এবার যেকোনো টিকটক বা লাইকি ভিডিও ডাউনলোড করুন টেলিগ্রাম দিয়ে

হেলো বন্ধুরা আমরা বর্তমানে লাইকি বা টিকটক চালাই তবে অনেক সময় আনাদের অনেক ভিডিও ভাল লাগে ডাউনলোড করতে মন চায়।তখন আমরা বিভিন্ন এ্যাপ নামিয়ে লাইকি ভিডিও ডাউনলোড করি কেমন হয় যদি লাইকি বা টিকটক ভিডিও নামাতে কোনো এ্যাপের প্রয়োজন না হয় শুধুমাত্র টেলিগ্রাম দিয়ে সকল ভিডিও ডাউনলোড করে ফেলতে পারেন।তো আজকে আমি দেখাবো কীভাবে লাইকি ও টিকটিক ভিডিও কোনো ওয়াটারমার্ক ছাড়া টেলিগ্রাম দিয়ে নামাবেন।

১.শুরুতে আপনার প্রয়োজন একটি টেলিগ্রাম এ্যাপ ও এক্যাউন্ট যদি না থাকে টেলিগ্রামে এক্যাউন্ট করে নিবেন আর থাকলে আপনার টেলিগ্রাম এ্যাপে প্রবেশ করুন।তারপর  সার্চ নামক একটি অপশন পাবেন ঠিক উপরের ডানের কর্ণারে ঐ অপশনে ক্লিক করে লিখুন টি টি সেভ বোট।এবার উপরের দেওয়া স্কিনশর্টে যে বোটটি দেখতে পাচ্ছেন ঠিক ঐ বোটটিতে যাবেন কারণএই নামে আরো একাধিক বোট থাকতে পারে তাই।এবার টি টি সেভ বোট এ ক্লিক করার পর স্টাট নামে  একটি অপশন পাবেন ঐ অপশনে ক্লিক করবেন।

২.এবার আপনি যদি লাইকি ভিডিও ডাউনলোড করতে চান তাইলে প্রথমে লাইকে তে ডুকবেন যেই ভিডিও ডাউনলোড করতে চান ঐ ভিডিওতে প্রবেশন করে শেয়ার অপশনে ক্লিক করুন।এবার আপনি লিংকটি কপি করুন।যদি টিকটক ভিডিও ডাউনলোড করতে চান তাহলে একই প্রসেস ফলো করে শেয়ার অপশন থেকে লিংক কপি করুন।

৩.এবার আপনি আবার টেলিগ্রাম এর টি টি সেভ বোট এ চলে যান সেখানে গিয়ে যেই লাইকি বা টিকটক ভিডিওয়ের লিংকটি কপি করেছিলেন সেই লিংটি পেস্ট করুন।

৪.যেমন আমি লাইকি ভিডিও  লিংকটি পেস্ট করলাম সাথে সাথে প্রসেসিং ১০০% হবে একটু অপেক্ষা করুন এবার দেখুন ভিডিও ডাউনলোড হয়ে গেছে।আপনি এবার গ্যালারিতে ভিডিওটি পেয়ে যাবেন।আর হ্যা কোনো লাইকি বা টিকটকের লোগো থাকবে না আর ভিডিওটি পাবেন সম্পূর্ণ এইচডি কোয়ালটি টিতে।

Related Posts

7 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন