স্বার্থপর মানুষেরা কখনো কাউকে মন থেকে ভালোবাসতে পারে না।

★একটু রাগ অভিমান বা ঝগড়া হলেই যে মানুষটা তোমাকে বলে ফেলে,তোমাকে ছেড়ে চলে যাবো।সে আর যাই হোক কখনো তোমায় ভালোবাসে নি।একটু ঝগড়া হলেই যে মানুষটা তোমাকে ছেড়ে অন্য কাউকে খুজে নেয়।আর যাই হোক তোমার ভালোবাসা পাওয়ার যোগ্যতা তার নেই।

যে তোমার সাথে একটু ঝগড়া হলেই বেকআপ দিয়ে দেয়।সে তোমার ভালোবাসা পাওয়া তো দূরের কথা,তোমার সিমপ্যাথি পাওয়ার যোগ্যতা ও তার নেই।
এমন মানুষ গুলো কখনো কাউকে ভালোবাসতে পারে না।শুধু ভালোবাসার নামে অভিনয় করে যেতে পারে।এই মানুষ গুলো খুবই স্বার্থপর হয়।নিজের প্রয়োজনে এরা মানুষের কাছে আসে,আবার প্রয়োজন শেষ হয়ে গেলেই চলে যায়।

এরা সবসময় নিজেদের ভালো থাকাটাকে প্রায়োরিটি দিয়ে থাকে।অপর দিকে পাশের মানুষ গুলো তাদের কারনে কষ্ট পাচ্ছে কি না।তারা সেটা একবার ও চিন্তা করে না।নিজের মনের ইচ্ছাটাই সব সময় পূরন করে।

এমন অনেক ছেলে মেয়েই আছে যারা বয়ফ্রেন্ড বা গার্লফ্রেন্ড এর সাথে সামান্য কোনো বিষয় নিয়ে ঝগড়া হলেই,সেই রাগ মিটানোর জন্য অন্য কাউকে খুজে নেয়।ইগোর বশবর্তী হয়ে এরা শুধু একটা সম্পর্কই নষ্ট করে না,এরা পুরো স্মৃতি গুলো উল্টাপাল্টা করে ফেলে।এমন কি এরা কখনো নিজের ভালোবাসার মান মর্যাদার কথা ও চিন্তা করে না,এরা এক নিমিষেই অন্যের মাঝে নিজের ভালো থাকাটা খুঁজতে থাকে।মোট কথা নিজের স্বার্থের জন্য এরা সব কিছু করতে পারে।এদের কাছে কারো ভালোবাসা অনুভূতির কোনো মূল্য নেই।

স্বার্থ মানুষকে পশু বানিয়ে দেয়।এরা নিজের স্বার্থের জন্য পশু হতে ও দ্বিধা বোধ করে না।
ওদের কাছে ভালোবাসার কোনো মূল্য নেই।কারো অনুভূতির কোনো মূল্য নেই।
এরা সবসময় নিজের অনুভূতির প্রায়োরিটি দিতে জানে।

তাই ভুলে ও কখনো এমন মানুষের সাথে সম্পর্কে ঝরাবেন না। যে আপনার রাগ অভিমান বুঝতে পারে না,সে আপনাকে আর আপনার ভালোবাসাকে কোনো দিন চিনতে বা বুঝতে পারবে না।সে আপনার ভালোবাসার মূল্যায়ন কখনোই করবে না।বরং ভালোবাসার নামে আপনার সাথে অভিনয় করে যাবে।এবং একটা সময় অন্য কাউকে খুজে নিবে।খুব সহজেই আপনাকে ভুলে যাবে।তাদেরকে স্পেশাল মানুষের জায়গায় কখনো ঠাই দিবেন না।নইলে আপনার মূল্যবান জীবনটা কখন যে এরা বিষাদময় করে তুলবে টেরই পাবেন না।কখন যে আপনাকে কষ্টের চাদরে ঢেকে দিবে সেটা বুঝতে ও পারবেন না।তাই যতটা পারেন এদের কাছ থেকে নিজেকে দূরে সরিয়ে রাখুন।

Related Posts

22 Comments

মন্তব্য করুন