আপনি ব্যস্ত থাকলে কেউ কল দিলে অটো মেসেজ রিপ্লে চলে যাবে ঐ ব্যাক্তির কাছে যে আপনি ব্যাস্ত আছেন

হেলো বন্ধুরা আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আরো একটি নতুন পোস্ট এই পোস্টে দেখাবো আপনি ব্যস্ত থাকলে কেউ কল দিলে অটো মেসেজ রিপ্লে দিবে যে আপনি ব্যাস্ত আছেন। আমরা বর্তমানে মোবাইল ব্যবহারের পাশাপাশি দৈনন্দিন নানা ধরনের কাজ করে থাকি থাকি যা আমাদের জীবন ধারণের জন্য অতি জরুরী।

এমন যদি হয় আপনার ফোনে কল আসল আপনি মিটিং এ আছেন বা অফিসের কাজে আছেন যে তাকে মেসেজ দিতে পারছেন না যে আপনি ব্যস্ত তখন কী করবেন।তার সমাধান হচৃছে অটো মেসেজ রিপ্লে আর এটা সম্ভব হয়েছে এন্ড্রয়েড এ্যাপ এর দ্বারা তো চলেন বেশি কথা না বাড়িয়ে শুরু করে দেই আজকের পোস্টটি।

১.শুরুতে আপনার একটি এ্যাক নামতে হবে তার জন্য সোজা চলে যাবেন প্লে-ষ্টোরে সেখানে গিয়ে সার্চ করুন  এসএমএস অটো রিপ্লে টেক্র মেসেজ বা মেসেজ অটো রেসপন্সডার এ্যাপটি ঠিক উপরের দেওয়া স্কিনশর্ট এর মতো করে নামিয়ে নিন।

২.এবার এসএমএস অটো রিপ্লে টেক্র মেসেজ বা মেসেজ অটো রেসপন্সডার এ্যাপটিতে প্রবেশ করুন তারপর প্লাস বাটনে ক্লিক করুন এড ও ইডিট লেখাটিতে।

৩.এবার নেম এর জায়গায় আপনি যে সম্পর্কে লিখবেন সে নাম দিবেন যেমন আমি ব্যস্ত তাই বিসি লেখলাম।এবার মেসেজ এর জায়গায় আপনি যে মেসেজ লিখতে চান লিখে ফেলুন।এবার নিচে ডান দিকে দেখুন সেট টাইম লেখা ঐ অপশনে ক্লিক করুন।

৪.এবার আপনি দেখুন দেখুন ফ্রম লেখা ও টু লেখা মানে ঐ জায়গায় আপনি কোন সময়ে এই অটো মেসেজ অপশন টি চালু রাখতে চান ঐ সময়ের টাইম দিয়ে দিন যেমন আমি দিলাম ১০টা ৩০ মিনিট থেকে ১২টা ৩০মিনিট সেট করলাম।এবার রান বাই টাইম এই অপশনটিও সিলেক্ট করুন। তারপর সেভ নামে অপশন টিতে ক্লিক করুন।

৫.এবার এই মেসেজ অপশনটি অন করে দিম ব্যাস কাজ শেষ ডান হয়ে গেছে।আপনি এবার যেকোনো সময় ব্যস্ত থাকলে কেউ ফোন করলে অটো মেসেজ চলে যাবে তার মোবাইলে ধন্যবাদ।

Related Posts

10 Comments

মন্তব্য করুন