2021 সালের নতুন ইনকাম সাইট। দৈনিক 200 থেকে 300 টাকা ইনকাম। তাড়াতাড়ি শুরু করে দিন।

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আবারো হাজির হয়ে গেছি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে।

 

আজ আমি আপনাদের মাঝে একশো শতাংশ প্রদানের প্রমাণের সাইটটি নিয়ে এসেছি।

এই সাইট থেকে আপনি প্রতিদিন 400 থেকে 500 টাকারও কম উপার্জন করতে পারবেন। এবং আপনি অর্থ প্রদান সরাসরি বিকাশে নিতে পারেন। এবং এখানে একটি জিনিস আপনি যদি একবার এখানে তারকা হতে পারেন তবে আপনি সারা জীবন কোনও প্রচেষ্টা ছাড়াই একটি মাসিক বেতন পাবেন।

আসুন আজকের আয়ের সাইটটি দিয়ে শুরু করা যাক

আমি আজ যে সাইটের কথা বলছি তার নাম স্টার ফেয়ার 25।
গুগলে যান এবং স্টার স্পেয়ার 25 অনুসন্ধান করুন।
প্রথমে যে ওয়েবসাইটটি আসবে তাতে ক্লিক করুন। ক্লিক করার কিছু সময় পরে, ওয়েবসাইটটি খুলবে। ওয়েবসাইটটি উন্মুক্ত হলে আপনি। মোবাইলের ডান পাশে ওয়েবসাইটটি প্রবেশ করার পরে আপনি দেখতে পাবেন যে সেখানে একটি লিখিত তিনটি ডট বিকল্প রয়েছে।

সেখানে আপনি ক্লিক করবেন। ক্লিক করার পরে, আপনি টেক্সট নিবন্ধিত দেখতে পাবেন, সেখানে ক্লিক করুন। তারপরে একটি ফর্ম আসবে। প্রথমে আপনার নাম দিন তারপরে শেষ নাম দিন তারপর মোবাইল নম্বর দিন। এবং পাসওয়ার্ড দিন। পাসওয়ার্ডটি আবার টাইপ করতে হবে।

 

এবং আপনি নীচে দেখতে পাবেন যে আপনি রেফারেল নম্বরটি সেখানে 0171503562 দেবেন। সমস্ত তথ্য দেওয়া হয়ে গেলে, তথ্য দেওয়ার পরে, আবার চেক করুন এবং সাইন আপ ক্লিক করুন। ক্লিক করা আপনার অ্যাকাউন্টটি শেষ করবে। এখন আপনি আবার লগইন ক্লিক করুন। আপনার মোবাইল নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন তারপর আপনি এখানে আছেন

আপনি আয় করতে পারেন। আয় করার আগে আপনার অ্যাকাউন্টটি সক্রিয় না করা ছাড়া আপনি কোনও কাজ করতে পারবেন না। আপনার অ্যাকাউন্টটি সক্রিয় করতে হবে। তাদের দেওয়া কোম্পানির নাম্বারে 25 টাকা বিকাশ নগদ রকেট পাঠাতে হবে। প্রেরণের অর্থ শেষ হয়ে গেলে আপনি যে নম্বরটি থেকে টাকাটি পাঠিয়েছেন সেই নম্বরটি দিন।

তারপরে আপনার অ্যাকাউন্টটি যাচাই করা হবে এবং এক ঘন্টার মধ্যে সক্রিয় করা হবে। মূল কাজটি হ’ল রেফার্ড ভিডিওটি দেখতে এবং ক্লিক করা। এটি করা খুব সহজ। এখানে আপনার 100 টাকা থাকলে আপনি প্রত্যাহার করতে পারবেন। আমি ইতিমধ্যে বলেছি যে 30 মিনিটের মধ্যে ভিটাদ্রা দেওয়া হয়। এখানে প্রতিটি রেফারেল করে আপনি 40 টাকা উপার্জন করতে পারবেন।
তাই সময় নষ্ট না করেই এখানে আয় করা শুরু করুন।

আজ এ পর্যন্তই। দেখা হচ্ছে পরবর্তী কোন পোষ্টে। ততক্ষণ পর্যন্ত সকলে ভাল থাকুন। সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ

Related Posts

6 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন