২০২২ সালের সেরা অনলাইন ইনকাম অ্যাপ

আশাকরি আপনারা ভালো আছেন। আজকে আলোচনা করবো অলনাইনে টাকা ইনকাম করার সেরা অ্যাপগুলো মধ্যে একটি অ্যাপ।আপনারা ফ্রি টাইম কে কাজে লাগিয়ে টাকা ইনকাম করতে পারেন।একে বারেই সহজ কাজ। চাকরিজীবী এবং ছাত্র-ছাত্রী সকলেই এই অ্যাপে কাজ করে টাকা ইনকাম করতে পারবে।কোনো অভিজ্ঞতার প্রয়োজন হবে না।শুধুমাত্র এই আর্টিকেল মনোযোগ দিয়ে পড়েন।১০০% তারা কাজের বিনিময়ে টাকা দিচ্ছে কোনো সমস্যা নেই। লগিন করলেই ১০$ডলার মানে ১০০০টাকা পাবেন।সর্বনিম্ন ১৫$ ডলার হলেই জিপি কোম্পানি বিকাশের,নগত,রকেটের মাধ্যমে টাকা ওঠাতে দিবে।কাজ করেন টাকা নেন।

প্রথমে অ্যাপটি ডাউনলোড করার জন্য আপনারা গুগল প্লেস্টোর ( Google Play store) এ যাবেন। তারপর সার্চ বাটনে ক্লিক করে লেখবেন জিপি ক্যাস(Gp Cash)। তাহলেই প্রথমেই চলে আসবে Gp cash অ্যাপটি। অ্যাপটি ডউনলোড করবেন।তারপর ফোনে ইনস্টল করে নিবেন।

কিভাবে অ্যাপটিতে কাজ করবেনঃ~

এরপর আপনারা সুপার ভিপিএন (Super vpn) অ্যাপটি ডাউনলোড করে ইনস্টল করে নিবেন।কারণ সুপার ভিপিএন অ্যাপটি অন করার পর জিপি ক্যাস অ্যাপটিতে কাজ করতে পারবো।সুপার ভিপিএন অ্যাপটিতে প্রবেশ করবেন।তারপর পেজের উপরে ডান সাইটে গোল বৃত্তটিতে টাচ করার পর দেখপর US লেখাটিতে টাচ করার পর ব্যাকে চলে আসবেন।তারপর কনটিনিও (Continue) অপসানে টাচ করবেন। তারপর দেখবেন উপরে কানেক্ট বাটন লেখা আছে ওখানে টাচ করলেই আপনার ফোনে ভিপিএন চালু হয়ে যাবে। তারপর অ্যাপ বের হয়ে আসবেন।

এখন আপনে জিপি ক্যাস আপটি ওপেন করবেন
।অ্যাপটি ওপেন করার পর আপনার সামনে একটি পেজ আসবে,দেখবেন পেজের নিচে লেখা আছে ক্রিয়েট অ্যাকাউন্ট (CREATE ACCOUNT) । এখানে টাচ করার পর আপনাকে আরেকটি নতুন পেজে নিয়ে যাবে। এখানে আপনি অ্যাপটিতে রেজিস্ট্রার করবেন।

রেজিস্ট্রার করার নিয়মঃ~

  1. প্রথমে আপনার নাম
  2. তারপর মোবাইল নাম্বার
  3. ইচ্ছেমতো পাসওয়ার্ড
  4. কনফর্ম পাসওয়ার্ড (উপরের টাই)
  5. রেফার কোডঃ১২৩৪

এরপর লগিন বাটনে ক্লিক করলে আরেকটি পেজ চলে আসবে,সেখানে আপনার মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে সাইন ইন (Sign in) করবেন।তাহলে আপনার একাউন্ট তৈরি করা শেষ।অ্যাপটির ভিতরের ছবিঃ

এরপর আপনার ফোনে পারমিশন চাইবে, পারমিশন অ্যালাও করে দিবেন। অ্যাকাউন্ট তৈরি করার সাথে সাথে আপনে পেয়ে ১০ ডলার মানে ১০০০ টাকা।। অ্যাপটি লগিন করার পর আপনার ব্যালেন্স,আপনার নাম,মোবাইল নাম্বার,পয়েন্ট সব দেখতে পাবেন।আপনার রেফারকোড দেখতে পাবেন।

