১৫ মিনিটে ক্যাপচা পূরণ করে ৩০ থেকে ৩৫ ডলার পর্যন্ত আয় করার চমক সুযোগ

সুপ্রিয় সাথীগন,

আপনারা আছেন কই ? ভালো আছেন তো সবাই? এখন তো সকাল হয়েছে। আমার চোখে মুখে ঘুম নেই। গুরারাত আপনাদের জন্য চিন্তায় অধীরে ছিলাম। সাথে বারবার পান করেছি ঘুম তাড়াবার ঔষুধ  গরমাগরম রং চা।  বাহিরে বৃষ্টির দুড়ুম গুড়ুম ইতিমধ্যে শেষ হয়েছে। বিজলীর সাদা মাটা ঝিলিক নেই। তারপরও কেমন জানি মনে হচ্ছে ঝড় আবারও নামবে। হয়তো মেঘের এককোনায় আড়ালে আছে। নামাবার প্রস্তুুতি নিচ্ছে। যাহোক। দিনটা ভালো ভাবেই কাটাবার ব্যবস্হা নিচ্ছি।
আজ আপনাদের সামনে বেশি কিছু কথা বলবো না। কারন এর আগেও অনেক বাড়তি কথা ও আমি বলেছি আসলে আমার উদ্দেশ্য টা আপনারা ভালো জানেন এবং বুঝেন। তারপরও আপনারা আমার সাথে আছেন সেটা অনেক বেশি। কৃতজ্ঞতা জানাচ্ছি আপনাদেরকে আমার সাথে থাকার জন্য। এভাবে আশাকরি ভবিষ্যতে থাকার অনুপ্রেরণা দিবেন।
আজ আমি আপনাদের সামনে যে সাইট সম্পর্কে আলোচনা করবো তার নাম এনএনআইমানি ডট এক্স ওয়াই জেড। এটি সুরক্ষিত এবং ক্যাপচা পূরন করার একটি আর্নিং মাধ্যম। লন্ডন এনএনাইমানি কোম্পানি কর্তৃক পরিচালিত একটি ক্যাপচা ফিলিং আপ আর্নিং সাইট। ইহার মধ্যে তেমন কিছু কাজ নেই বললে ভুল হবে। বলতে হবে যে কাজের পরিমাণ বেশি কিন্তু কাজের ধরন কম। ব্যাপারটা শুনতে অদ্ভুত লাগছে না। তাই তো? আচ্ছা, আপনাদের হতবাক টা কাটিয়ে উঠবে কিছুক্ষণ পর।
আপনারা দয়া করে প্রথমে নিচের রেজিষ্ট্রেশন লিংক ক্লিক করবেন।ক্লিক করে সাইটে প্রবেশ করে সাইটের রেজিষ্ট্রেশন লিংক  বাটনে ক্লিক করবেন।
আপনার যা যা দরকার হবেঃ
★ আপনার ইউজার নেইম
★ ইমেইল আইডি
★ পাসওয়ার্ড এবং পাসওয়ার্ড কনফার্মেশন
এতটুকু রেজিস্টার বাটনে ক্লিক করে আপনার একাউন্ট ওপেন হয়ে যাবে।

বিঃদ্রঃ মনে রাখবেন,এই সাইটটিতে রেফার ছাড়া একাউন্ট তৈরি করলে ৫ বার ভূল ক্যাপচা তে একাউন্ট ডিজেবল হয়ে যাবে।তাই আপনাদের সুবিধার কথা আগে চিন্তা করে রেফারেলের মাধ্যমে একাউন্ট তৈরি করে নিবেন যেমনটা আমিও করেছি।

রেজিষ্ট্রেশন লিংক

কাজঃ
দুই উপায়ে আয় করা যায়ঃ-

১/ ক্যাপচা পূরনঃ
মেনুবারে ইউজার এরিয়া ক্লিক করে আপনি ক্যাপচা সার্চিং বারে ক্যাপচা পূরন করবেন নিয়ম অনুযায়ী। প্রতি ক্যাপচা পূরনে আপনি পাবেন ২০ সেন্ট করে মানে ০.২ ডলার। আপনি দেখবেন কাজ করতে করতে ১৫ মিনিটে ৩০ – ৩৫ ডলার মতো আয় করে ফেলতে পারবেন।ভুল ক্যাপচাতে কাটা যাবে না।এটাই তো সুবর্ন সুযোগ তাই না। তাই এই সুযোগ যেন মিস না যায়।

২/ রেফারেলঃ
আপনি কমপক্ষে ১৫ জনকে রেফার করবেন। প্রতি রেফারে  আপনি বোনাস পাবেন না তবে আপনি রেফার করা ব্যাক্তির আয়ের ৫০% আজীবন কমিশন পাবেন। ব্যাপারটাতো আরো ভালই তাই না। সেজন্য নিজেও রেফারে হবেন এবং আরেকজনকে রেফার করাবেন যাতে উভয়ই উপকৃত হয়।

উইথড্রয়ালঃ
আপনার একাউন্টে ২০০ ডলার সমান বা তার বেশি হলে আপনি উইথড্র করতে পারবেন। উইথড্র করার জন্য আপনি পেপাল,বিটকয়েন,ওয়েন্সটার্ন মানি,ব্যাংক একাউন্ট এসব পেমেন্ট ওয়ে সমুহ।
তবে একটা শর্ত আছে, শর্ত হলো যে আমি আগেই বলেছিলাম যে ১৫ জনকে রেফার করতে। কেনো? তার তো নিশ্চয়ই কারণ আছে বটে তাই না।হ্যা,কারণটা হচ্ছে আপনি ১৫ জনকে আপনার রেফারেন্স এ আনতে পারেন তাহলে আপনি পেমেন্ট উইথড্রয়াল এপ্রুভ হবেন অন্যথায় পেন্ডিং এ থাকতে হবে।
বুঝতে তো পেরেছেন আশাকরি,ইহা এমন একটি সাইট নিজেকেও কারো না কারোর রেফারেন্স এ রেজিস্ট্রার হতে হবে এবং আরেকজনকে একাজের মধ্যে অংশীদার করে আপনার একটি বিশাল নেটওয়ার্কিং প্লাটফর্ম তৈরি হবে।তাই আপনাদের সুবিধার্থে আমি আবারও রেজিষ্ট্রেশন লিংকটা দিয়ে দিলাম।

রেজিষ্ট্রেশন লিংক

আজ আর নয়। সবাই ভালো মতো পড়ুন এবং আয়ের রাস্তা বাড়ান। আশাকরি,সকলের প্রতি আমার পোস্টটি সুখেরবার্তা বয়ে আনবে।

সকলের প্রতি আমার সালাম/আদাব রইলো।

Related Posts

4 Comments

মন্তব্য করুন