স্মার্টফোন দিয়ে আয় করতে চান !!!

আপনি কি ঘরে বসে আয় করতে চান, তাও আবার হাতের কাছে থাকা স্মার্টফোন দিয়ে। তাহলে আজকের এই আর্টিকেলটি সম্পূর্ণ পরুন। আসলে অনলাইনে ইনকাম করার জন্য অনেক উপায় রয়েছে। তবে আজকে আমি আলোচনা করব কিভাবে স্মার্টফোন দিয়ে অ্যাপসের মাধ্যমে টাকা আয় করবেন।

আজকে আমি আপনাদের সামনে সম্পূর্ন ভিন্ন রকম একটা অ্যাপস শেয়ার করবো। এটি মূলত একটি ইন্টারটেইনমেন্ট অ্যাপস। যেখানে আপনি আপনার প্রিয় শিল্পী অথবা গায়কের গান শুনতে পারবেন। এই অ্যাপসের মাধ্যমে টাকা আয় করার একটা পদ্ধতি আছে। তাছাড়া আপনি চাইলে রেফার করেও আয় করতে পারবেন।

অ্যাপটি হলো স্বাধীন অ্যাপস। এটি বাংলাদেশী ইন্টারটেইনমেন্ট অ্যাপস। ৫০,০০০ হাজার বার ডাউনলোড হয়েছে এই অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে। আপনাদের সুবিধার্থে আমি অ্যাপটির লিংক দিয়ে দিচ্ছি। আপনারা এখান থেকে লিংকটি কপি করবেন। তারপর পেস্ট করে দিবেন। https://link.grathor.com/mv

রেফার কোড: 143939

এই কোড দিয়ে আপনি অ্যাকাউন্ট ক্রিয়েট করবেন।তারপর আপনি ১০০ কয়েন বা ফ্রিতে ৫ টাকা পেয়ে যাবেন।

রেফার কোড ছাড়া অ্যাকাউন্ট খুললে টাকা পাবেন না।

তাই অবশ্যই রেফার কোড দিয়ে অ্যাকাউন্ট খুলবেন। অ্যাপটি ডাউনলোড করার পর লগ ইন করবেন, যদি আগে অ্যাকাউন্ট থেকে থাকে। অ্যাকাউন্ট না থাকলে সাইন আপ এ ক্লিক করুন। তারপর মোবাইল নম্বর দিয়ে দিবেন। নিচে একটা অপশন দেখবেন রেফার কোডটা অন করে দিবেন। রেফার কোড দিয়ে টিক মার্কে ক্লিক করুন। এবার পাসওয়ার্ড দিয়ে অ্যাকাউন্ট তৈরি করে ফেলুন।

এবার যদি এখান থেকে আয় করতে চান তাহলে আপনি রেফার এন্ড আর্ন অপশনে যান।আপনার রেফার কোডটা লিংক সহ কপি করুন। তারপর আপনি গ্রাথোর সহ অন্যান্য সাইটে শেয়ার করুন। যাতে করে আপনার ইনকাম জেনারেট হয়।

অ্যাপটিতে অ্যাকাউন্ট ক্রিয়েট করার পর একটু ভালো করে ভিজিট করুন। এখানে আপনি আপনার প্রিয় শিল্পী অথবা গায়কের গান ছাড়াও ভিডিও দেখতে পারবেন। এসব করে আপনি টাকা আয় করতে পারবেন।

আর এখানে পেমেন্ট তোলা নিয়ে কোন সমস্যা নেই। আপনি রিচার্জ করে অথবা বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

ধন্যবাদ সবাইকে আজকের এই পোস্টটি এতটুকু পড়ার জন্য।

Related Posts

9 Comments

মন্তব্য করুন