হোম জবে কাজ করে, প্রতিদিন ইনকাম করুন দশ টাকা।

প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় ভালো আছেন। আজ আপনাদের নতুন একটি ইনকাম অ্যাপ এর সাথে পরিচয় করিয়ে দিব।আপনারা বড় কিছু ভাবেন, তার আগেই বলি এই অ্যাপ থেকে হাজার টাকা ইনকাম করতে পারবেন না। প্রতিদিন সর্বনিম্ন ছয় টাকা ইনকাম করতে পারবেন। একথা শুনে হয়তো অনেকে এই পোস্ট ইগনোর করবেন। আর যারা কষ্ট করে পোস্ট টি পড়ছেন,আশা করি তারা একটু হলেও লাভ পাবেন। চলুন মূল বিষয়ের আলোচনায় যাওয়া যাক।

অ্যাপটির নাম হোম জব।এটি একটি বাংলাদেশি অ্যাপ।অ্যাপটি মাত্র চার এমবি।

অ্যাপটি   ডাউনলোড করুন

ডাউনলোড করে,ইনস্টল করুন।ইনস্টল করা হলে অ্যাপটি ওপেন করুন।যদি কোন পারমিশন চায় তবে তা আলাও করুন।
সাইন আপ করুন।সাইনআপ করতে নাম মোবাইল নাম্বার জিমেইল পাসওয়ার্ড দিন এবং রেফার এর ঘরে অবশ্যই 01763611212 এই নাম্বার দিন।তাহলে ২০০ পয়েন্ট বোনাস পাবেন। আর রেফার না দিলে অ্যাকাউন্ট করতে পারবেননা এবং বোনাস পাবেন না।আর এই অ্যাপ এ ৩০% রেফার কমিশন পাবেন।তাই যতবেশি রেফার করবেন ততো বেশি ইনকাম করতে পারবেন।

এই অ্যাপ এর মূল কাজ হলো এড দেখা এবং ক্লিক করা।প্রতিদিন ১২৫ টি করে এড দেখতে হবে এবং পাঁচটি করে ক্লিক করতে হবে।প্রতিবার পঁচিশ টি এড দেখার পর একটি করে ক্লিক করতে হবে।একটি এড ভিউ করলে পাবেন দুই পয়েন্ট এবং একটি ক্লিক এর জন্য পাবেন আশি পয়েন্ট। এভাবে নিজ ইনকাম হবে ৬৫০ পয়েন্ট বা ৬.৫০ টাকা।তবে কতক্ষণ কাজ করতে হবে।একঘন্টা পরপর সর্বোচ্চ পাঁচ মিনিট করে কাজ করতে হবে।

মাত্র এক হাজার পয়েন্ট এ দশ টাকা,আর এক হাজার পয়েন্ট হলে টাকা তুলতে পারবেন। এখান থেকে রিচার্জ(দশ টাকা), বিকাশ( ত্রিশ টাকা),রকেট (ত্রিশ টাকা) । আর পেমেন্ট নিয়ে একটুও চিন্তা করতে হবেনা।পেমেন্ট রিকুয়েস্ট দেওয়ার এক থেকে ছয় ঘন্টার মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন।
তবে যদি নিয়মঅনুযায়ী কাজ না করেন।এড ভিউ না করে শুধু ক্লিক করলে পেমেন্ট পাবেন না।আর এই অ্যাপ এ একবার ভুল কাজ করলে অ্যাকাউন্ট নষ্ট হয়ে যাবে। যা ঠিক করা হবেনা।যদি এড না আসে তাহলে সুপার ভিপিএন ব্যবহার করতে পারেন।

আপনারা একবার কাজ করে দেখতে পারেন।

Download Home Job Apk

 

আপনারা যারা টেলিগ্রাম অ্যাপ ব্যবহার করেন তাদের জন্য ভালো একটি বোট আছে, চাইলে কাজ করতে পারেন।

Join Now

 

জয়েন হলেই পাবেব দুই টাকা।এবং রেফার করলে পাবেন দুই থেকে দশ টাকা পর্যন্ত, তাছাড়া দিনে চারবার বোনাস পাবেন।

আরও একটি ইনকামের সাইট আছে।এই সাইট থেকে প্রতিদিন সর্বনিম্ন বিশ টাকা ইনকাম করা যাবে। কোন প্রকার ইনভেস্ট ছাড়াই।

Join Here

আশা করি,আমার পোস্ট পড়ে যদি কেউ কাজ করেন তবে কিছুদিন পর অবশ্যই এর ফল পাবেন।

সবাই ভালো থাকবেন।

ধন্যবাদ সবাইকে।

Related Posts

19 Comments

মন্তব্য করুন