১০০% পেমেন্ট করে এই এপ, কাজ না করলে মিস! দিনে $৫০ ইনকাম করুন সহজেই।

আপনি যদি অনলাইনে টাকা ইনকামের এপ খুজে খুজে হয়রান হয়ে যান তবে বলল আপনি ঠিক যায়গায় এসেছেন। আজকে আপনাকদের এমন একটি এপের কথা বলব যার মাধ্যমে আপনি নিশ্চিত টাকা ইনকাম করতে পারবেন।

আমাদের মুল যে সমস্যার কারনে আমরা টাকা ইনকাম করতে পারিনা এপগুলো থেকে তার প্রধান কারন হলো আমরা সঠিক নিয়ম মেনে কাজ করি না। সব এপের নির্দিষ্ট কিছু নিয়ম থাকে যেগুলো আপনাকে মানতেই হবে না হলে স্বভাবতই আপনাকে পেমেন্ট করেনা। সুতরাং চলুন বিস্তারিত জেনে নিই আমাদের আজকের এপটি সম্পর্কে এবং আজই শুরু করে দিন আপনার ইনকাম।

বিস্তারিত আলোচনার প্রথমেই বলে নিই এপের কাজ কি কি?
এ এপে ইনকাম করতে হলে আপনাকে প্রথমত ভিডিও দেখে ইনকাম করতে হবে। কেমন ভিডিও? এখানে প্রত্যেকে ব্যবহারকারী ফানি ভিডিও আপলোড করে। এসব দেখে আপনি কার্ড জিততে পারবেন। আপনি প্রতি ২০ মিনিটে প্রায় ১০টি কার্ড পাবেন। এসব কার্ড থেকে আপনার ভাগ্যের ওপর নির্ভর করে $১ থেকে $১০ পর্যন্ত পাবেন কিংবা কয়েন পাবেন, যেগুলোর পরিবর্তে আবার আপনি ডলারে নিতে পারবেন।

এ এপো দ্বিতীয়ত যে কাজটি করতে হবে তা হলো, গেম খেলা। এখানে স্ক্রেচ এর মত কিছু গেম আছে যা খেলে আপনি যদি ম্যাচ জিততে পারের অপনেন্ট এর সাথে তাহলে আপনি ডাবল কয়েন পাবেন। যেগুলো ভাঙিয়ে পরে আবার ডলার নিতে পারবেন।

মূলত এই দুইভাবে আপনি ইনকাম করতে পারবেন। এ ছাড়া আপনি ইনভাইট করার মাধ্যমেও কার্ড জিততে পারবেন তবে এটি তেমন উপকারী না। এখানে প্রতি ইনভাইটে আপনি মাত্র একটি কার্ড পাবেন। তাই ইনভাইটের চেয়ে ভিডিও দেখা ও গেম খেলে আয় করা বেশি সহজ।

পেমেন্ট মেথড কি?
আমাদের অনলাইন ইনকামের মূলে যে চিন্তা থাকে তা হলো পেমেন্ট মেথড কি এবং এরা আসলে পেমেন্ট করে কি না?
হ্যাঁ এরা পেমেন্ট করে ১০০%। এর থেকে আপনি দুই ভাবে পেমেন্ট নিতে পারবেন।
১. পেপাল একাউন্টে: আপনার যদি ভেরিফাইড পেপাল একাউন্ট থাকে তাহলে আপনি আপনার পেপালে সহজেই টাকা সরাসরি নিতে পারবেন। এবং পেপাল থেেকে আপনার সুবিধামত আপনি ব্যাংকে নিতে পারবেন। আপনার পেপালে পেমেন্ট নিতে সর্বনিম্ন ১০$ থাকতে হবে। যা করতে হয়ত ২০ দিন মত লাগবে। তবে যদি আপনি ৫জনকে রেফার করেন তাহলে আপনি $৫ এই পেমেন্ট নিতে পারবেন।
২. রিচার্জ: আপনি চাইলে সরাসরি আপনার মোবাইলে রিচার্জ নিতে পারবেন। এর জন্য আপনাকে সর্বোনিম্ন $১০ থাকতে হবে। আপনার মোবাইল নম্বর যে কোম্পানির হোক না কেন আপনি রিচার্জ নিতে পারবেন।

আর এটি একদম লেজিট এপ। আপনি নিশ্চিন্তে কাজ করতে পারবেন। আমি পেমেন্ট এর নিশ্চয়তা দিচ্ছি। যদি না পান তাহলে কমেন্ট করবেন আমি আপনাকে পেমেন্ট নিয়ে দিব।

এপ এর নাম কি?
এপটি আপনি প্লেস্টোরে পাবেন। প্লেস্টোরে Clipclaps লিখে সার্চ করলেই আপনি এপটি পেয়ে যাবেন।

তাহলে শুরু করা যাক আপনার অনলাইন উপার্জন। শুভকামনা।

Related Posts

9 Comments

মন্তব্য করুন