২০২২ সেরা ইনকাম ওয়েবসাইট

ঘরে বসে ইনকাম করতে আমরা কে না চাই। আর সেটা যদি হয় কোনো ইনভেস্ট ছাড়া। আজকে আপনাদের সামনে সেরকমই একটা ওয়েবসাইট তুলে ধরবো যেইটা হান্ড্রেড পারসেন্ট পেমেন্ট করে। আপনি প্রতিদিন কার পেমেন্ট প্রতিদিন নিতে পারবেন।

ক্যাশ আউট আপনি বিকাশ পেপাল এবং কইনবেজ থেকে করতে পারবেন। চলুন কথা না বাড়িয়ে অ্যাপস টির কোথায় আসি। অ্যাপস টির নাম হলো  ESR daily payment।

আপনাকে প্রথমে play store এ যেতে হবে।যদি play store না থাকে তাহলে ডাউনলোড করতে হবে। এরপর সেখানে গিয়ে search bottom এ ক্লিক করবেন। সেখানে ESR daily payment দিয়ে সার্চ দিবেন। তারপর অ্যাপস টি ডাউনলোড করে নিবেন। আর অবশ্যই ডাউনলোড করার পর নিচে রিভিউ দিবেন এবং 5স্টার দিবেন। নাহলে কিন্তু আপনি পেমেন্ট টি পাবেন না। পেমেন্ট পেতে হলে অবশ্যই আপনাকে সবকিছু নিয়ম মেনে করতে হবে।

এবার অ্যাপস টি ওপেন করবেন। আপনাকে প্রথমে একটি একান্ট খুলতে হবে।অ্যাপস টি ওপেন করতে একটা vpn ওপেন করতে হবে । সুপার vpn টা ভালো। আর একাউন্ট খোলার জন্য অবশ্যই আপনাদের রেফার কোড দিতে হবে। রেফার কোড টি হলো।

195875 এই কোড টা দিয়ে একাউন্ট খুলবেন নাহলে একাউন্ট খোলা যাবে না রেফার কোড ছাড়া। এছাড়া সেখানে ইমেইল আইডি লাগবে এবং আপনার ইচ্ছা মত পাসওয়ার্ড দিবেন। password ti অবশ্যই শক্তিশালী হতে হবে। নিচে লিংক টি দিয়ে দিচ্ছি আপনারা চাইলে লিংক টা তে ঢুকে আইডি ওপেন করতে পারবেন।

🔥🔥The best mobile app for online income. 🔥🔥Earn $100-$200 per month by play spin.  👉Every day payment every day. 👉Earn money by play spin. 👉Earn money by watching video 👉Refer and earn daily 10$ 👉Daily payment 👉Payment Method Paypal,Paytm,BKash,Coinbase 🎯Download Now: https://play.google.com/store/apps/details?id=com.esrdailyproofficial.esrdailypro 🚨Important Notice: Don’t Break any rules. Give 5 star rating otherwise you will not get payment.

Use Refer Code: 195875

ঠিক আছে। এখন থেকে আপনি ইচ্ছা মত স্পিন খেলে ইনকাম করতে পারবেন।এবং বিকাশ এর মাধ্যমে ইনকাম করতে পারবেন।ডেইলি আপনাকে 1 হাজার করে কয়েন দেওয়া হবে। তার জন্য আপনাকে একটা ইউটিউব এ ভিডিও দেখতে হবে 1 মিনিট ।তাহলে আপনি 1 হাজার কইন পেয়ে যাবেন। এছাড়া আরো স্পিন গেম খেলে কোয়েন নিতে পারবেন। আর এই কোয়েন এর ওপর বেজ করে আপনাকে একটা টাকা পেমেন্ট করা হবে।

আশা করি সবাই বুঝতে পারছেন। কেও ফেক মনে করবেন না।একবার অ্যাপস টি ওপেন করে দেখুন ঠকবেন না । হান্ড্রেড পারসেন্ট পেমেন্ট পাবেন। অবশ্যই আপনি লিংক a দেওয়া রেফার কোড টি ব্যাবহার করবেন। ঠিকই পেমেন্ট টা পাবেন। আশা করি সবার ভালো লেগেছে। পড়ে আবার আসবো নতুন করে অ্যাপস নিয়ে যাতে আপনারা ঘরে বসে ইনকাম করতে পারেন। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। আল্লাহ হাফেজ।

Related Posts

12 Comments

  1. পড়ালেখার পাশাপাশি প্রতিমাসে ৮,০০০ হাজার থেকে ১০,০০০ হাজার টাকা উপার্জন করুন ১০০% হালাল ভাবে।বিস্তারিত জানতে লিঙ্কে ক্লিক করুণ ভালো লাগলে করবেন।
    বিস্তারিতঃ https://blog.jit.com.bd/10k-monthly-4436
    rejister link: https://blog.jit.com.bd/ref/emonraj1212

মন্তব্য করুন