2021 সালের নতুন ইনকাম এপ। মাত্র 2 ঘন্টা কাজ করে 500 টাকা বিকাশে নিয়ে নিন।

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আবারো হাজির হয়ে গেছি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে।

যাইহোক, যেহেতু আমার বন্ধুরা পোস্টটি পড়া শুরু করেছে, তাই পোস্টটি মনোযোগ সহকারে পড়ার জন্য আমি একটি ছোট্ট অনুরোধ করছি। সুতরাং আসুন আরও কিছু না বলে মূল পোস্টে যান।

আজ আমি আপনাকে এমন একটি অ্যাপের সাথে পরিচয় করিয়ে দেব যা বাংলাদেশী তবে অন্যান্য দেশের লোকেরাও এখানে কাজ করতে পারবেন। এটি পুরো বাংলাদেশের নিয়ন্ত্রণে রয়েছে। এটি সরকারের অনুমতি নিয়ে করা হয়। এবং এটির একটি সংস্থা ও রয়েছে। এটি 2016 সাল থেকে চলছে। তাই আমি আজ এটি আপনার সাথে ভাগ করে নেব। আসুন পুরো জিনিসটি পড়ি

আপনি যদি এই অ্যাপটিতে যোগদান করেন তবে আপনি 1 $ যার অর্থ 80 হবে 80 তারা এখনও দিচ্ছে তাই আমি সাহায্য করতে পারছি না তবে ভাগ করে নিই। আপনার যদি এখানে 10% থাকে তবে আপনি সরাসরি বিকাশ করতে পারেন। বিভিন্ন ধরণের কাজ রয়েছে। এখানে আপনি নিখরচায় কাজ করতে পারেন।

আপনি যদি চান, আপনি টাকা দিয়ে আরও অনেক কিছু করতে পারেন। আপনি যদি ফ্রি চান, আপনি 2 টি জিনিস করতে পারেন do 1 উল্লেখ করে এবং 2 টি দর্শন, পছন্দ, ভাগ। এবং আপনি যদি তাদের সাথে কাজ করেন তবে আপনি আরও অনেক কিছু করতে পারেন।

আমি মনে করি আপনি যদি 2 ঘন্টা ব্যয় করেন তবে কমপক্ষে 200 টাকা উপার্জন করতে পারবেন। সীমাহীন আরও উল্লেখ করতে সক্ষম হবে। যাইহোক, বন্ধুরা, আসুন এখনই সেই অ্যাপগুলি কী এবং অ্যাপগুলিতে কীভাবে অ্যাকাউন্ট খুলবেন?

এমন অনেক লোক আছেন যারা এই অ্যাপগুলি সম্পর্কে বিশদ জানেন। বেশিরভাগ লোক এই অ্যাপস সম্পর্কে জানেন। কারণ এটি 2016 সাল থেকে চলছে সম্ভবত খুব কম লোকই এই অ্যাপগুলি সম্পর্কে জানেন।

 

যাইহোক, আমি আমার সমস্ত অজানা বন্ধুকে বলি যে এই অ্যাপটির নাম ড্রিমপ্লে। প্লে স্টোরে ড্রিমপ্লে নামে একটি অ্যাপ রয়েছে। যা সমস্ত ডিভাইসে ব্যবহার করা যেতে পারে। আপনার যদি ইংরেজিতে লেখা ড্রিমপ্লে নামে একই অ্যাপ থাকে তবে প্রথমে সেই অ্যাপটি ডাউনলোড করুন।

 

তারপরে তিনি এটি খুললেন। আপনি চান সমস্ত তথ্য সঠিক উপায়ে দিন। স্পনসর আইডি: 1080306 দিয়ে একটি অ্যাকাউন্ট খুলুন। তারপরে অবিলম্বে অ্যাকাউন্টটি খুলবে। এবং একই সাথে আপনি আপনার অ্যাকাউন্টে 1% দেখতে পাবেন। আপনার অ্যাকাউন্ট খোলা হয়েছে। তাহলে আপনি এখন এটি কিভাবে করবেন?

 

 

অ্যাপের 3 টি বিন্দুতে ক্লিক করুন এবং টিউটোরিয়াল নামের অপশনে ক্লিক করুন। কিছুটা নীচে যান সেখানে কিছু ভিডিও আছে। আপনি যদি কাজ করতে চান তবে সেই ভিডিওগুলি দেখুন এবং কাজ করুন। আমি ব্যাখ্যা করতে এসেছি। তবে আপনার যদি কোনও তথ্য থাকে তবে দয়া করে আমার সাথে যোগাযোগ করুন বা মন্তব্য করুন। আমি পারলে আপনাকে সাহায্য করার চেষ্টা করব। আমার ফোন নম্বর 0179740281 এসএমএস করুন।

 

 

আপনার যদি অন্য কোনও প্রশ্ন থাকে তবে দয়া করে মন্তব্যে আমাকে জানান। আমি অবশ্যই আপনাকে সাহায্য করার চেষ্টা করব ইনশাআল্লাহ। তাই পুরো জিনিসটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 

 

আপনি যদি আমার আজকের পোস্টটি পছন্দ করেন তবে দয়া করে এটি আপনার বন্ধুদের সাথে ভাগ করুন। সবাই ভাল থাকবেন, সবাই সুস্থ থাকবেন এবং সবাই গ্রেটার ডটকমের সাথে থাকবেন। আল্লাহ্ তোমার মঙ্গল করুক।

Related Posts

3 Comments

মন্তব্য করুন