হাসির ভিডিও আপলোড করুন আর আয় করুন মাসে ১৫০০০ টাকা।

আসসালামুয়ালাইকুম। কেমন আছেন আপনারা?  আশা করি অনেক বেশি ভালো আছেন। তো আজকে আমি নিয়ে আসলাম আরেকটি নতুন ব্লগ। আজকের ব্লগে আমি আপনাদেরকে জানাবো ইউটিউব এর ভিডিও গুলোসহ সকল ধরনের অনলাইন ভিডিও  কিভাব সহজেই ডাউনলোড করে নিতে পারবেন।কোনো রকম ঝামেলা ফেস করতে হবে না। তাহলে চলুন দেরি না করে শুরু করা যাক।

 

 ইউটিউব এমন একটি প্লাটফর্ম যেখানে সকল ধরনের ভালো ভালো ও মূল্যবান ভিডিও সমূহ পাওয়া যায়।আর এটি একটি প্লাটফর্ম যেখানকার ভিডিওগুলোকে আপনি অফলাইন ছাড়া সরাসরি মেমোরিতে ডাউনলোড করতে নানা সমস্যা ফেস করতে হবে।এমনকি Vidmate নামক এপটি আমরা এতদিন ইউজ করতাম সেই অ্যাপটি এখন ইউটিউবে ভিডিও সম্পূর্ণ ডাউনলোড করতে পারে না। অনেক ক্ষেত্রে নানা সমস্যার জটিলতা তৈরি করছে। ইউটিউব এর ভিডিও গুলোকে বেশিরভাগ এন্ড্রয়েড অ্যাপ দিয়ে ডাউনলোড করা সম্ভব নয়। তবে এখন এমন একটি অ্যাপ পাওয়া গিয়েছে যা ব্যবহার করে আপনি ইউটিউব এর সকল ভিডিও একদম ভালো কোয়ালিটিতে, এমনকি MP3 অথবা MP4 প্লেয়ারে ডাউনলোড করতে পারবেন। 

অ্যাপটির নাম হলো

SnaptubeApp।আপনারা অনেক এডে হয়তো একে দেখেছেন, অনেকে এটাকে ইগনোর করেন। কিন্তু এটাকে ইগনোর করা যাবেনা। মাত্র 13mb এর এই এপ আপনার যেকোনো ভিডিও ফাস্ট ডাউনলোড করে দিতে পারবে।আপনি চাইলে সকল ধরনের ইউটিউব, ফেসবুক, ওয়েবসাইট ভিডিও এখান থেকে ডাউনলোড করতে পারবেন। কোন সমস্যা ছাড়াই। Snaptube app আপনি প্লে স্টোরে পাবেন না। পাওয়ার জন্য আমি আপনাকে দিয়ে দিচ্ছি এই লিংক এখানে ক্লিক করুন। যা থেকে সরাসরি স্নাপটিউব অ্যাপ ডাউনলোড করতে পারবেন।

 

অবশ্যই পড়বেনঃ

#ফ্রী মোবাইল রিচার্জ সাইট।রেজিষ্ট্রার করলেই ২০ টাকা ফ্রী রিচার্জ।Grathor

 

#ইমেইল পড়ে, এড দেখে আয় করুন হাজার হাজার টাকা।পেমেন্ট বিকাশে।Grathor

 

এই অ্যাপটি ব্যবহার করে আপনি 720p থেকে শুরু করে 1080p পর্যন্ত ভিডিও ডাউনলোড করতে পারবেন। এছাড়া বিভিন্ন ধরনের ইউটিউবে যে গানগুলো  রিলিজ হয় mp3 আকারে মোবাইলে ডাউনলোড করে নিতে পারবেন। অর্থাৎ এই অ্যাপটি অনেকটা vidmate.app এর মতোই।ইউটিউব ভিডিও ডাউনলোড করতে কিন্তু একটি সম্পূর্ণ নতুন একটি অ্যাপ 

ডাউনলোডস প্রায় 100 মিলিয়নের অধিক। তবে বিভিন্ন ডাউনলোড ওয়েবসাইডে ভালো রেটিং আছে এপটির।

 

 কাজে দেরি না করে অ্যাপটি ইনস্টল করে বিভিন্ন ভিডিও গুলো ডাউনলোড করতে পারবেন। ফেসবুক ভিডিও থেকে শুরু করে ইনস্টাগ্রাম, বিকে, প্রভৃতি সোশ্যাল মিডিয়া এবং ভিডিও প্ল্যাটফর্মের সকল ধরনের ভিডিও এখানে ডাউনলোড করা যায়। এছাড়া এখানে নানা মুভি, নাটক, সিরিজ একদম ভালো এইচডি কোয়ালিটিতে ডাউনলোড করতে পারবেন।

 

তো আজ এ পর্যন্তই। দেখা হবে অন্য একটি ব্লগে। সে পর্যন্ত ভাল সুস্থ থাকুন। সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি। খোদাহাফেজ।করোনা কালে সবাই ঘরে থাকুন ও সুস্থ থাকুন। 

Related Posts

15 Comments

মন্তব্য করুন