স্পিন, কুইজ ভিডিও, গেম খেলে টাকা ইনকাম করুন Withrow বিকাশ। এখনই সময় চলে আসুন খেলতে থাকুন কুইজ।।

সুপ্রিয় দর্শক মন্ডলী আসসালামু আলাইকুম!
কেমন আছেন আপনারা সকলে? আশা করি আল্লাহ তায়ালার রহমতে যে যার অবস্থানে সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন।

তো সুপ্রিয় দর্শক মন্ডলী বরাবরের মত আমি আবার ও একটি ইনকাম অ্যাপ্লিকেশন ওয়েবসাইট নিয়ে হাজির হয়েছি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি
অসাধারণ একটি ইনকাম অ্যাপ্লিকেশন।
আজ আর বেশি বকবক করব না চলুন সকলে মূল কাজে চলে যাই।

সুপ্রিয় দর্শক মন্ডলী আপনারা প্রথমে চলে আসবেন আপনাদের মোবাইল ফোনটি স্কিন ড় আসার পরে আপনারা চলে যাবেন আপনাদের ফোনের প্লে স্টোরে
প্লে স্টোরে আশার পর এখানে লিখে খোঁজ করবেন অর্থাৎ সার্চ করবেন (Play Quiz – Win Cash Prizes)
খোঁজ করার সাথে সাথে বন্ধুগণ আপনারা প্রথমে যে অ্যাপ্লিকেশনটি দেখতে পাবেন সে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নেবেন আমি আপনাদের দেখানোর জন্য নিচে স্ক্রীনশট দিয়ে রেখেছি।

অ্যাপ্লিকেশনটি ডাউনলোড হয়ে যাওয়ার পর আপনার কি করবেন? আপনাদের কাজ কি? আপনারা এটা প্রথমে ওপেন করে নেবেন ওপেন করার পর নতুন একটা ইন্টারফেস শো করবে তো আপনারা গুগল দিয়ে সাইন আপ করে নিবেন।

সাইন আপ হয়ে গেলে আপনারা আপনাদের ড্যাশবোর্ড টি দেখতে পারবেন।

হয়ে গেল আপনার একটি অ্যাকাউন্ট। এখন আমি এখানে সকল প্রসেস গুলো আজ আমি আপনাদেরকে দেখিয়ে দিব তবে তাদের কিছু নিয়মকানুন আছে আমি সেই নিয়মকানুনগুলো আপনাদেরকে আগে জানাতে চাই।

১/ প্রতিদিন বোনাস পেতে পারেন একবার অর্থাৎ 24 ঘন্টা পর পর বোনাস পাবেন।
২/ রেফার করলে টাকা।
আপনি যদি কাউকে রেফার করেন তাহলে তারা এর সারাজীবনের জন্য 10% করে পাবেন। অর্থাৎ 100 টাকায় 10 টাকা পাবেন। তাহলে আর দেরি কেন এখনি আপনার বন্ধুদেরকে রেফার করুন আর জিততে থাকুন টাকা।
৩/ স্পিন করে টাকা আয়।
প্রতিদিন আপনি 50 টি স্পিন ফ্রি পাবেন এবং প্রতি স্ক্রিনে আপনি এক পয়সা থেকে একটা করে পেতে পারেন। পঞ্চাশটি স্পিন হয়ে গেলে একটি অ্যাডভিউ আসবে ওটাতে ক্লিক করে আপনি দুই থেকে দেড় মিনিট অপেক্ষা করলে আপনার একাউন্টে 2 টাকা জমা হয়ে যাবে।
৪/ প্রশ্নের উত্তর দিয়ে টাকা জিতে নিতে পারেন।
বৃষ্টি প্রশ্ন দেওয়া থাকবে ওখান থেকে আপনারা প্রশ্ন খেলে টাকা ইনকাম করতে পারবেন আপনি যদি একটি প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেন তাহলে আপনি 5 পয়সা করে পাবেন আর যদি ভুল উত্তর দেন তাহলে টাকা পাবেন না। এবং বৃষ্টি প্রশ্নের উত্তর দেওয়ার শেষ হয়ে গেলে একটি অ্যাডভিউ আসবে ওই এডে ক্লিক করে যদি এক থেকে দেড় মিনিট অপেক্ষা করেন তাহলে আপনার একাউন্টে দুই টাকা এড হয়ে যাবে।
৫/ তারপর এখানে আপনারা অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারবেন। তারপর গেমস খেলে টাকা ইনকাম করতে পারবেন।

তাদের আরো অনেক রুলস আছে আপনারা চাইলে সেগুলো দেখতে পারেন।
এরপর তাদের নিয়ম অনুযায়ী যদি আপনার একাউন্টে টাকা হয়ে যায় তাহলে আপনার বিকাশের মাধ্যমে উইথড্র দিতে পারবেন এবং তারা 24 থেকে 48 ঘন্টার ভিতরে টাকা দিয়ে থাকে।

****হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করুন মাক্স পড়ুন এবং নিরাপদ থাকুন।
সামাজিক ডিসটেন্স বজায় রাখুন।
লেখক: মুহাম্মাদ সজিব মৃধা
(আল্লাহ হাফেজ)

Related Posts