২ মিনিট কাজ করে ০.২ ডলার পান সহজে

আসসালামু আলাইকুম ।

গ্রেথর সাইট যেমন টাকা দেয় ট্রাসটেড তেমনি  আজকে আমি একটি অনেক অনেক ভালো একটা ‍সাইট সর্ম্পকে বলব। আপনারা অনেকে অনেক সাইটে কাজ করেন তার মধ্যে ৯৫% লোক আছে যারা কাজ করে কিন্তুু টাকা পায় না কেউ কেউ ইনবেষ্ট করেও টাকা উপার্জন করতে পারে না বরং টাকা মাইর যায়। আপনারা ভাবছেন আমিও মিথ্যা কথা বলছি আপনার টাকা আমিও মেরে দিব ভাবছেন তাই তো ? হা আপনার ভাবনাটি সাভাবিক কারন আমিও প্রথমে এমন টাই ভেবেছি কিন্তু আমি ব্যর্থ হই নি আলহামদুল্লিহ সাকসেস হয়েছি ইনশাআল্লাহ আপনিও পারবেন ।

বিশ্বাস হচ্ছে না তো আচ্ছা একবার চেষ্ঠা করে দেখেন আর কোনো ইনভেস্ট ও করা লাকবে না ।একদম ফ্রি

সাইট লিংক  :-        https://anylancer.com/?ref=18042

এই সাইট টায় জান পরে রেজেষ্টেশন করুন ।

সাইট এর কাজ :

এই সাইটে কাজ খুব সহজ খুব সহজ । কাজ হলো ইউটিউবের ভিডিও দেখা, ইউটিউবের ভিডিও লাইক করা,ইউটিউবের চেনেল সাবক্রাইব করা,ইউটিউবের ভিডিও কমেন্ট করা, ফেসবুক্ এর গুপে যয়েন করা , ইন্সাগ্রাম এ ফলো করা , টুইটার এ ফোলো করা , আ্যপ ডাউনলোড করা , আ্যপ এর রেটিং দেয়া ইত্যাদি।

কাজ করার নিয়ম:-

বায়ার আপনাকে একটি লিংক দিবে আর কি কি করতে হবে তা ডিসক্রিপশনে বলে দিবে। যেমন :- আপনাকে বলবে লিংকে যাও ভিডিও টি কম হলেও ১ মিনিট দেখ চেনেলটি সাবক্রাইব কর তারপর স্কিনশট নিয়ে জমা কর । আবার বলতে পড়ে যে লিংকে যাও ফেসবুক গ্রপে জয়েন হ্ও।জয়েন হয়ে স্কিনশট দেও । জাস্ট এগুলোই কাজ । ১ টি কাজ করতে সবোচ্চ ২ মিনিট লাকবে।

কাজ সাবমিট করার পড় বায়ার আপনার কাজের রিভিউ দেখে ২৪ ঘন্টার মধ্যে আপনার একাউন্টে ডলার পাঠিয়ে দিবে। আর কাজ ভুল হলে তার জন্যে টাকা পাবেন না কাজ বাতিল করে দিবে। কাজের নিয়ম সব ডিসক্রিপশন বক্সে দেয়া থাকবে সব সহজে বুঝে যাবেন।

এখানে ডিপোজিট ও করতে পারবেন । আর আইডি আপগ্রেড ও করতে পারবেন । আইডি আপগ্রেড করলে দ্বিগুন কাজ পাবেন ।

সাইটের পেমেন্ট :-

প্রতি কাজে ০.২ থেকে ০.১০ এবংকি এর বেশিও থাকে । তাহলে দেখেন ২ মিনিট এ আলহামদুল্লিল্লাহ ভালো টাকা পাবেন।  এইসাইটে সরাসরি বিকাশ  এ টাকা দেয়া হয়। টাকা ২৪-৪৮ ঘন্টার মধ্যে দিয়ে দেয়। আর এই সাইটের পেমেন্টের প্রূভ অনেক  আছে।

সবশেষ কথা:-

যারাই আমার এই পোষ্টটি পড়েছেন সবাই কে বলছি ‍আসলেই এটা অনেক ভালো একটা সাইট । অণেক জায়গায় তো চেষ্টা করেছেন সবশেষ হিসাবে এই সাইট টায় একবার চেষ্টা করে দেখেন ইনশাআল্ল্হ ১০০% ভালো ফল পাবেন।

যদি ভালো লাগে অবশ্যই কমেন্ট করে জানাবেন কিন্তু । আপনার কমেন্টের আশায় থাকবো ।

সবাই ভালো থাকুন আর আমার জন্যে দোয়া করবেন ।

আল্ল্হ হাফেজ

আসসালামু আলাইকুম।

Related Posts

12 Comments

মন্তব্য করুন