স্যোসাল মিডিয়া থেকে ইনকাম পেমেন্ট প্রুফ সহ। অনলাইন থেকে ইনকাম বিকাশ/ নগদ পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আজকে আপনাদের সাথে একটা সোশ্যাল সাইটে পেমেন্ট প্রুফ শেয়ার করব । এই সাইট নিয়ে অলরেডি আমার পোস্ট করা আছে। আর এখানে কাজ একদম সহজ এখানে আপনাকে শুধু পোস্টে লাইক এবং কমেন্ট করতে হবে যেভাবে আপনি ফেসবুক ব্যবহার করেন।

আজকে আমি আপনাদের সাথে পেমেন্ট প্রুফ শেয়ার করার ক্ষেত্রে অনেকগুলো প্রুফ আপনাদের দেখাবো। আপনারা দেখবেন আর এই সাইডে কাজ নিয়ে বলার মত তেমন কিছু নয় এখানে খুব সহজ একটি অ্যাকাউন্ট তৈরি করে কাজ করতে পারবেন। পেমেন্ট প্রুফ শেয়ার করার উদ্দেশ্য হচ্ছে আপনারা যাতে কাজ করতে আগ্রহী হন।

সাইট লিংক:https://tinyurl.com/yzp2ruvd

লিংকে ক্লিক করার পর আপনার সাইটে প্রবেশ করবেন। এখানে আপনি একটা অ্যাকাউন্ট তৈরি করে নেবেন। আপনার জিমেইল দিয়ে ও আপনার অন্যান্য যে ইনফরমেশন গুলো আছে সেগুলো দিয়ে দিবেন এখান থেকে ইনকাম এর ম্যাথড লাইক, কমেন্ট করে ইনকাম। এছাড়া এখানে পোস্ট করে ইনকাম করতে পারবেন। এছাড়াও আপনি এখানে রেফার করার মাধ্যমে ইনকাম করতে পারবেন এবং ফ্রি আয় একটা অপশন রয়েছে। সেখান থেকে এড দেখে ইনকাম করতে পারবেন।

সাইট থেকে ইনকাম করার ক্ষেত্রে আপনি লাইক এবং কমেন্ট করে যে পয়েন্টগুলো পাবেন সেগুলো আপনি প্রতিদিন 150 পয়েন্ট করে ইনকাম করতে পারবেন। আর এখান থেকে কাজ করার ক্ষেত্রে আপনি আনলিমিটেড রেফার করে ইনকাম করতে পারবেন। এবং আনলিমিটেড এড দেখে ইনকাম করতে পারবেন। আনলিমিটেড বলতে এখানে আপনি যতগুলা এড পাবেন সেগুলো দেখে যে পয়েন্ট পাবেন। সেগুলো ছাড়াই আপনি শুধু লাইক এবং কমেন্ট করি 150 পয়েন্ট ইনকাম করতে পারবেন।

যেহেতু আজকের পোস্টের মূল উদ্দেশ্য হচ্ছে আপনাদের সাথে পেমেন্ট প্রুফ শেয়ার করা। যাতে আপনারা এই সাইটে কাজ করার প্রতি আগ্রহ পান। তো প্রথমে আমি আপনাদের সাইট থেকে পেমেন্ট প্রুফ দেখাবো। যেখান থেকে আপনি 2 ডলার পেমেন্ট নিয়েছি।

এরপর আমি আপনাদের দেখাচ্ছি যে ইমেইল থেকে। পেয়ার চ্যাট ওয়েবসাইটে রয়েছে সেখান থেকে আমাকে ইমেইলে কনফার্ম করা হয়েছে। আমার যেই পেমেন্ট রিকোয়েস্ট ছিল সেটা এপ্রুভ করা হয়েছে।

এরপর আমি আপনাদের দেখাবো আমার নগদ যেই ওয়ালেট রয়েছে। সেখান থেকে ম্যাসেজ এসেছে যে আমার একাউন্টে 2 ডলার এর জন্য 160 টাকা দেওয়া হয়েছে। সেই মেসেজটা আপনাদের সাথে শেয়ার করব।

এখান থেকে পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার পর আমি প্রায় 10 থেকে 12 ঘণ্টার মধ্যেই পেমেন্টটা পেয়ে গেছি। আগে সাধারণত এই সাইটটাতে পেমেন্ট রিকোয়েস্ট দিলে পেইড করার জন্য দুই থেকে তিনদিন সময় লাগতো আর এখন কিন্তু মাত্র 24 ঘণ্টার মধ্যেই পেমেন্ট রিকোয়েস্ট দিলে অ্যাপ্রুভ করে দিচ্ছে। তো আপনার অবশ্যই এই সাইটটাতে কাজ করুন। আর এখান থেকে মাত্র 20 টাকা হলে আপনি পেমেন্ট নিতে পারবেন এবং বিকাশ রকেট নগদ সহ সকল পপুলার মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ

Related Posts