২মিনিটে একাউন্ট খুলে ৫০০ টাকা ইনকাম হবে গ্যারান্টি সহকারে তাই সবাই কাজ করুন।

আসসালামুআলাইকুম বন্ধুরা চলে এলাম তোমাদের মাঝে আরেকটি নতুন এবং ইন্টারেস্টিং পোস্ট নিয়ে পোস্টটি শুধুমাত্র তাদের জন্য যারা অনলাইন থেকে ইনকাম করতে চান।। যারা আমার কথা মতো ১ মাস কাজ করবেন তারা নিজেরাই বুঝতে পারবেন ইনকামম করতে পারেন নাকি পারেন না তাই দয়া করে কথা মতো কাজ করুন আশা করি ক্ষতি হবে না

তো আর বেশি কথা বাড়াতে চাইনা চলুন আজকের মেইন পোস্ট শুরু করা যাক।

আজকের পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ পোস্ট আশা করি সবাই জয়েন হয়ে নিবেন কারণ আপনি যে আমার সাথে সাথে এখান থেকে 500 টাকা পাবেন তাই দেরি করবেন না পোস্টটি পড়ার সাথে সাথে জয়েন করবেন কিভাবে জয়েন করবেন কিভাবে কাজ করবেন সমস্ত কিছু পোস্ট দিতে বলব তাই সবাই মনোযোগ সহকারে পোস্টটিতে করবেন এবং জয়েন করবেন স্টেপ বাই স্টেপ।

জয়েন লিংক

 

প্রথমে আপনি উপরের লিংকে ক্লিক করুন ক্লিক করার সাথে সাথে আপনাকে একটি পেজে নিয়ে চলে যাবে সেই পেজে আপনি দেখতে পারবেন টেলিগ্রাম ফেসবুক হোয়াটসঅ্যাপ। এবার আপনি যেকোন টাতে ক্লিক করতে পারেন আপনার যদি ফেইসবুক আইডি থাকে বা টেলিগ্রাম থাকে বা হোয়াটসঅ্যাপ থাকে আপনি সেখানে ক্লিক করবেন ধরুন আমি ম্যাসেঞ্জারে ক্লিক করলাম। না বুঝলে অবশ্যই স্ক্রিনশট দেখে দেখে কাজ করুন।

তো বন্ধুরা ক্লিক করার পর আপনি গেট স্টার্ট নামে অপশনে ক্লিক করবেন তো বন্ধুরা ক্লিক করার পর I want a cart নামে অপশনে ক্লিক করুন।

তারপর আপনাদের কাছ থেকে আপনাদের ফোন নাম্বার চাইবে এবং অবশ্যই ফোন নাম্বারটি এইভাবে দিবেন আপনার কান্ট্রি কোড দেওয়ার পর আপনার ফোন নাম্বারটা দিবেন এবং ফোন নাম্বার দেওয়ার সাথে সাথে আপনার মোবাইলে একটা কোড আসবে সেই কোডটা আবার লিখবেন তারপর সেন্ড করবেন।

তারপর আপনার নাম চাইবে আপনি অবশ্যই আপনার নামটি লিখে সেন্ড করবেন তাহলে আপনি দেখতে পারবেন সেখান থেকে আপনি 5 ডলার পেয়ে গেছেন এটার মূল্য high-ranking রয়েছে কারণ এটা তারা ব্যাংক থেকে দিবে তাই এটা বলা যায় 500 টাকা

এবং এখানে যদি আপনি আপনার রেফার করতে বের করতে চান তাহলে দেখতে পারবেন My Zelf নামে অপশন রয়েছে সেখানে ক্লিক করে ইনভাইট এ ক্লিক করবেন তারপর আপনার রেফারেল চলে আসবে।

এবং এখান থেকে প্রতিটি রেফারের জন্ম আরো পাবেন 500 টাকা করে তাই সবাই যত সম্ভব রেফার করুন আমিও এক রেফার থেকে জয়েন হয়েছি এবং আপনাদের জন্য পোস্ট করলাম আমি আগে বলেছি আপনার অবশ্যই আমার দেখানো এবং কথা মত কাজ করুন আপনার অবশ্যই প্রতি মাসে কিছু কিছু টাকা হলেও ইনকাম করতে পারবেন যারা যারা আমার কথামতো Twt কয়েনে জয়েন হয়েছিলেন তারা কিন্তু এখান থেকে 25শ টাকার মত ইনকাম করতে পেরেছেন তাই অবশ্যই আমার দেওয়া সমস্ত অফারে জয়েন করবেন।

 

এবং 950 টাকা কিভাবে ইনকাম করবেন একটি একাউন্ট খুলে সেই পোষ্টটি আমি অলরেডি করে দিয়েছি অবশ্যই আমার প্রোফাইল টি চেক করে দেখুন।

বন্ধুরা আজকের পোস্ট এ পর্যন্তই আশা করি আপনার পোস্টটি ভাল লেগেছে ভাল লাগলে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করুন এবং অবশ্যই Grathore.com এর সাথেই থাকুন এবং যারা ইউটিউব ব্যবহার করেন তারা অবশ্যই আমাদের চ্যানেলটিকে সাবস্ক্রাইব করবেন ধন্যবাদ।

Related Posts

26 Comments

মন্তব্য করুন