কি ভাবে আমি চব্বিশ ঘণ্টার মধ্যে প্রথম অর্ডার টি পেলাম “ফাইভারের গোপনীয় টিপস্ “

আজকে আমি ফাইভারের গোপনীয় টিপস্ নিয়ে আলোচনা করবো।
আমি ফাইভারে ঢুকেছি তিন দিন আগে এবং আমি প্রথম অর্ডার পেয়েছি চব্বিশ ঘন্টার ভিতরে। যখন আমি গত রাতে ফাইভারে লগইন করেছিলাম। তাদের ফোরামে একশর উপরে আর্টিকেল পড়েছি যে কি ভাবে প্রথম অর্ডারটি পওয়া যায়। তারপর আমার মাথায় সিক্রেট এই টেকনিকটি আসে।আমার এই টিপস গুলা আপনারা মনযোগ সহকারে পড়ুন এবং সবকিছু ঠিক ভাবে কাজে লাগান।

মনযোগ সহকারে বায়ার রিকুয়েষ্ট পড়ুনঃ

চেক করুন বায়ার এর চাহিদা গুলা এবং প্রজেক্ট এর ধারনা নিন। তাছাড়া প্রজেক্ট এর খরচ এবং সময় সম্পর্কে ভাবুন।

প্রতিদিন দশটি অফার পাঠানঃ

ফাইভার আপনাকে প্রতিদিন দশটি করে অফার দেয় যা বুদ্ধি খাঁটিয়ে খরচ করুন।আপনি মোবাইল দিয়েও প্রতিদিন দশটি অফার পাঠাতে পারবেন।

ভালো রিকুয়েষ্ট এর জন্য অপেক্ষা করুনঃ

আপনি যদি আপনার ক্লাইন্টের চাহিদা পূরন করতে
পারেন তাহলেই শুধু বায়ার রিকুয়েষ্ট পাঠাবেন না। ভালো রিকুয়েষ্ট এর জন্য অপেক্ষা করুন।যেগুলো আপনাদের স্কিল এর সাথে মিলে যাবে সে গুলোই বেছে নিন।

কখনোই গ্রামার এ ভুল করবেন নাঃ

মনে করুন যখন আপনি ইংলিশ পড়তেন তখন আপনি মনে করতেন তাদের এই পড়া কাজেই লাগবেনা ভবিষ্যতে। কিন্তু এখন আপনি বুঝতে পেরেছেন যে ছোট একটি গ্রামার এর ভুল এর কারনে আপনাকে বাদ দিয়ে অন্য কাউকে বায়ার হায়ার করে নেয়। খুঁজে বের করুন সবচেয়ে কমন গ্রামার এর ভুল গুলো। আর চেস্টা করুন ভুল গুলো না করতে। মোবাইল এ গ্রামারলির মোবাইল অ্যাপ ইনস্টোল করুন আর গ্রামারলির ক্রোম এক্সটেনশন ডাউনলোড করুন।

কখনোও টেমপ্লেট ব্যবহার করবেন নাঃ

অবশ্যই টেমপ্লেট ব্যবহার করলে সময় এর সাশ্রয় হয়। এবং খুব দ্রুত অফার পাঠানো যায়।আমার সাজেশন হলো যে কখনোও একই টেমপ্লেট ব্যবহার করে অফার পাঠাবেন না। অফার পাঠান বায়ারের প্রয়োজন অনুসারে। আপনার স্কিল কে হাইলাইট করার জন্য নয়।

মার্কেটিং টেকনিক ব্যবহার করুনঃ

যখন আপনি মার্কেটিং টেকনিকে অফার পাঠাবেন তখন বায়ার একটি পরিস্কার ধারনা পাবে এবং বুজতে পারবে আপনি কতটা পেশাদার। এটাই যতেস্ট আপনাকে হায়ার করার জন্য।
আশা করি আমার টিপস্ গুলো পড়ে আপনারা উপকৃত হবেন।

Related Posts

3 Comments

  1. আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু
    আপনার একটা সাসক্রাইব আর একটা লাইক আমার জন্য অনুপ্রেরণা
    Please support me🙂

    Youtube Channel: https://www.youtube.com/channel/UCcrbrQxUzsavUjfXMgrsM6Q

    Facebook page:
    https://fb.watch/bdOvq_ulzV/

মন্তব্য করুন