লাইক কমেন্ট করে ইনকাম বিকাশ পেমেন্ট। সোশ্যাল ইনকাম সাইট মাএ ৪০ টাকায় পেমেন্ট।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

এই পোস্টে আপনাদের সাথে আমি একটা অনলাইন থেকে ইনকাম করার সোশ্যাল সাইট শেয়ার করব। এই সাইটে রয়েছে ফেসবুকের মত দারুন কিছু ফিচার এর সাথে রয়েছে দেশ এবং ইন্টার্নেশনাল অনেকগুলো পেমেন্ট মাধ্যম। এরই সাথে রয়েছে সর্বনিম্ন ক্যাশ আউট মাত্র আধা ডলার।

যদিও এই সাইটটা অনেক আগে থেকেই মার্কেটে কাজ করছে। তবে মাঝখানে সাইটটা বন্ধ হয়ে গিয়েছিল। তারপর তারা পুনরায় চালু করল সে ক্ষেত্রে তাদের টেকনিক্যাল সমস্যার কারণে সাইট টা কন্টিনিউ করে নি। এবং সব সমস্যার সমাধান করে আবার সাইটটা মার্কেটে চলে এসেছে। নিচে লিংক দেওয়া হল।

সাইটঃ https://link.grathor.com/gc

উপরের লিংকে ক্লিক করে আপনি এই সাইটে প্রবেশ করবেন এবং সেখানে রেজিস্ট্রেশন এ ক্লিক করে একটা অ্যাকাউন্ট তৈরি করে নেবেন। আপনার ইউজারনেম জিমেইলসহ ফেসবুকে আপনি যেই ইনফরমেশন গুলো এড করেছেন। আপনি এখানে সেই ইনফরমেশন গুলো ডিলেট করে ফেসবুকের মত একাউন্ট তৈরি করতে পারবেন। আমি আগে আপনাদের বলেছিলাম সেটা ফেসবুকের মত একটা সোশ্যাল সাইট এখানে আপনার সোশ্যাল যেয়ে যোগাযোগ টা আছে সেটা করতে পারবেন ফেসবুকের মতো। এখানে সুবিধা হচ্ছে আপনি এখানে টাকা পাচ্ছেন কিন্তু ফেসবুক থেকে আপনাকে কোন টাকা দেয়া হবে না।

এখানে আপনি যদি কোন পোস্টে লাইক কমেন্ট রিয়েক্ট দেন। কিংবা কোন পোস্ট তৈরী করেছে ক্ষেত্রে আপনি পয়েন্ট পাবেন। এছাড়া আপনি যদি কেন ব্লগ তৈরি করেন সেক্ষেত্রে পয়েন্ট পাবেন। কিভাবে পয়েন্ট পাবেন তা নিচে দেয়া হল।

১. যে কোনও পোস্টে মন্তব্য করে 0.05 পয়েন্ট অর্জন করুন।
২. একটি নতুন পোস্ট তৈরি করে 0.05 পয়েন্ট উপার্জন করুন।
৩. যে কোনও পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে 0.05 পয়েন্ট উপার্জন করুন।
৪. একটি নতুন ব্লগ তৈরি করে 0.05 পয়েন্ট উপার্জন করুন।

এই সাইটের মূলত ইনকাম পদ্ধতি এইগুলো। এইগুলো হচ্ছে আপনার নিজের ইনকাম। ১০০০ পয়েন্ট এর জন্য এক ডলার দেওয়া হবে। আপনি যদি চান রেফার করে ইনকাম করবেন সে ক্ষেত্রে আপনি রেফার করতে পারবেন। রেফার করার জন্য সেটিংস এ গিয়ে আর নিয়ে গেলে মাই এফিলিয়েটে যাবেন। সেখানে গিয়ে আপনার একটা রেফার লিংক পাবেন সেটা শেয়ার করার মাধ্যমে আপনার ইনকাম বৃদ্ধি করতে পারেন। আপনি এখানে 5 পার্সেন্ট পর্যন্ত রেফার কমিশন পাবেন। আপনি চাইলে এই সাইটে প্রো মেম্বার হতে পারেন। সেক্ষেত্রে আপনাকে ডলার পে করতে হবে আমি তা আপনাদের কখনো সাজেশন করবো না।

আমি প্রথমেই বলেছিলাম যে এই সাইটে মিনিমাম পেআউট মাত্র আধা ডলার। আপনারা এখান থেকে মাত্র 40 টাকা হলে বাংলাদেশ থেকে আপনি বিকাশ আর অন্যান্য দেশ থেকে সকল দেশের সহজ সহজ পেমেন্ট গুলো এখানে রয়েছে। সেগুলোর মাধ্যমে খুব সহজে পেমেন্ট নিতে পারবেন। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন