স্যোসাল সাইট থেকে ইনকাম বিকাশ পেমেন্ট

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ! আশা করি মহান আল্লাহ তায়া,লার অশেষ  রহমতে সবাই ভালো আছেন।আজকে আমি আপনাদের সাথে আরো একটি আর্নিং সাইট নিয়ে আলোচনা করব।যারা অনলাইন এ নতুন তাদের  জন্য এই সাইট টা অনেক ভালো হবে।এই সাইট  থেকে আপনি মাএ ২০ টাকা হলে বিকাশ এবং নগদ এর মাধ্যেমে পেমেন্ট নিতে পারবেন।

আজকে যে সাইট শেয়ার করব তার নাম হচ্ছে payrchat . প্রথম এ  আপনাদের একটা বিষয় কনফার্ম করতে চাই আমি নিজে এই সাইট টা ব্যবহার করি । আমি এখানে থেকে পেমেন্ট পাওয়ার পর আপনাদের সাথে শেয়ার করছি।প্রথম এটা কনফার্ম করছি যে আমি এই সাইট থেকে পেমেন্ট পাইছি।আমি payrchat সাইট থেকে ২০ টাকা নগদ এ পেমেন্ট নিয়েছি।পেমেন্ট নিয়েছি।

এটা কনফার্ম যে আপনারা এখানে কাজ করলে পেমেন্ট পাবেন।তবে সামান্য কিছু সমস্যা হতে পারে যার সমাধান এই পোষ্ট এ দিয়ে দেওয়া হবে। payrchat হচ্ছে ফেসবুক এর মতো একটা সোস্যল সাইট ।যদিও এর ঘটন একটু ভিন্ন ।তবে এর কাজ আর ফেসবুক এর কাজ এক।ফেসবুক থেকে আপনি ইনকাম পাচ্ছেন না বাট এখানে থেকে কিছু টাকা ইনকাম করতে পারছেন।এখানে কাজ করতে চাইলে সবার প্রথম এখানে আপনাকে একটা একাউন্ট করতে হবে। আমি আপনাদের সাইট এর লিংক দিয়ে দিচ্ছি।

সাইট লিংক:- https://link.grathor.com/m9

লিংক এ ক্লিক করার পর আপনাদের payrchat এর রেজিষ্টেশন পেজ এ নিয়ে যাবে।আপনি সে পেইজ এর একটু নিচে স্কল করলে একটা রেজিস্টেশন ফরম দেখেতে পাবেন।

এই ফরম টা পূরন করে সাবমিট করলে আপনার একাউন্ট হয়ে যাবে।এখানে আপনার নাম, জিমেইল , পাসওয়ার্ড ও কনফার্ম দিবেন।তারপর আপনার প্রোফইল পিকচার ও মোবাইল দিয়ে সাবমিচ করলে আপনার একাউন্ট হয়ে যাব। তারপর আপনার সামনে হোম পেজ বা টাইম লাইন চলে আসবে।যদি না এসে শুধু একটা ছবি দেখায় তাহলে আপনার জিমেইল ভেরিফাই করে নিবেন।এটা একদম সহজ একটা কাজ আপনার জিমেইল এ কনফার্ম লিংক যাবে সেটাতে ক্লিক করে কনফার্ম করবেন যদি না যায় রিসেন্ড লিংক এ ক্লিক করবেন দিখবেন সাথে সাথে লিংক চলে গেছে।

আমাদের একাউন্ট করার কাজ শেষ। এখন আমরা জানব এই সাইট থেকে আমরা কিভাবে ইনকাম করব এবং আমাদের কিরবম ইনকাম হবে।এই সাইটে থেকে ইনকাম করার মোট তিনটি উপায় আছে।

১) পোষ্ট এ রিয়েক্ট দিয়ে ইনকাম করতে পারবেন।

২) পোষ্ট এ কমেন্ট করে ইনকাম করতে পারবেন।

৩) রেফার করে ইনকাম করতে পারবেন।

প্রথম এ পোষ্ট এ রিয়ক্ট এর ইনকাম এর বিস্তারিত বলা যাক।এখানে আপনি প্রতি রিয়েক্ট এর জন্য ১ পয়েন্ট করে পাবেন ।প্রতিদিন রিয়েক্ট দিয়ে ৪৯ পয়েন্ট করে ইনকাম করতে পারবেন।এর বেশি আপনি রিয়েক্ট দিলেও ৪৯ পয়েন্ট এড হওয়ার পর আর একই দিন রিয়েক্ট এর পয়েন্ট এড হবে না।

আমাদের ইনকাম এর আরো একটা উপায় ছিল পোষ্ট এ কমেন্ট করে ইনকাম ।payrchat এ প্রতি পোশ্ট এ কমেন্ট করার জন্য আপনি ১ পয়েন্ট করে পাবেন। আর প্রতিদিন কমেন্ট করে ৬৯ পয়েন্ট করে ইনকাম করতে পারবেন ।এর বেশি ইনকাম করতে পারবেন না।আর একটা পথ হচ্ছে রেফার করে ইনকাম করা।আপনি এখানে প্রতি রেফার এর জন্য ১ ই গোল্ড করে পাবেন ।১ ই গোল্ড এর মূল্য ৪০ টাকা করে।আপনি এখানে একাউন্ট করার সাথে সাথে ২ ই গোল্ড বোনাস পাবেন।যার মূল্য ১ ডলার বা ৮০ টাকা

payrchat সাইট থেকে আপনি মাএ ২০ টাক হলে পেমেন্ট নিতে পারছেন এবং এর জন্য আপনার একাউন্ট এ ৫০০ পয়েন্ট থাকতে হবে।প্রতি ৫০০ পয়েন্ট এর মূল্য ২০ টাকা করে যা আপনি নগদ ও বিকাশ এ নিয়ে নিতে পারবেন।

এখানে পেমেন্ট, রেফার কোড আর ব্যালেন্স চ্যাক করার জন্য ওয়ালেট এ যেতে হবে। সেখানো থেকে আপনি পেমেন্ট রিকুয়েষ্ট দিতে পারবেন।

ওয়ালেট এ my point আর Today earn দুইটা অপশন দেখতে পাচ্ছেন। আপনি প্রতিদিন যা ইনকাম করবেন এটা Today earn এ যোগ হবে। দিন শেষ হলে এটা my point এ যোগ হয়ে যাবে। ওয়ালেট এর নিচে স্কল করে গেলে আপনি আপনার রেফার কোড ও পেমেন্ট নেওয়ার অপশন দেখতে পাবেন।

এই সাইট থেকে পেমেন্ট নেওয়ার জন্য অনেন গুলো মাধ্যম রয়েছে। যেকোনো দেশ থেকে খুব সহজে পেমেন্ট নেওয়া যাবে। সাইট থেকে পেমেন্ট প্রসেস হতে সময় লাগতে পারে। তবে এখানে কাজ করলে ১০০% পেমেন্ট পাবেন। আপনি payrchat লিখে ফেসবুক এ সার্চ করে ফেসবুক পেজ ও গ্রুপ পাবেন। পেমেন্ট সহ সকল সমস্যার সমাধান সেখানে থেকে নিতে পারবেন। কোন কিছু জানার থাকলে কমেন্ট করবেন। সবার সুস্বাস্থ্য ও সুন্দর ভবিষ্যত কামনা করছি। আল্লাহ হাফেজ

Related Posts

8 Comments

মন্তব্য করুন