২০২১ সালের কুইজ খেলে টাকা আয় করুন সেরা ৩টি অ্যাপ ; আয় করুন কুইজ খেলে!

আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভাল আছেন, সুস্থ আছেন।
সেই কামনাই করি। সবাইকে grathor.com স্বাগতম! বর্তমানে বাংলাদেশে এমন অনেকে অ্যাপ আছে যে গুলো মাধ্যমে কুইজ খেলে টাকা আয় করা যায়। তার মধ্যে কিছু কিছু অ্যাপ রয়েছে যেগুলোর মাধ্যমে আপনি কিছু টাকা টাকা আয় করা যায়। আবার অনেক অ্যাপ রয়েছে যেগুলো আপনাকে পেমেন্ট না ও দিতে পারে।

আজকে আমি আপনাদেরকে সেরকমই কয়েকটি বিশ্বস্ত এবং যেগুলোর মাধ্যমে আয় করতে পারবেন সেরকমই কয়েকটি অ্যাপ আপনাদের সাথে শেয়ার করব, যার মাধ্যমে আপনি টাকা আয় করতে পারবেন। তো আর কথা না বাড়িয়ে শুরু করা যাক-

“কুইজকিং”

এই অ্যাপটি বেশিদিন হয়নি প্রকাশ পেয়েছে, তার মধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। এই জনপ্রিয়তার পেছনে রয়েছে বিশ্বস্ততা। এই অ্যাপটি থেকে আপনি হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন। এই অ্যাপটিতে আমি নিজেও খেলে টাকা আয় করতে পেরেছি। এই অ্যাপটি প্রতি রবি ও বৃহস্পতিবার লাইভ কুইজ আয়োজন করে থাকে। যেখানে মোট ১২ টি প্রশ্ন থাকে এবং সেই প্রশ্নগুলোর সঠিক উত্তর দেওয়ার মাধ্যমে পয়েন্ট অর্জন করে থাকে এবং সেই পয়েন্টের ভিত্তিতে প্রতি লাইভ কুইজের প্রাইস-পুল থেকে তাকে টাকা দেওয়া হয়।

আর এখানে এখানকার নিয়ম প্রতি এক মাস পর পর চেঞ্জ হয়ে থাকে। যেগুলো এখানকার স্পন্সরাই নিয়ম করে থাকে। বর্তমানে একটি নিয়ম চলছে সেটি হল এখান থেকে টাকা পাওয়ার জন্য আপনাকে সর্বনিম্ন ২৫% পার্সেন্ট পয়েন্ট করতে হবে। কুইজে সাধারণত সাধারণ জ্ঞান প্রযুক্তি এবং যানবাহন নিয়ে প্রশ্ন করা হয়ে থাকে। প্রতিটি লাইভ কুইজের প্রাইস-পুল ৫০০০ টাকা থেকে শুরু করে ৮০০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। এখান থেকে আপনি সর্বনিম্ন ১০০ টাকা হলেই ক্যাশ আউট দিতে পারবেন এবং আপনি আপনার আয় করা টাকা বিকাশ, নগদ এর মাধ্যমে তুলতে পারবেন।

‘ডাউনলোড Link’

” কুইজ গিরি “

এটি একটি বিশ্বস্ত অ্যাপ। এই অ্যাপটি বিকাশ এর একটি অ্যাপ। এখানে সাধারণত বিভিন্ন ধরনের কুইজ আয়োজন করা হয়ে থাকে। যেমন- টুর্নামেন্ট, উইকলি কুইজ, বিসিএস মডেল টেস্ট।

এখানে প্রতিদিন সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী একজনকে ১০০ টাকা মোবাইল রিচার্জ দেওয়া হয়। এখানে প্রায় সময় কোন না কোন টুর্নামেন্ট আয়োজন করা হয়ে থাকে। এই টুর্নামেন্টের সাধারণত একটি বিষয়ের উপর অনেকগুলো প্রশ্ন থাকে এবং একটি নির্দিষ্ট সময় এর মধ্যে উত্তর দেওয়া এবং টুর্নামেন্টের সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী নগদ অর্থসহ আকর্ষণীয় পুরস্কার দেওয়া হয়ে থাকে।

‘ডাউনলোড Link’

“উইনইট”

এই অ্যাপটি থেকে আপনি কুইজ খেলে টাকা আয় করতে পারবেন। এখানে প্রতিদিন ডেইলি কুইজ,রাপিড ফায়ার,লাইভ কুইজ আয়োজন করা হয়ে থাকে। এছাড়া বন্ধুদের চ্যালেঞ্জ ফ্রেন্ড করেও আয় করতে পারবেন। এখানে প্রতি শুক্রবার লাইভ হয় যেখানে এক হাজার টাকা প্রাইজ-পুল থাকে। আর এখান থেকে আপনি আপনার আয় করা টাকা বিকাশের মাধ্যমে তুলতে পারবেন।

তবে এই অ্যাপটি থেকে উপরের দুইটি অ্যাপ ভালো।

আশা করি পোস্টটি আপনাদের ভালো লেগেছে। আপনারা যারা অনলাইন থেকে আয় করতে চাচ্ছেন কিন্তু কোন বিষয়ে দক্ষতা নেই তারা এই অ্যাপ গুলোর মাধ্যমে আয় করতে পারেন। বিশেষ করে শিক্ষার্থীরা এই এগুলোর মাধ্যমে টাকা আয় করতে পারবেন।

এই রকম নিত্য নতুন পোস্ট পেতে অবশ্যই ‘গ্রাথর ডটকম ‘ এর সাথেই থাকুন।

ধন্যবাদ।

Related Posts