৪০০ টাকা ইনকাম পেমেন্ট প্রুফ সহ। সোস্যাল সাইট থেকে ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আজকের পোস্ট আপনাদের জন্য খুব চমৎকার হতে চলেছে। কারন আজকে আমি আপনাদের সাথে খুব একটা ইনকাম সাইট নিয়ে আলোচনা করব। আপনি যদি পুরো বিস্তারিত জানতে চান তাহলে মনযোগ দিয়ে সম্পূর্ণ পোস্ট পরবেন।

আজকে আমি আপনাদের সাথে যে সাইট শেয়ার করব এই সাইট থেকে আমি একবার ৪০০ টাকা এবং একবার ৪০৮ টাকা পেমেন্ট পেয়েছি। আমি আজকে পেমেন্ট প্রুফ শেয়ার করব এবং এই সাইট এর আপডেট নিয়ম বলব।

এখানে দেখতে পাচ্ছেন আমি ৪০৮ টাকা পেমেন্ট পেয়েছি। রেফার হিসেবে দেওয়া আছে জীবন পাতা পেমেন্ট। এর আগে আমি ৪০০ টাকা পেমেন্ট পেয়েছি আর এখন ৪০৮ মোট ৮০৮ টাকা পেমেন্ট পেয়েছি।

সাইট লিংকঃ- click for creat account 

সাইট লিংক দিয়ে দিছি আপনি এখানে ক্লিক করে একাউন্ট করতে পারবেন। আমি একাউন্ট করা নিয়ে খুব বিস্তারিত বলব না। আমি ইতিমধ্যে সাইট নিয়ে পোস্ট করেছি। আজ পেমেন্ট পাওয়ায় আবারো শেয়ার করছি।

সাইটটা সম্পর্কে যদি এক মিনিট বিস্তারিত বলতে চাই, এটা ফেসবুক এর মতো একটা সোস্যাল সাইট। এখানে লাইক,কমেন্ট পোস্ট করে ইনকাম করতে পারবেন। এছাড়াও ব্লগ তৈরি করে ইনকাম করা যায়। মূল কথা হচ্ছে আপনি ফেসবুক এর মতো আড্ডা দেওয়ার পাশাপাশি ইনকাম করতে পারবেন।

এখন আশি এই সাইটের আপডেট নিয়ে। পূর্বে এই সাইট থেকে সরাসরি পেমেন্ট নেওয়া যেত না। কিন্তু বর্তমানে এই সাইট থেকে পেমেন্ট নেওয়া যায়। আপনি সরাসরি বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন।পূর্বে এখানে থেকে কাজ করে জীবন পাতা শপ থেকে শপিং করতে হত। কিন্তু বর্তমানে আপনি বিকাশ বা রকেটের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

জীবন পাতা সাইট থেকে বর্তমানে ৩ ডলার হলে পেমেন্ট নেওয়া যায়। প্রতি ডলার এর জন্য ৮৫ টাকা করে দেওয়া হয়। এখানে ইনকাম সিস্টেম হচ্ছে। প্রতি লাইক ও পোস্ট এর জন্য ৫ পয়েন্ট করে। প্রতি ব্লগ এর জন্য ১৫ পয়েন্ট। প্রতি কমেন্ট এর জন্য ১ পয়েন্ট করে। ১০.০০০ পয়েন্ট এর জন্য ১ ডলার বা ৮৫ টাকা দেওয়া হবে।

আরো একটি বিষয় হচ্ছে আপনি এখানে এড প্রচার করতে পারবেন। বর্তমান সময়ে এই সাইটের ২০.০০০ এর বেশি গ্রাহক আছে। আপনি এখানে এড প্রচার করলে এত মানুষ এর কাছে পৌঁছে যেতে পারবেন। আপনি যেকোনো সাইট এর রেফার ও নিতে পারেন এখানে এড প্রচার করে।

ফেসবুক এ এড দিলে আমাদের আমাদের পেমেন্ট করতে হয়। কিন্তু এখানে আপনি লাইক কমেন্ট করে যে আয় করবেন সেগুলো দিয়ে এড পোস্ট করতে পারবেন। এটা যারা এড দেওয়ার জন্য আগ্রহী তাদের জন্য অনেক বড় সুযোগ।

সর্বশেষ একটা কথা বলতে চাই আমি এখানে ৮০৮ টাকা পেমেন্ট পেয়েছি। আপনি যদি সময় দিয়ে কাজ করেন আপনিও পেমেন্ট পাবেন। আর এই সাইট এমন নয় যে আজ আছে কাল নেই । এটা অনেক দিন মার্কেটে থাকবে। যাদের ইচ্ছে এখানে কাজ করতে পারেন। ধন্যবাদ সবাই কে গ্রাথোর এর সাথে থাকবেন। আল্লাহ হাফেজ

Related Posts