১০টাকা হলে রিচার্জ আর ৭০ টাকা হলে বিকাশ।

আমি নিজে আগে কাজ করছি তার পর সিয়ার করার জন্য সিদ্ধান্ত নিলাম। অনেকে কাজ করেন শুধু কিন্তু টাকা পাননা তাদের বলছি এই লিংক থেকে একাউন্ট করে কাজ করুন ১০০% টাকা পাবেন আমিও আগে ১০টাকা রিচার্জ নিছি। কাজ কীভাবে করবো আর একাউন্ট কী ভাবে খুলবো বিস্তারিত নিচে আসুন।

Link     লিংকে ক্লিক করলে একটা পেজ সোহ হবে, এখানে আপনাকে ফ্রোম ফিলাপ করতে হবে  যেমন —

Name

Payment account (Bkash/Mobile no)

Email

Password

Confirm Password

হয়ে গেলে Submit ক্লিক করুন আর আমার লিংক থেকে ভিজিট করলে আপনাকে কষ্ট করে রেফারেল কোড দিতে হবেনা,অটোমেটিক কোড বসে যাবে সাবমিট করলে একাউন্ট হয়ে গেলো ।

লগইন করার সময় একটা লেখা সোহ হবে আপনি শুধু ওকে ক্লিক করবেন। কাজ হলো নিচে দেখতে পাবেন। Bonus Task ও ৪টা অপশন এগুলো কাজ ওখানে লিখা আছে আপনাকে কী করতে হবে ওখানে ক্লিক করলে একটা বোনাস লেখা আসবে তাতে বলা থাকবে কীভাবে করতে হবে।

আর ১নাম্বার কীভাবে করবেন ক্লিক করুন এখন বলবে ৩×৪ কত হয় আপনাকে উত্তর দিতে হবে,নিচে সময় থাকবে সময় শেষ হলে উত্তর দিবেন এবং Submit ক্লিক করবেন। এখন কিছু ডাউনলোড করতে বলবে Click here Download ক্লিক করবেন কনো কিছু ডাউনলোড হবেনা আপনাকে পরিক্ষা করছে,এখন আরকটা পেজ সোহ হবে Please Collect your point ক্লিক করে পয়েন্ট নিয়ে নিবেন এভাবে ১ঘন্টা পর পর ১নাম্ববারটা নিতে পারবেন।

এরকম করে সব কাজ করবেন আর কাজ বুঝতে সমস্যা হলে How to work ক্লিক করে কাজের ভিডিও দেখে নিবেন। আপনার কত টাকা হয়েছে ব্যালেন্সে দেখতে পারবেন আর ১০টাকা হলে রিচার্জ নিতে পারবেন। ৬৮০ ক্রেডিট হলে  ৮০টাকা পাবেন। ৭০টাকা হলে বিকাশে নিতে পারবেন আর নগত,রকেট,আইপে ৫০টাকা হলে নিতে পারবেন। সবাই কাজ করতে থাকেন টাকা পাবেন ইন্সআল্লাহ।

আরপনি রেফারেল করতে পারবেন, রেফারেল করলে ১৫% করে পাবেন। তাই ইনকাম করতে বেশি,বেশি রেফারেল করুন ধন্যবাদ ভালো থাকবেন।

Related Posts