন্তব্য করুন