2021 সালের নতুন ইনকাম এপ। দৈনিক 200 থেকে 300 টাকা ইনকাম। তাড়াতাড়ি শুরু করে দিন।

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আবারো হাজির হয়ে গেছি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে। এই পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব নতুন একটি ইনকাম অ্যাপ।

আমরা এখন ২০২০ অতিক্রম করেছি এবং ২০২১ সালে পা রেখেছি। এখন আমাদের অতীতকে ভুলে ভবিষ্যতের কথা চিন্তা করে এগিয়ে যাওয়া উচিত। আজ আমি আপনার কাছে একটি নতুন আয়ের অ্যাপস নিয়ে এসেছি। আপনার যদি অ্যান্ড্রয়েড ফোন থাকে তবে আপনি সহজেই প্রতিদিন 200 থেকে 300 টাকা উপার্জন করতে পারবেন।

কারণ আমি যে অ্যাপ্লিকেশনটির নাম দেব সেটি হ’ল 2021 এর একটি নতুন অ্যাপ্লিকেশন। এটি আপনি যা করছেন এবং কাজ করে তারাও বেতন পাচ্ছেন। সুতরাং আমি এই অ্যাপ্লিকেশন আপনাকে পরিচয় করিয়ে দিচ্ছি। আজকের পোস্টটি আপনারা যারা অর্থ প্রদানের কথা ভাবছেন তাদের জন্য। আপনি এই বিকল্পের সাথে কাজ করে বিকাশের মাধ্যমে অর্থ গ্রহণ করতে পারেন। অ্যাপটির নাম উইলো। আপনি প্লে স্টোরে অনুসন্ধান করে এই অ্যাপটি পেতে পারেন বা আপনি এই লিঙ্ক থেকে এটি ডাউনলোড করতে পারেন।

https://play.google.com/store/apps/details?id=com.welioaio.welio

এটি একটি বাস্তব অ্যাপ্লিকেশন। কারণ এটি সম্প্রতি পরিশোধ করা হচ্ছে। এখানে এই অ্যাপগুলিতে কাজ করা ব্যবহারকারীরা বিকাশের মাধ্যমে তাদের অর্থ প্রদানগুলি গ্রহণ করছেন। সুতরাং আপনি ওয়েবসাইটে কাজ করেন এবং অর্থোপার্জন করে অর্থ প্রত্যাহার করুন।

এই অ্যাপগুলিতে কাজ করতে আপনাকে যা করতে হবে তা হ’ল প্রথমে এই লিঙ্কটি থেকে অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে খুলতে হবে। খোলার পরে আপনাকে নিবন্ধন করতে বলা হবে। আপনি আপনার জিমেইল অ্যাকাউন্ট দিয়ে সাইন আপ করতে পারেন।

সবকিছু সঠিকভাবে দেওয়ার পরে, তারা আপনাকে রেফারেল কোডের জন্য জিজ্ঞাসা করবে। আপনি চাইলে আপনি উল্লেখ করতে পারেন এবং না চাইলে দিতে পারবেন না। আপনি খুশি, রেফারেল কোডটি 311922. আপনি যদি রেফারেল কোডটি ব্যবহার করে কোনও অ্যাকাউন্ট সাইন আপ করেন তবে আপনি কিছু বোনাস পাবেন। আরে, রেফারেন্স ব্যবহার না করলেও কোনও সমস্যা নেই। এটি আপনাকে লাভবান করবে। এই অ্যাপসের মূল কাজটি হ’ল বিভিন্ন কাজ শেষ করা, নিউজ করা, স্পিন ইত্যাদি করা এই কাজগুলি করে আপনি পয়েন্ট অর্জন করতে পারেন এবং উন্নয়নের মাধ্যমে নির্দিষ্ট পরিমাণ অর্থ প্রত্যাহার করতে পারেন। এটি অ্যাপসের মূল কাজ, আমি আশা করি আপনি বুঝতে পেরেছেন।

আজ এ পর্যন্তই। দেখা হচ্ছে পরবর্তী কোন পোষ্টে। ততক্ষণ পর্যন্ত সকলে ভাল থাকুন। সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ।

Related Posts