হোয়াটসঅ্যাপ এর মাধ্যমে প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকাম করুন খুব সহজে।

আসসালামুআলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভালো আছেন।

বর্তমানে হয়তো অনলাইন ইনকাম করার বেশ কয়েকটি মাধ্যম রয়েছে। কিন্তু এখানে তফাৎ শুধু কোন মাধ্যম থেকে কিভাবে কত আয় করা যায় সেটি নিয়ে। আপনি হয়তো জানেন না, প্রতিদিন অনলাইন ইনকাম নিয়ে প্রচুর লোকেরা গুগল সহ আরো নানান সোশ্যাল নেটওয়ার্কস সাইটে সার্চ করছে।কিন্তু সেখান থেকে অনেকে প্রতারিত হচ্ছে ।

তবে আমি আজকে আপনাদের অনলাইন থেকে ইনকাম করার ভালো একটি মাধ্যম নিয়ে বলবো। টাইটেল দেখে অবশ্য বুঝে গিয়েছেন আর্টিকেলের বিষয়বস্তু কি। এখন হয়তো আপনি অবাক হচ্ছেন যে হোয়াটসঅ্যাপ থেকে কিভাবে আয় করা সম্ভব হতে পারে।

হোয়াটসঅ্যাপ থেকে টাকা ইনকাম করার সর্বপ্রথম আপনার একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ খুলতে হবে। এবং সেটিতে অনেক মেম্বার এড করতে হবে, মনে রাখবেন যাতে নাম্বার আপনি আপনার গ্রুপে এড করতে পারবেন আপনার ইনকাম তত বেশি বেড়ে যাবে। এখন কথা হল যে আপনি কিভাবে আপনার হোয়াটসঅ্যাপ গ্রুপে মেম্বার এড করতে পারেন।

ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে আপনি পোস্ট করবেন যে আপনার কেউ হোয়াটসঅ্যাপ গ্রুপ আছে, যেখানে আপনি বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকেন এবং ইনকামের বিভিন্ন সুযোগ ও দিয়ে থাকেন।এইভাবে আপনি কমপক্ষে এক হাজার কিংবা তার অধিক যত বেশি হবে ততই ভাল মেম্বার আমি এড করে ফেলবেন।

তাহলে চলুন জেনে নেয়া যাক এবার আপনি কিভাবে হোয়াটসঅ্যাপ গ্রুপের মাধ্যমে ইনকাম করবেন।

How To Make Money Online By Whatsapp Group? (In Bangla)

১. রেফার করে: হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে ইনকাম করার জন্য সবচেয়ে ভালো উপায় আপনার জন্য রেফার হতে পারে। এমন অনেকে অ্যাপ কিংবা ওয়েবসাইট আছে যারা প্রতি রেফার এর জন্য অনেক টাকা দিয়ে থাকে।

উদাহরণস্বরূপ আমি গ্রাথরের কথা বলবো, যেখানে আপনি একটা রেফার করে পেয়ে যাচ্ছেন 50 টাকা বোনাস। তাহলে ভেবে দেখুন আপনার গ্রুপে যদি 10 জন মেম্বার ও থাকে তাহলে আপনি তাদের কাজের কথা বলে রেফার করে পাবেন 500 টাকা, যেটা একজন বেকার এর জন্য অনেক কিছু।

প্রয়োজনে প্রতি রেফার এর জন্য আপনি তাদের ও কিছু বোনাস দিয়ে দিবেন।এতে তারা কাজ করতে আগ্রহী হবে।

২.বিভিন্ন টাস্ক পূরণ করিয়ে : ফ্রিলান্সিং এর বিভিন্ন ওয়েবসাইট রয়েছে যেখানে অনেক ধরনের টাস্ক পূরণ করিয়ে টাকা ইনকাম করা যায়। ধরুন কোনো একটি ওয়েবসাইট থেকে আপনাকে একটি টাস্ক দেওয়া হলো, যে আপনাকে একটা অ্যাপ দেওয়া হলো, এখন সেটা আপনাকে 5 জনকে দিয়ে ডাউনলোড করাতে হবে যার বিনিময়ে আপনি বোনাস পাবেন।ঠিক এইভাবে বিভিন্ন টাস্ক আপনি পূরণ করিয়ে নিতে পারবেন।

৩.লিংক শর্ট করে : লিংক শর্ট করে আয়ের কথা হয়তো আগে শুনেছেন। মনে করুন একটি ওয়েবসাইটের নাম grathor.com একটি লিংক, তাহলে এখন আপনি এই লিংকে টিকে ছোট করে আপনার হোয়াটসঅ্যাপ গ্রুপে শেয়ার করলে প্রতি ক্লিক এর জন্য আপনি টাকা পাবেন।

এভাবে আপনি খুব সহজে হোয়াটসঅ্যাপ থেকে ইনকাম করতে পারবেন।তবে প্রয়োজনে আপনি গ্রুপের মেম্বার দের কিছু বোনাস দিতে পারেন।কিংবা বিভিন্ন সাজেশন যেগুলোতে তারা ইমপ্রেস হয়ে আপনার কাজ করবে।

তো এই ছিল মূলত আজকের আর্টিকেলে।দেখা হবে পরের কোনো আর্টিকেলে।ভালো থাকবেন সবাই ধন্যবাদ

Related Posts

2 Comments

মন্তব্য করুন