2022 সালে বিনিয়োগ ছাড়াই শীর্ষ সর্বোচ্চ অর্থপ্রদানকারী PTC সাইট

3টি  বিনিয়োগ ছাড়াই সর্বোচ্চ অর্থপ্রদানকারী PTC সাইট। আপনি কি কখনও বিজ্ঞাপন ক্লিক এবং সমীক্ষা সম্পূর্ণ করে অর্থ উপার্জন সম্পর্কে শুনেছেন? আপনি কি এই সব প্রতারণার ভয় পাচ্ছেন? আপনাকে অনলাইনে চাকরি দেওয়ার জন্য ইন্টারনেটে হাজার হাজার ওয়েবসাইট রয়েছে। যাইহোক, এই ওয়েবসাইটগুলির 80% জাল এবং প্রতারক। তাহলে আপনি কিভাবে বৈধ অনুমান করবেন?

এই কারণেই আমি আজকে এই পোস্টটি লিখছি আপনাকে বলছি সবচেয়ে বিশ্বস্ত এবং বাস্তব ওয়েবসাইটগুলি যেগুলি সমীক্ষা সম্পূর্ণ করতে বা বিজ্ঞাপনে ক্লিক করার জন্য অর্থ প্রদান করে। উপরন্তু, এটা সত্য যে আপনি এই PTC ওয়েবসাইটগুলির মাধ্যমে অনলাইনে অর্থ উপার্জন করতে পারেন। তবে আপনাকে বুঝতে হবে যে এই ওয়েবসাইটগুলি একটি একক কাজ সম্পূর্ণ করার জন্য খুব কম অর্থ প্রদান করে।

তাই এসব ওয়েবসাইটে ফুল টাইম কাজ করার কথা ভাববেন না। তবে এটি ছাত্র এবং কলেজের ছেলেদের জন্য একটি খণ্ডকালীন আয় উপার্জনের একটি ভাল উপায়।

এখানে আমরা কোন বিনিয়োগ ছাড়াই 8টি সবচেয়ে বিশ্বস্ত এবং সর্বোচ্চ অর্থপ্রদানকারী PTC (পে টু ক্লিক) ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। আপনাকে শুধু এই ওয়েবসাইটগুলিতে যেতে হবে এবং নিজেকে নিবন্ধন করতে হবে। তাই আর বেশি সময় নষ্ট না করে, আসুন জেনে নিই আপনার আয় বাড়াতে এই বিখ্যাত PTC সাইটগুলি সম্পর্কে।

Contents
১. ySense
২. NEOBUX
৩. InboxDollar
৪. ySense ySense 

অর্থ উপার্জনের জন্য সবচেয়ে বিশ্বস্ত এবং জনপ্রিয় সাইট। হাজার হাজার মানুষ বহু বছর ধরে এই সাইটটি ব্যবহার করছে এবং পাশাপাশি ভালো পরিমাণ অর্থ উপার্জন করছে। আপনাকে শুধু এই সাইটে নিবন্ধন করতে হবে এবং উপার্জন শুরু করতে হবে।

এছাড়াও, আপনাকে কেবল একটি সাইনআপ ফর্ম পূরণ করে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে এবং তারপর আপনার ইমেলে নিশ্চিত করা লিঙ্কে ক্লিক করে অ্যাকাউন্টটি যাচাই করতে হবে। এই সাইটে নিবন্ধন করার জন্য আপনার একটি ইমেল অ্যাকাউন্ট থাকতে হবে।

এর পরে, আপনি কেবল আপনার অ্যাকাউন্ট ড্যাশবোর্ডে লগ ইন করতে পারেন। এখানে আপনি অনলাইন সার্ভে, বিজ্ঞাপন ক্লিক, রেফারেল ইত্যাদির মতো অনেক কাজ দেখতে পাবেন। আপনাকে শুধু একটি টাস্ক নির্বাচন করতে হবে এবং আপনি এটিতে কাজ করতে পারেন।

যদিও আপনাকে জরিপ কাজ পেতে অন্য একটি ফর্ম পূরণ করতে হবে কারণ তখন তারা আপনাকে আপনার ভূ-অবস্থান অনুযায়ী সার্ভে দেবে। বেশ কয়েকটি দেশ আছে যেখানে এই জরিপ কাজ সম্ভব নয় তবে বেশিরভাগ দেশেই এর জন্য উপলব্ধ।

clixsense-এ আরও একটি অনন্য এবং সহজে অর্থ উপার্জন করার কাজ হল এর অফার গ্রহণ করা। আপনার প্রোফাইল ড্যাশবোর্ডে, আপনি অফার নামে একটি বোতাম খুঁজে পেতে পারেন৷ এটিতে ক্লিক করে আপনি অনেক অফার এবং অর্থ উপার্জনের উপায় খুঁজে পেতে পারেন। উদাহরণস্বরূপ, আপনি ভিডিও দেখতে পারেন, গেম খেলতে পারেন এবং সাইটে নিবন্ধন করতে পারেন ইত্যাদি।

এটি এই সাইটে অর্থ তৈরি করার সবচেয়ে সহজ উপায়। গেম খেলে বা ভিডিও দেখে আপনি উপভোগ করতে পারেন এবং উভয়ই একসাথে উপার্জন করতে পারেন। প্রতিটি কাজের জন্য বিভিন্ন অর্থ প্রদান রয়েছে তাই আপনি প্রতিবার একটি সঠিক মান পেতে পারবেন না তবে সেগুলি এখনও যথেষ্ট।

এই সাইটে আয় করার আরেকটি উপায় হল অন্যদের কাছে এটি উল্লেখ করা। আপনার রেফারেল লিঙ্কে ক্লিক করে তাদের সাইটে যোগদানকারী প্রত্যেক ব্যক্তির জন্য তারা আপনাকে প্রায় 20% অর্থ প্রদান করে। যখন আপনার রেফার করা বন্ধু প্রথম $5 করবে তখন আপনি $2 বোনাস পাবেন।  আমার ব্লগে ঘুরে আশার অনুরোধ রইল

Related Posts

18 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ৮ টাকা বোনাস ২০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন নগদ এবং বিকাশে। লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/fresh-income-site-3830

মন্তব্য করুন