কিভাবে অ্যাপটিতে কাজ করবেনঃ~

  • কাজ করার ৪টি অপসান আছে।প্রতিদিন আপনার বোনাস পয়েন্ট আছে ০.০২ডলার।প্রথমে ডেলি চেকিং(Daily chakin)অপসানে ক্লিক করার পর Get Bonus লেখাটিতে টাচ করার পর একটি এ্যাড আসবে বা কোন অ্যাপ ইনস্টল করতে বললে অ্যাপটি ইনস্টল করে আপনার ফোনে ২ ঘন্টা রেখে দিবেন। তাছাড়া এ্যাড আসলে এ্যাডে ক্লিক করে ১ মিনিট থাকবেন এ্যাডটিতে। তারপর মোবাইলের নিচে দেখবেন congrutulation লেখাটি ভেসে ওঠবে তাহলে আপনে ০.০২ডলার পাবেন।
  • এর পরের কাজটি হলো স্পেন( Spin play) করা। স্পেন করে টাকা কামায়।এখানে আপনে ১০বার স্পেন করার সুযোগ পাবেন। প্রতি স্পেনে আপনে পয়েন্ট পাবেন।প্লেলে লেখাই টাচ করলেই স্পিনটি ঘুরতে শুরু করবে। ঘোরা শেষ হলে একটি এ্যাড আসবে। ওই পেজে ২০ সেকেন্ড থাকলেই নিচে দেখবেন congratulation লেখাটি ভেসে ওঠবে।৯ বার স্পেন করার পর শেষ ১০ বারের বেলায় একটি এ্যাডে ক্লিক করে ১ মিনিট ২০ সেকেন্ড থাকবেন এই ভাবে, অনেক পয়েন্ট হয়ে যাবে।

  • পরের আরেকটি অপসান ম্যাথ(Math)।অংক করে টাকা ইনকাম। ম্যাথ অপসান টিতে টাচ করার পর অংক করার সাইট আসবে।সেখানে আপনি ১০ বার অংক যোগ করে পয়েন্ট পাবেন। যোগ করে সাবমিট করবেন তাহলেই ৩০ পয়েন্ট করে পাবেন।যোগ করার পর একটি এ্যাড আসবে,এ্যাডটিতে টাচ না করে ২০ সেকেন্ড এমনি থাকবেন।তারপর এ্যাডটি কেটে দিলে congratulation you win 30 point লেখাটির নিচে collect লেখায় টাচ করবেন।এভাবে ৯ বার শেষে ১০বারের বেলায় একটি এ্যাডে ক্লিক করে ১ মিনিট ২০ সেকেন্ড থাকবেন।
  • ​৪ নাম্বার কাজটি হলো Scratch কাজ।এই Scratch অপসানে ক্লিক করার পর যেই পেজটি আসবে সেখানে ঘোষতে হবে।বিভিন্ন ছবি দেওয়া থাকবে সেখানে ঘোষা ঘোষি করলেই দেখতে পাবেন ১০ পয়েন্ট বা ৩০ পয়েন্ট। এখন একটি এ্যাড আসবে এখানে ২০সেকেন্ড দাড়াবেন।তারপর কেটে দিবেন।মানে আপনাকে প্রতিটা এ্যাড ২০ সেকেন্ড করে দেখতে হবে।কিন্তু ১০ টা করে কাজ থাকবে তার মধ্যে ৯টা কাজ করার পর শেষ কাজে একটি এ্যাডটিতে টাচ করে ১মিনিট ২০ সেকেন্ড থাকতে হবে।একেবারেই সহজ কাজ।কোনো চিন্তা ছাড়াই কাজ করতে পারবেন।

​৫ম নাম্বার কাজ watch video।এই কাজটি এখনো চালু হয়নি।তবে একসময় হবে।

​ইনভাইট বন্ধু (Invite friends) অপসান আছে। এখানে আপনার রেফারেল কোড আনপনার বন্ধুদের দিয়ে লগিন করালেই আপনি ৫টাকা পাবেন।প্রতি রেফারে ৫ টাকা করে পাবেন।

কোনো কারণে যদি কাজের নিয়ম বুঝতে অসুবিধা হয়,তাহলে অ্যাপটির ভিতরে How to work? অপসানে ক্লিক করবেন।তাহলে কাজ করার ভিডিও দেখতে পাবেন।

পয়েন্ট হিসাবঃ~ প্রতি ১০০০ পয়েন্টে= ০.৫ থেকে তার উপরে ডলার দিবে।এ্যাড ঠিকমতো দেখতে হবে এবং নিয়মিত কাজ করতে হবে।

টাকা কিভাবে নিবেনঃ~

৭ম নাম্বার (withdraw) অপসানে ক্লিক করলে টাকা ওঠানোর পেজ চলে আসবে।পেমেন্ট রিকোয়েস্ট দেওয়ার সাথে সাথে একদিনের মধ্যে টাকা পেয়ে যাবেন।আপনার ব্যালেন্স সর্বনিম্ন ১৫$ ডলার হলেই টাকা বিকাশে,নগতে,রকেটের মাধ্যমে টাকা নিতে পারবেন।

সর্বশেষঃ~

আশাকরি আপনারা এই অ্যাপে কাজ করে অনেক টাকা কামায় করতে পারবেন।

ভালো থাকেন,সুস্থ থাকেন।

Related Posts

13 Comments

মন্তব্য করুন