হার না মানা ম্যাচ এ হেরে গেল দক্ষিণ আফ্রিকা।অনেক দিন মনে থাকবে নাটকীয় ম্যাচটি।দক্ষিণ আফ্রিকা বনাম ইংল্যান্ড টি ২০ সিরিজ ২০২০.

❤আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর❤

আশা করি সবাই ভালো আছেন।আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।আপনাদের সবাই কে স্বাগতম জানাচ্ছি আরো একটি গুরুত্বপূর্ণ ও আকর্ষনীয় পোস্টে।সবাই সম্পূর্ণ পোস্ট টা পড়বেন।আশা করি পোস্ট টি সবার ভালো লাগবে।এবং পোস্ট টি পরে উপকৃত হবেন, কিছু জানতে বা শিখতে পারবেন। এখন মূল কথায় আসি।

আজ আমি একটি আকর্ষনীয় ক্রিকেট ম্যাচ নিয়ে আলোচনা করব। ক্রিকেট মানে অনেক এর কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। অনেক এর সবচেয়ে প্রিয় জিনিস হচ্ছে ক্রিকেট। ক্রিকেট মানুষ কে অনন্দ,বেদনা সব উপভোগ করতে শিখায়। কিছু ম্যাচ এমন হয় যে হার্ডবিট বেড়ে যায়। কখনো কষ্টের হার কখনো আনন্দের জয় এ নিয়ে ক্রিকেট। ক্রিকেট এক করে ফেলে গোটা বিশ্বকে। চিরকাল বেঁচে থাকুক ক্রিকেট এর সৌন্দর্য এ আমার কামনা।

আজ আমি ইংলেন্ড ও দক্ষিণ আফ্রিকার ২য় T20 ম্যাচ ২০২০ নিয়ে আলোচনা করব।কোন জমজমাট হয়েছে ম্যাচটি।মাএ ২ রান এ জয় তুলে নেয় ইংল্যান্ড। প্রথম এ ব্যাটিং করে ২০৪ রান এর বড় স্কোর গড়ে শস্তিতে ছিল ইংল্যান্ড।কিন্তু ব্যাটিং এ নেমে দারুণ ব্যাটিং করে দক্ষিণ আফ্রিকা।ভাগ্য খারাপ থাকায় মাএ ২ রান এর হার মেনে নিতে হয়।নিচে দুই দলের ব্যাটিং স্কোর দেওয়া হলো।

ইংল্যান্ডের ব্যাটারি স্কোরঃ-👇👇👇

হয়।

দক্ষিণ আফ্রিকার ব্যাটিং স্কোরঃ-👇 👇👇

 

আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে। পোস্ট টি তে যদি কোন ভুল থেকে থাকে। অথবা লিখায় কোন ভুল থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন। অবস্যই আমরা জানিয়ে দেওয়ার চেষ্টা করব। ভালো থাকবেন সবাই দোয়া করবেন সবার জন্য। এবং আরো ভালো ও গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের সাথে থাকবেন।কথা হবে পরবর্তী কোন এক পোস্টে।আল্লাহ হাফেজ।

Related Posts

12 Comments

মন্তব্য করুন